রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সবুজ-পড়শির মিউজিক ভিডিও ‘লক্ষ্মী সোনা’

সবুজ-পড়শির মিউজিক ভিডিও ‘লক্ষ্মী সোনা’

স্টাফ রিপোর্টার ॥ সন্তান যখন মাতৃগর্ভে থাকে তখন তার মা-বাবার অনুভূতি কেমন থাকে? কেমন থাকে তার জন্য পিতা-মাতার আকুল প্রতীক্ষা। ‘লক্ষ্মী সোনা’ শিরোনামে একটি গানে সেই রকমই অনুভূতি ফুটিয়ে তুলেছেন উদীয়মান শিল্পী দম্পতি সবুজ-জাসিয়া পড়শি। সম্প্রতি গানটির ভিডিও ইউটিউবে প্রকাশ হয়েছে। আর গানটিতে মডেল হয়েছেন শিল্পী সবুজ-জাসিয়া পড়শি এবং তাদের সন্তান সূর্য। সম্প্রতি ইউটিউবে গানটির মউজিক ভিডিওটি প্রকাশের পর তা শ্রোতামহলে বেশ সাড়া ফেলেছে। বিশেষ করে নব দম্পতিরা এই গানটি বেশ প্রশংসা করেছেন। ‘অপেক্ষায় আছি দু’জনে, তুই কবে বল আসবি লক্ষ্মী সোনা’ গানটির কথা, সুর এবং কণ্ঠ দিয়েছেন সবুজ জাসিয়া পড়শি। আর গানটির সঙ্গীত পরিচালনা করেছেন দেশ সেরা সোলস ব্র্যান্ডের সদস্য মীর মাসুম। গানটি সবুজের ‘কেউ জানেনা’ এ্যালবামে স্থান পেয়েছে। এ্যালবামটি ২০১৩ সালে অগ্নিবীনা জিসিরিজের ব্যানারে প্রকাশিত হয়েছিল। গানটি দেশের স্যাটেলাইট চ্যানেল গানবাংলায় প্রচারের পর দর্শক শ্রোতাদের কাছে বেশ প্রশংসিত হয়।

শিল্পী সবুজ পেশায় একজন ডাক্তার আর তার জীবন সঙ্গী জাসিয়া পড়শি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সঙ্গীতে স্নাতকোত্তর। গানের সুরে সুরেই দুজনের কাছে আসা ভালবাসা এক সাথে ঘর বাঁধা। তাদের সন্তান সূর্য যখন তার মায়ের পেটে তখন তাদের অনুভূতি নিয়ে গর্ভে থাকা সন্তাানের জন্য তারা একটা গান বাধেন। গানের কথাগুলো হলো ‘অপেক্ষায় আছি দু’জনে, তুই কবে বল আসবি লক্ষ্মী সোনা? ব্যতিক্রম বিষয় ও গানের কথায় অভিনবত্ব থাকায় গানটি ইতোমধ্যে বেশ সাড়া ফেলেছে শ্রোতা দর্শকদের মাঝে। আর যারা পিতৃত্বের বা মাতৃত্বের সাধ নিয়েছেন তাদের জন্য তো কথাই নেই। এক কথায় গানটি অনেকেরই হৃদয় ছুঁয়ে গেছে বলে জানিয়েছেন।

নিজেদের গান এবং ভিডিও নিয়ে উচ্ছ্বসিত সবুজ পড়শি দম্পতির চাওয়া তাদের সন্তান যেন অনেক বড় হয়ে দেশে মানুষের জন্য কাজ করে যেতে পারে। পাশাপাশি সংশ্লিষ্ট সকলের উৎসাহ ও সহযোগিতা নিয়ে এই শিল্পী দম্পতি এগিয়ে যেতে চান। গানে-সুরে শ্রোতাদের আনন্দ দিয়ে যেতে চান। আরও ভাল ভাল গান করে যেতে চান। আগামীতে আরও একাধিক এ্যালবাম প্রকাশের প্রস্তুতি নিচ্ছেন তারা। পেশায় ডাক্তার সবুজ লেখালেখিও করেন। বইমেলায় ‘ভ্যালেন্টাইন গিফট’ এবং ‘মধ্য রাতের অতিথি’ নামে তার দুটি বই বেরিয়েছে। সবুজ এবং পড়শি দম্পতি এগিয়ে যাবেন তাদের কাক্সিক্ষত লক্ষ্যে সেই প্রত্যাশা সংশ্লিষ্টদের। তাদের জন্য শুভ কামনা।

শীর্ষ সংবাদ:
‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত         আবরার হত্যা মামলা ॥ ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ         বিপর্যস্ত তিস্তা অববাহিকা পরিদর্শনে বাপাউবোর প্রতিনিধি দল         অপরাধী যেই দলেরই হোক তার বিচার হবে ॥ আইনমন্ত্রী         বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ঘুরে দাঁড়াবে ॥ শিক্ষামন্ত্রী         পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         আমিরাত গেলেন অর্ধলক্ষাধিক যাত্রী         নোয়াখালীতে মন্দিরে হামলা ॥ ৩ আসামির ‘স্বীকারোক্তিমূলক’ জবানবন্দি         চাঁদা না দেওয়ায় মোটরসাইকেল শো-রুমে ডাকাতি করেন চক্রটি         শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান