রবিবার ৪ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়া থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ ॥ যাত্রী দুর্ভোগ

স্টাফ রিপোর্টার,বগুড়া অফিস ॥ বগুড়া থেকে সরাসরি ঢাকাগামী বাস চলাচল বন্ধ রয়েছে। ঢাকার বাস মালিক ও শ্রমিকদের সঙ্গে বগুড়ার মালিক- শ্রমিকদের বিরোধের জের ধরে সোমবার রাত থেকে বাস চলাচল বন্ধ হয়ে যায়। হঠাৎ করে বাস চলাচল বন্ধ করে দেয়ায় দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। মঙ্গলবার রাত পর্যন্ত তা অব্যাহত ছিল।

বগুড়া মোটর মালিক গ্রুপের নেতাদের অভিযোগ, বগুড়ার মালিকদের পরিচালিত শাহ ফতেহ আলী পরিবহনের কয়েকটি এসি বাস ঢাকার মহাখালীতে মালিক ও শ্রমিকরা চলাচলে বাধা দেয়। এর জের ধরে বগুড়ার মালিক শ্রমিকরা একতা পরিবহন ও এনা পরিবহনের কয়েকটি বাস চলাচলের ক্ষেত্রে একই ধরনের পাল্টা পদক্ষেপ নেয়। এ ঘটনার পর সোমবার রাত থেকে ঢাকা -বগুড়া রুটে বগুড়ার মালিকদের বাস চলাচল বন্ধ হয়ে যায়। এ ছাড়া বগুড়ায় বিভিন্ন পরিবহনের কাউন্টার রাত থেকেই বন্ধ করে দেয়া হয়। মঙ্গলবার এসব কাউন্টার বন্ধ ছিল। বগুড়া মোটর মালিক গ্রুপের যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম মঙ্গলবার সন্ধ্যায় জানিয়েছেন, শুধু বগুড়া থেকে ঢাকামুখী বাস চলাচল বন্ধ রয়েছে। তবে রাতে মালিক শ্রমিকদের যৌথ সভায় এ বিষয়ে আরও কঠোর সিদ্ধান্ত নেয়া হতে পারে। বগুড়া থেকে বাস চলাচল বন্ধ থাকলেও উত্তরের কয়েকটি জেলা ও ঢাকা থেকে কিছু বাস বগুড়ার দ্বিতীয় বাইপাস হয়ে চলাচল করছে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। হঠাৎ করে বাস চলাচল বন্ধের কারণে যাত্রীরা টার্মিনাল ও কাউন্টারে এসে বিপাকে পড়েন। সকাল থেকে বগুড়ার টার্মিনাল থেকে ঢাকার উদ্দেশে কোন বাস ছাড়েনি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৯৩৬১৬১৫১
আক্রান্ত
৫২৭০৬৩
সুস্থ
৬৬৯২০৯০০
সুস্থ
৪৭১৭৫৬
শীর্ষ সংবাদ:
দুর্গম চরে আলো ॥ সাবমেরিন ক্যাবলে         কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া উৎসবমুখর পৌর নির্বাচন         পোশাক শিল্প মালিকদের নতুন বাজার খোঁজার পরামর্শ         তথ্য প্রযুক্তি খাতে ১২ উদ্যোগ বাস্তবায়নাধীন         লেভেল ক্রসিংয়ে আর মৃত্যু নয় ॥ রেল ও সড়কপথ নিরাপদ করতে ব্যবস্থা নেয়া হচ্ছে         বাইডেনের অভিষেকের দিন ওয়াশিংটন ছাড়বেন ট্রাম্প         দেশে করোনায় আক্রান্তের সংখ্যা ও শনাক্ত হার কমেছে         পৌর নির্বাচনে জিতলেন যারা         পি কে হালদারসহ ৮৩ সহযোগী ও ৪৩ প্রতিষ্ঠানের নাম উঠছে         উত্তরে দুই বছরের মধ্যে লো-ভোল্টেজ সমস্যার সমাধান         ফলের উৎপাদন এক যুগে বেড়েছে ২০ লাখ টন         শীর্ষ সন্ত্রাসীর নামে চাঁদাবাজি ॥ ৬ জন গ্রেফতার         নৌকা ও ধানের শীষের প্রার্থীদের প্রচার তুঙ্গে, উন্নয়নের অঙ্গীকার         খালাস হচ্ছে না আমদানি করা পেঁয়াজ, উঠছে নিলামে         জনগণ বিএনপির মিথ্যাচারের জবাব দিয়েছে ॥ কাদের         বিপুল ব্যবধানে জিতলেন ওবায়দুল কাদেরের ভাই         সরকার বিনামূল্যে করোনার টিকা দিতে চাচ্ছে ॥ স্বাস্থ্য সচিব         নির্বাচন সুন্দর ও শান্তিপূর্ণ হয়েছে ॥ ইসি সচিব         পর্যায়ক্রমে সবাইকে ভ্যাকসিনের আওতায় আনা হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৭৮