মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রংপুরে অপহৃত শিশু উদ্ধার, গ্রেফতার ৪

রংপুরে অপহৃত শিশু উদ্ধার, গ্রেফতার ৪

নিজস্ব সংবাদদাতা, রংপুর ॥ র্যাব-১৩, রংপুর এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার দুপুরে নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানাধীন দক্ষিণ চাঁদখানা সারভাসা গ্রাম হতে অপহৃত ৪ বছরের শিশু মোঃ রাজুকে উদ্ধার করে এবং অপহরণে সহায়তাকারী ৪ জন গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো, মোঃ বহির উদ্দিন (৬৫), পিতা-মৃত ইসাহাক উদ্দিন, মোঃ আমজাদ হোসেন (৪৫), পিতা-মোঃ মকবুল হোসেন, মোঃ মোস্তাফিজার রহমান (৩২), পিতা-মোঃ বহির উদ্দিন, মোঃ মশিউর রহমান (২৩), পিতা-মোঃ বহির উদ্দিন। তারা সকলেই নীলফামারী জেলাধীন কিশোরগঞ্জ উপজেলার দক্ষিণ চাঁদখানা সারভাসা গ্রামের বাসিন্দা।

র্যাব-১৩, রংপুর সদর দপ্তরে বৃহস্পতিবার বিকেলে সংবাদ সম্মেলনে জানায়, ময়মনসিংহ জেলার গৌরীপুর থানাধীন সূর্যকোনা গ্রামস্থ মোঃ শাহেদ মিয়া স্ত্রী সন্তান নিয়ে গাজীপুরের টঙ্গিতে বসবাস করেন। মোঃ শাহেদ মিয়া পেশায় একজন রং মিস্ত্রি এবং তার স্ত্রী মনিরা আক্তার একজন গার্মেন্টস কর্মী। ১৫ মার্চ উক্ত দম্পত্তির ৪ বছরের ছেলে মোঃ রাজু নিখোঁজ হওয়ায় শিশুর মা মনিরা আক্তার গত ১৭মার্চ টঙ্গী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

পরবর্তীতে উক্ত শিশুর মা মনিরা আক্তার এর সহকর্মী মোস্তাকিম (৩২), পিতা-মোঃ বহির উদ্দিন, সাং-দক্ষিণ চাদখানা সারভাসা, থানা-কিশোরগঞ্জ, জেলা-নীলফামারী মোবাইল ফোনে জানায় যে, তার ছেলেকে অপহরণ করা হয়েছে এবং তাকে ফেরত পাওয়ার জন্য ১ লক্ষ টাকা মুক্তিপণ দিতে হবে অন্যথ্যায় তার ছেলেকে হত্যা করা হবে।

এমতাবস্থায়, অপহৃত শিশুর মা মনিরা আক্তার গত ১৮মার্চ টঙ্গি মডেল থানায় একটি এজাহার দাখিল করেন যার মামলা নং ৬৫/২১০। বিষয়টি অবগত হয়ে র্যাব-১, উত্তরা, ঢাকা প্রথমে ছায়া তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে তারা জানতে পারেন যে, অপহৃত শিশু এবং অপহরণকারী নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানাধীন এলাকায় অবস্থান করছে। সে্ই প্রেক্ষিতে র্যাব-১ হতে বিষয়টি র্যাব-১৩, রংপুরকে অবহিত করা হয়।

অপহরণের ঘটনাটি অবহিত হওয়া মাত্রই র্যাব-১৩, রংপুর জোর অনুসন্ধান কার্যক্রম শুরু করে এবং তারা অপহৃত শিশু ও অপহরনকারীদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়। অবশেষে বৃহস্পতিবার নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানাধীন দক্ষিণ চাঁদখানা সারভাসা গ্রাম হতে অপহৃত শিশু মোঃ রাজুকে উদ্ধার করেন এবং ০৪ জন অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

শীর্ষ সংবাদ:
একদিনে করোনায় মৃত্যু ১০, শনাক্ত ৮৪০৭         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে না : শিক্ষামন্ত্রী         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         নায়িকা শিমু হত্যা মামলা স্বামী ও গাড়িচালক তিনদিনের রিমান্ডে         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         বিএনপির লবিস্ট নিয়োগের কপি যাচ্ছে কেন্দ্রীয় ব্যাংকে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী         অনুমোদন পেল ধানের ১০টি নতুন জাত         ছাইয়ে ঢাকা পড়েছে টোঙ্গা         একদিনে হাসপাতালে আরও ৪ ডেঙ্গু রোগী ভর্তি         হুইপ স্বপনসহ ৭ জনের স্মার্টফোন চুরি         হাফ ভাড়া দেওয়ায় ঘড়ি-মানিব্যাগ রেখে তিতুমীরের দুই ছাত্রকে মারধর         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         মেডিকেল ভর্তি পরীক্ষা ১ এপ্রিল         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         সোনারগাঁয়ে ২ এস আই নিহত : গাড়ি চালাচ্ছিলেন মামলার আসামি         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা