বুধবার ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভোটের বাক্সে ভুল করলে দেশে ফের জঙ্গীবাদের উত্থান হবে ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সন্ত্রাস ও জঙ্গীবাদের দল বিএনপিকে জনগণ আর ভোট দেবে না মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, এ দেশের জনগণ ঘাতকদের আর ক্ষমতায় আসতে দেবে না। আগামী সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ উল্লেখ করে তিনি আরও বলেছেন, এ নির্বাচনে ভোটের বাক্সে ভুল করলে আবার জঙ্গীবাদের উত্থান হবে। ঘাতকেরা ক্ষমতায় এসে কৃষক, শ্রমিক ও গণতন্ত্র প্রিয় মানুষকে খুন করবে। তিনি শনিবার বিকেলে সিরাজগঞ্জ শহর থেকে ৪০ কিলোমিটার দূরে রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতা দেন।

রায়গঞ্জ পাইলট হাইস্কুল মাঠে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাদী আলমাজী জিন্নাহ। বক্তব্য দেন আমজাদ হোসেন মিলন এমপি, রাকসু’র সাবেক ভিপি নুরুল ইসলাম ঠা-ু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য্য, আলহাজ আব্দুল হান্নান খান, ড. সাজ্জাদ হায়দার লিটন, সাখাওয়াত হোসেন সুইট, আব্দুল হক, রায়গঞ্জ পৌর মেয়র আব্দুল্লহ আল পাঠান প্রমুখ। এর আগে স্বাস্থ্যমন্ত্রী রায়গঞ্জ উপজেলা সদরে প্রায় সাড়ে আট কোটি টাকা ব্যয়ে স্বাস্থ্য অধিদফতর বাস্তবায়িত ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা হাসপাতালের নতুন ভবনের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডাঃ কাজী শামীম হোসেন, স্বাস্থ্য অধিদফতরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মনিরুজ্জামান মোল্লা, নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন প্রমুখ। তিনি রায়গঞ্জ পৌর সভার ১২ বিঘা জমির ওপর সীমানা প্রাচীর নির্মাণ কাজেরও উদ্বোধন করেন।

রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের এই জনসভা মোহাম্মদ নাসিমের উপস্থিতিতে পৌর এলাকার প্রতিটি ওয়াডর্, ইউনিয়ন এমনকি পার্শ¦বর্তী তাড়াশ উপজেলা থেকে নেতাকর্মীরা বাদ্যযন্ত্র বাজিয়ে নৌকা সাজিয়ে জনসভা স্থলে উপস্থিত হয়। বিকেল চারটার মধ্যে মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে। রাস্তায় রাস্তায় রংবেরঙের শতাধিক তোরণ নির্মাণ করা হয়েছিল।

জনসভায় সরকারের বিভিন্নমুখী উন্নয়ন কর্মকা- তুলে ধরে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম দলের স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে আরও বলেছেন রাস্তাঘাট, স্কুল-কলেজ, মসজিদ মাদ্রাসাসহ অবকাঠামোগত সকল উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে। ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নৌকার মালিক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা, তিনি যাকে নৌকা প্রতীক বরাদ্দ দেবেন তার জন্যই গ্রামে গ্রামে, বাড়ি বাড়ি গিয়ে নৌকা মার্কার জন্য ভোট চাইতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। মনে রাখবেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় না থাকলে দেশের চলমান উন্নয়ন বন্ধ হয়ে যাবে।

জনসভায় আওয়ামী লীগের সিনিয়র এই নেতা আবারও স্পষ্ট ভাষায় দৃঢ়তার সঙ্গে বলেছেন আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। সারা দুনিয়ার গণতান্ত্রিক রাষ্ট্রের মতো বাংলাদেশেও নির্বাচন হবে সংবিধান অনুযায়ী, নির্বাচনকালীন সরকার প্রধান থাকবেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। নির্বাচন পরিচালনা করবেন নির্বাচন কমিশন। এর বাইরে যাওয়ার কোন সুযোগ নেই। তিনি বলেন, নির্বাচনী খেলা হবে মাঠে। আওয়ামী লীগ খালি মাঠে জিততে চায় না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে সরকার গঠন করে হাট্রিক করবেন বলেও তিনি মন্তব্য করেছেন।

বেগম খালেদা জিয়ার জামিন প্রসঙ্গ টেনে মোহাম্মদ নাসিম বলেছেন- কেউ তাঁকে (খালেদা জিয়া) জেলে রাখতে চায় না। আইনের মাধ্যমেই তাকে মুক্ত হতে হবে। আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না।

তিনি স্বাস্থ্যখাতসহ দেশের বিভিন্নমুখী উন্নয়ন চিত্র তুলে ধরে বলেছেন- বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় না থাকলে দেশের চলমান উন্নয়ন বন্ধ হয়ে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে অন্ধকার বাংলাদেশকে আলোকিত করেছেন। জীবনের ঝুঁকি নিয়ে জঙ্গী দমন করেছেন। অদম্য সাহস নিয়ে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর নির্মাণ কাজ শুরু করেছেন। সেই স্বপ্নের সেতু এখন সুর্যের আলোর মতো দৃশ্যমান হয়েছে। চলমান উন্নয়ন, দেশের শান্তি ও স্থিতিশীলতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য সলঙ্গা রায়গঞ্জ তাড়াশসহ দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন দলের সিনিয়র এই নেতা।

শীর্ষ সংবাদ:
অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুর্ভোগ সারাবছর         বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা         দেশের অর্থনীতিতে গতিসঞ্চারে ভূমিকা রাখতে কাস্টমস কর্তৃপক্ষের প্রতি আহ্বান রাষ্ট্রপতির         করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         করোনাভাইরাস : বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর পরামর্শ         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী