মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেফালি জারিওয়ালা মিউজিক ভিডিও করে এখন শিখরে

শেফালি জারিওয়ালা মিউজিক ভিডিও করে এখন শিখরে

অনলাইন ডেস্ক ॥ ‘কাঁটা লাগা’ গানটির রিমেকে প্রথম বারের জন্য দেখা মেলে শেফালি জারিওয়ালার। তার পর হিন্দিতে আরও বেশ কিছু মিউজিক ভিডিওতেও দেখা মিলেছিল তাঁর। কিন্তু ওই প্রথম মিউজিক ভিডিওই তাঁকে উচ্চতার শিখরে বসিয়েছিল।

পরবর্তী কালে তাঁকে দেখা গিয়েছিল ‘মুঝসে শাদি করোগি’ ছবিতেও দেখা গিয়েছিল শেফালিকে। যে ছবিতে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার, সালমান খান ও প্রিয়ঙ্কা চোপড়া।

২০০২ সালে শেফালি বিয়ে করেন ‘মিত ব্রাদার্স’-এর হরমিত সিংহকে। কিন্তু সেই বিয়ে টেকেনি বেশি দিন। ২০০৯ সালে স্বামী হরমিত সিংহের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতন অভিযোগ আনেন তিনি। আর তার পরই বিবাহ বিচ্ছেদ হয়ে যায় শেফালির।

বহু দিন লাইমলাইট থেকে দূরে থাকার পর, ‘নাচ বলিয়ে ৫’ রিয়্যালিটি শো’তে আবার দেখা মেলে শেফালির। সেখানে বয়ফ্রেন্ড পরাগ ত্যাগীর সঙ্গে জুটি বেঁধেছিলেন। কিন্তু সেই শো থেকে চটজলদিই বিদায় নিতে হয় শেফালিকে।

দীর্ঘ দিনের বয়ফ্রেন্ড পরাগ ত্যাগীর সঙ্গে আবার বিবাহ বন্ধনে আবদ্ধ হন শেফালি। ২০১৪ সালে দু’জনের বিয়ে হয়।

তবে বলিউডে তেমন ভাবে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ শেফালি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
সিরাজগঞ্জে ৬ ডাকাত গ্রেফতার ॥ গুলিসহ ২ রিভালবার উদ্ধার         দেশে বসেই বিদেশিদের পাসপোর্ট করতেন তিনি         সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গফরগাঁওয়ে আওয়ামী লীগের প্রতিবাদ মিছিল         পদত্যাগ করেছেন যুক্তরাষ্ট্রের শীর্ষ আফগানিস্তান দূত খলিলজাদ         ডিজিটাল নিরাপত্তা আইনে মেয়র আতিকের বিরুদ্ধে মামলা         অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ডের দারুণ লড়াই         তাসনিম ও সামিসহ ৪ জনের সম্পত্তি ক্রোকের আদেশ         নাটোরে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত         বৃষ্টি থাকবে আরও দুই দিন         সেন্টমার্টিনে আটকে থাকা পর্যটকরা টেকনাফে ফিরছেন         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৭         উত্তর কোরিয়া আবারও ব্যালিস্টিক মিসাইল নিক্ষেপ করেছে         সাম্প্রদায়িক হামলা ॥ সারাদেশে ৭১ মামলা, গ্রেফতার ৪৫০         নাইজেরিয়ার বন্দুকধারীদের গুলিতে ৪৩ জন নিহত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৪ হাজার ৬৬৮ জন         আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম