মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে স্কুলছাত্র খুন

রাজধানীতে স্কুলছাত্র খুন

স্টাফ রিপোর্টার ॥ পুরান ঢাকার চকবাজারে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে এক স্কুলছাত্রকে খুন করা হয়েছে। ডেমরায় সড়ক দুর্ঘটনায় এক আনসার সদস্য নিহত হয়েছেন।

শনিবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর চকবাজার চাঁদনীঘাট এলাকায় সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে মোঃ হাসান (১৭) নামে এক স্কুলছাত্রকে খুন করা হয়েছে। সে ইসলামবাগ আইডিয়াল স্কুলের জুনিয়র স্কুল সার্টিফিকেটের (জেএসসি) পরীক্ষার্থী। নিহতের বাবার নাম মোঃ আলী। গ্রামের বাড়ি বিক্রমপুর-মুন্সীগঞ্জ জেলার লৌহজংহ থানার হলুদিয়ায়। পুরান ঢাকার লালবাগের পোস্তা এলাকায় ২০ নম্বর হাজী রহিম বক্স লেনে তাদের বাসা। এদিকে শনিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চকবাজার থানার ওসি শামিম অর রশিদ তালুকদার জনকণ্ঠকে জানান, সিনিয়র-জুনিয়ার দ্বন্দ্বে হাসানকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় তিনজনকে আসামি করে থানায় হত্যা মামলা করেছেন তার বাবা মোঃ আলী। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

নিহতের বাবা মোহাম্মদ আলী জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে চাঁদনীঘাট শিশু হাসপাতালের গলিতে সিনিয়র-জুনিয়রকে কেন্দ্র করে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে জুনিয়ররা হাসানের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে ছেলেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ১০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর সাড়ে ৪টায় তার মৃত্যু হয়। নিহতের ভাই রেজাউল করিম জানান, আমি ভাই হত্যার বিচার চাই বলে কান্নায় ভেঙ্গে পড়েন।

সড়ক দুঘর্টনায় আনসার সদস্য নিহত ॥ রাজধানীর ডেমরায় সড়ক দুর্ঘটনায় হারুন অর রশিদ (৩০) নামে এক আনসার সদস্য নিহত হয়েছেন। শনিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে হারুনের লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে স্থানীয় পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান।

হাসপাতালে প্রত্যক্ষদর্শী জাহাঙ্গীর জানান, শুক্রবার গভীররাতে ডেমরার রানীমহল সিনেমা হলের সামনে রাস্তায় পড়ে ছিলেন হারুন নামে ওই আনসার সদস্য। তিনি মাথায় আঘাত পেয়েছিলেন। সেখান থেকে উদ্ধার করে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন তিনি। রাত ২টা ২০ মিনিটের দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে, রাস্তা পার হওয়ার সময় কোন পরিবহনের ধাক্কায় তার মৃত্যু হয়েছে বলে পুলিশ জানায়।

শীর্ষ সংবাদ:
করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী         একনেকে ১০ প্রকল্প অনুমোদন         ডিবির জ্যাকেটে নতুন প্রযুক্তি         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘বিএনপি অগণতান্ত্রিক পথে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে’         ৭ ফেব্রুয়ারি জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা শুরু         দুর্নীতি মামলায় জিকে শামীমের মা কারাগারে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’         ‘দুর্নীতিগ্রস্ত’ দেশের তালিকায় বাংলাদেশ ১৩তম         ঢাকায় শাবিপ্রবির সাবেক দুই শিক্ষার্থীকে আটকের অভিযোগ         ঝালকাঠিতে লঞ্চে অগ্নিকাণ্ডে দগ্ধ ৩০ জনকে নগদ সহায়তা         এবার র‌্যাবকে নিষিদ্ধ করতে ইইউতে চিঠি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৯২২ জন         রাজশাহীতে বাড়ছে করোনা সংক্রমণ, তবুও উপেক্ষিত স্বাস্থ্যবিধি         ফটিকছড়িতে ভারতের দেওয়া লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স হস্তান্তর         ব্রিটেনে পাঁচ বাঙালীর নামে পাঁচটি নতুন ভবন উৎসর্গ         ৪০২ দিন পর খেলতে নামলেন মাশরাফি         বুরকিনা ফাসোর প্রেসিডেন্ট কাবোরেকে পদচ্যুত করেছে সেনাবাহিনী         ইউক্রেন বিষয়ে পশ্চিমা নেতাদের সঙ্গে আলোচনা ব্রিটিশ প্রধানমন্ত্রীর