সোমবার ১২ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাতক্ষীরায় ছিনতাইয়ের অভিযোগে পুলিশসহ আটক ৪

সাতক্ষীরায়  ছিনতাইয়ের অভিযোগে পুলিশসহ আটক ৪

অনলাইন ডেস্ক ॥ সাতক্ষীরায় গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের অভিযোগে দুই পুলিশ সদস্যসহ চারজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। বুধবার সন্ধ্যায় দুই পুলিশ সদস্যকে ডুমুরিয়া থানা থেকে ও বাকি দু’জনকে রাতে সাতক্ষীরা শহর থেকে আটক করা হয়।

আটকরা হলেন- ডুমুরিয়া থানার এএসআই আব্দুর রউফ কনস্টেবল নাদিম ও সাতক্ষীরা শহরের কামালনগর গ্রামের মনি ড্রাইভার ঘোষপাড়া গ্রামের রাজু হোসেন।

খুলনা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্কাস আলি জানান, ১৫ ফেব্রুয়ারি চুকনগর এলাকা থেকে সাতক্ষীরার নলকুড়া গ্রামের গরু ব্যবসায়ী লিটন সরদারের ৯ লাখ ৪৫ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ ওঠে ডুমুরিয়া থানার এএসআই আব্দুর রউফ ও কনস্টবল নাদিমের বিরুদ্ধে।

ওই ঘটনায় লিটন ওই দিন ডুমুরিয়া থানায় একটি সাধারণ ডায়েরিও করেন। পরবর্তীতে ঘটনাটি তদন্তের দায়িত্ব পান খুলনা জেলা গোয়েন্দা পুলিশ। তদন্ত শেষে গোয়েন্দা পুলিশ ডুমুরিয়া থানার দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পান।

অভিযোগের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় ডুমুরিয়া থানা থেকে দুই পুলিশ সদস্যকে আটক করা হয়। এবং তাদের স্বীকারোক্তি অনুযায়ী বাকি দুইজনকে সাতক্ষীরা থেকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা টাকা ছিনতাইয়ের কথা স্বীকার করেছে বলে ওসি জানান।

উল্লেখ্য, বছর দুয়েক আগে পাটকেলঘাটা থানার মেল্লেকবাড়ি এলাকা থেকে পাচারকারীর কাছ থেকে সোনা ছিনতাইয়ের অভিযোগে আটক হন তৎকালীন ঝিনাইদহ জেলায় কর্মরত এএসআই আব্দুর রউফ।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই         ধর্ষনের ঘটনায় ভিপি নূরসহ সকল আসামী ঢাবিতে অবাঞ্চিত