বৃহস্পতিবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেশবপুরে ৮ম শ্রেণীর ছাত্রীকে জোর করে বিয়ে দেওয়ায় আত্মহত্যা

কেশবপুরে ৮ম শ্রেণীর ছাত্রীকে জোর করে বিয়ে দেওয়ায় আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, কেশবপুর ॥ কেশবপুরে আয়শা খাতুন নামে অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে জোর করে বিয়ে দেওয়ায় সে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার সন্ধ্যায় উপজেলার মাগুরখালী গ্রামে এ ঘটনা ঘটেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার সকালে যশোর মর্গে পাঠিয়েছে।

নিহত ছাত্রীর মা লালবানু বেগম জানান, তার মেয়ে আয়শা খাতুন মনিরামপুর উপজেলার হেলাঞ্চী দাখিল মাদ্রাসায় অষ্টম শ্রেণীতে পড়াশুনা করত। সে হেলাঞ্চী গ্রামের মৃত হাসান আলীর মেয়ে। চলতি বছরের মার্চ মাসে তার দাদা শামছুর রহমান কেশবপুরের মঙ্গলকোট ইউনিয়নের মাগুরখালী গ্রামের মিজানুর রহমান সরদারের ভ্যান চালক ছেলে আলমগীর হোসেনের সাথে তার বিয়ে ঠিক করেন।

কিন্তু আয়শা এ বিয়েতে রাজী ছিল না। তার ইচ্ছার বিরুদ্ধে তার চাচা ইসমাইল হোসেন ও মহিউদ্দিন তাকে ওই ছেলের সাথে বিয়ে করতে বাধ্য করে। বিয়ের পর প্রতিবারই তাকে জোর করে শ্বশুর বাড়ি পাঠানো হতো। বুধবার সন্ধ্যার পর বসত ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে সে আত্মহত্যা করে। থানার ওসি আনোয়ার হোসেন জানান, মাগুরখালী থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records