বুধবার ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লালমনিরহাট সীমান্তে নির্যাতন করে বাংলাদেশী যুবককে হত্যা

লালমনিরহাট সীমান্তে নির্যাতন করে বাংলাদেশী যুবককে হত্যা

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট ॥ লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী সীমান্তে রবিবার সকালে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর(বিএসএফ) প্রথমে নির্যাতন ও পরে গুলি করে মঞ্জুরুল আলম (২০) নামে এক বাংলাদেশী যুবকে হত্যার অভিযোগ উঠেছে। পাটগ্রাম উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।

স্থানীয়রা জানান, রবিবার ভোর পৌনে ৪টার দিকে বুুড়িমারী ইউনিয়নের উফারমারা-নাটারবাড়ি এলাকার আসাদুল ইসলামের ছেলে মঞ্জুরুল আলমসহ কয়েকজন গরু ব্যবসায়ী বুড়িমারী সীমান্তের ৮৩৬ নম্বর পিলারের কাছ দিয়ে ভারতে গরু আনতে যায়। এ সময় ভারতীয়-৬১ বিএসএফ ব্যাটালিয়নের খরখরিয়া ক্যাম্পের টহল দলের সদস্যরা মঞ্জুরুল আলমকে আটক করে বেদম মারধর করে। পরে ওই সীমান্তে গুলি করে ফেলে রেখে চলে যায়। তবে, তার সঙ্গীরা পালিয়ে আসতে সক্ষম হন। খবর পেয়ে পরিবারের সদস্যরা মঞ্জুরুল আলমকে উদ্ধার করে পাটগ্রাম উপজেলা হাসপাতালে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮ টায় তার মৃত্যু ঘটে। মৃত্যু’র সত্যতা নিশ্চিত করেছেন- পাটগ্রাম উপজেলা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. রফিকুল ইসলাম।

এব্যাপারে রংপর-৬১ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মুনীরুজ্জামান জানান, এ ঘটনায় কড়া প্রতিবাদপত্র পাঠিয়ে বিএসএফকে পতাকা বৈঠকের আহ্বান জানানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ         ভিসি প্রত্যাহার দাবিতে শাবিতে আন্দোলন অব্যাহত         সীমান্ত অপরাধ দমনে সরকার কঠোর         দুর্নীতির বিরুদ্ধে কঠোর হোন-ডিসি সম্মেলনে রাষ্ট্রপতি         ভারতের অনুকূল বাণিজ্য বাংলাদেশের জন্য উদ্বেগের কারণ         শিমু হত্যায় চলচ্চিত্র অঙ্গন তোলপাড়, বিচার দাবি         হাফ ভাড়া ॥ তিতুমীরের দুই শিক্ষার্থীকে মারধর         উন্নয়ন প্রকল্প তদারকিতে কমিটি গঠনের প্রস্তাব ডিসিদের         বিএসসির নিট আয় ৭২ কোটি টাকা, নগদ লভ্যাংশের সুপারিশ         ডায়ালাইসিসের রোগী বেড়ে যাওয়ায় চিকিৎসকরা হিমশিম         জনগণের টাকায় বেতন হয় : ডিসিদের রাষ্ট্রপতি         একদিনে করোনায় মৃত্যু ১০, শনাক্ত ৮৪০৭         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে না : শিক্ষামন্ত্রী         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         নায়িকা শিমু হত্যা মামলা স্বামী ও গাড়িচালক তিনদিনের রিমান্ডে         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী