মঙ্গলবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে স্কুলছাত্র খুন

রাজধানীতে স্কুলছাত্র খুন

স্টাফ রিপোর্টার ॥ পুরান ঢাকার চকবাজারে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে এক স্কুলছাত্রকে খুন করা হয়েছে। ডেমরায় সড়ক দুর্ঘটনায় এক আনসার সদস্য নিহত হয়েছেন।

শনিবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর চকবাজার চাঁদনীঘাট এলাকায় সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে মোঃ হাসান (১৭) নামে এক স্কুলছাত্রকে খুন করা হয়েছে। সে ইসলামবাগ আইডিয়াল স্কুলের জুনিয়র স্কুল সার্টিফিকেটের (জেএসসি) পরীক্ষার্থী। নিহতের বাবার নাম মোঃ আলী। গ্রামের বাড়ি বিক্রমপুর-মুন্সীগঞ্জ জেলার লৌহজংহ থানার হলুদিয়ায়। পুরান ঢাকার লালবাগের পোস্তা এলাকায় ২০ নম্বর হাজী রহিম বক্স লেনে তাদের বাসা। এদিকে শনিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চকবাজার থানার ওসি শামিম অর রশিদ তালুকদার জনকণ্ঠকে জানান, সিনিয়র-জুনিয়ার দ্বন্দ্বে হাসানকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় তিনজনকে আসামি করে থানায় হত্যা মামলা করেছেন তার বাবা মোঃ আলী। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

নিহতের বাবা মোহাম্মদ আলী জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে চাঁদনীঘাট শিশু হাসপাতালের গলিতে সিনিয়র-জুনিয়রকে কেন্দ্র করে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে জুনিয়ররা হাসানের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে ছেলেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ১০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর সাড়ে ৪টায় তার মৃত্যু হয়। নিহতের ভাই রেজাউল করিম জানান, আমি ভাই হত্যার বিচার চাই বলে কান্নায় ভেঙ্গে পড়েন।

সড়ক দুঘর্টনায় আনসার সদস্য নিহত ॥ রাজধানীর ডেমরায় সড়ক দুর্ঘটনায় হারুন অর রশিদ (৩০) নামে এক আনসার সদস্য নিহত হয়েছেন। শনিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে হারুনের লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে স্থানীয় পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান।

হাসপাতালে প্রত্যক্ষদর্শী জাহাঙ্গীর জানান, শুক্রবার গভীররাতে ডেমরার রানীমহল সিনেমা হলের সামনে রাস্তায় পড়ে ছিলেন হারুন নামে ওই আনসার সদস্য। তিনি মাথায় আঘাত পেয়েছিলেন। সেখান থেকে উদ্ধার করে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন তিনি। রাত ২টা ২০ মিনিটের দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে, রাস্তা পার হওয়ার সময় কোন পরিবহনের ধাক্কায় তার মৃত্যু হয়েছে বলে পুলিশ জানায়।

শীর্ষ সংবাদ:
ডলার বাজার অস্থির ॥ আমদানি ব্যয় পরিশোধের চাপ         শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ         পূর্ণিমার জোয়ারে ভেসে গেছে বিকল্প বেড়িবাঁধ         পি কে হালদারকে ফেরাতে কাজ করছে দুদক         শেয়ারবাজারে বড় ধস, ৯ মাসের মধ্যে সর্বনিম্ন সূচক         ঢাকায় বসে কথা না বলে গ্রামে ঘুরে আসুন         টাইগারদের স্বপ্নের দিন সাগরিকায়         অভ্যন্তরীণ তহবিল থেকে অর্থ নিয়েও বিদেশ যাওয়া যাবে না         আইসিসিতে বাংলাদেশী বিচারক         পুলিশ ক্যাডারে পদোন্নতির স্থায়ী নীতিমালা হয়নি ৫১ বছরেও         চট্টগ্রাম আওয়ামী লীগে হাইব্রিডদের দাপট স্বেচ্ছাচারিতা         উপবৃত্তির ভুয়া এসএমএস, কৌশলে হাতিয়ে নেয়া হচ্ছে অর্থ         বিদেশী সাহায্যের ওপর নির্ভরশীল নয় দেশ ॥ কৃষিমন্ত্রী         বৈরী আবহাওয়ায় ধান কাটতে এগিয়ে এসেছেন নারী শ্রমিকরা         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         পাহাড়ি ঢলে সুনামগঞ্জের অনেক নিম্নাঞ্চল প্লাবিত         সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠান থেকে বিদেশ ভ্রমণ বন্ধ         পিকে হালদার আ.লীগের কেউ নয়         ডলার : কেন্দ্রীয় ব্যাংক বেঁধে দিল সাড়ে ৮৭ টাকা, খোলা বাজারে ৯৭         ৩০০ কোটি ছাড়িয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় : বিএসসিএল