শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে স্কুলছাত্র খুন

রাজধানীতে স্কুলছাত্র খুন

স্টাফ রিপোর্টার ॥ পুরান ঢাকার চকবাজারে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে এক স্কুলছাত্রকে খুন করা হয়েছে। ডেমরায় সড়ক দুর্ঘটনায় এক আনসার সদস্য নিহত হয়েছেন।

শনিবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর চকবাজার চাঁদনীঘাট এলাকায় সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে মোঃ হাসান (১৭) নামে এক স্কুলছাত্রকে খুন করা হয়েছে। সে ইসলামবাগ আইডিয়াল স্কুলের জুনিয়র স্কুল সার্টিফিকেটের (জেএসসি) পরীক্ষার্থী। নিহতের বাবার নাম মোঃ আলী। গ্রামের বাড়ি বিক্রমপুর-মুন্সীগঞ্জ জেলার লৌহজংহ থানার হলুদিয়ায়। পুরান ঢাকার লালবাগের পোস্তা এলাকায় ২০ নম্বর হাজী রহিম বক্স লেনে তাদের বাসা। এদিকে শনিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চকবাজার থানার ওসি শামিম অর রশিদ তালুকদার জনকণ্ঠকে জানান, সিনিয়র-জুনিয়ার দ্বন্দ্বে হাসানকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় তিনজনকে আসামি করে থানায় হত্যা মামলা করেছেন তার বাবা মোঃ আলী। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

নিহতের বাবা মোহাম্মদ আলী জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে চাঁদনীঘাট শিশু হাসপাতালের গলিতে সিনিয়র-জুনিয়রকে কেন্দ্র করে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে জুনিয়ররা হাসানের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে ছেলেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ১০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর সাড়ে ৪টায় তার মৃত্যু হয়। নিহতের ভাই রেজাউল করিম জানান, আমি ভাই হত্যার বিচার চাই বলে কান্নায় ভেঙ্গে পড়েন।

সড়ক দুঘর্টনায় আনসার সদস্য নিহত ॥ রাজধানীর ডেমরায় সড়ক দুর্ঘটনায় হারুন অর রশিদ (৩০) নামে এক আনসার সদস্য নিহত হয়েছেন। শনিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে হারুনের লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে স্থানীয় পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান।

হাসপাতালে প্রত্যক্ষদর্শী জাহাঙ্গীর জানান, শুক্রবার গভীররাতে ডেমরার রানীমহল সিনেমা হলের সামনে রাস্তায় পড়ে ছিলেন হারুন নামে ওই আনসার সদস্য। তিনি মাথায় আঘাত পেয়েছিলেন। সেখান থেকে উদ্ধার করে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন তিনি। রাত ২টা ২০ মিনিটের দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে, রাস্তা পার হওয়ার সময় কোন পরিবহনের ধাক্কায় তার মৃত্যু হয়েছে বলে পুলিশ জানায়।

শীর্ষ সংবাদ:
মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের         বিষ দিয়ে পাঁচ কোটি টাকার মাছ নিধন         ভারতে ফের হাজারের বেশি মৃত্যু         সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বার সতর্ক সঙ্কেত         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ১০০ ডাক টিকিট নিয়ে বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৭৬৬         বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার মাগফেরাত কামনায় এক লাখ বার কোরআন খতমের উদ্যোগ         স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই         সিনহা হত্যা মামলায় ৭ আসামিকে নিয়ে গেল র্যাব         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ৩ কিশোর খুন ॥ পুলিশের তদন্ত শুরু         ১৫ আগস্ট খালেদা জিয়া জন্মগ্রহণ করেছেন ঘোষণাটি ছিল মিথ্যা ॥ তথ্যমন্ত্রী         বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ ছাড়াল         বাজপেয়ীর রেকর্ড ভাঙলেন মোদি