সোমবার ৮ আষাঢ় ১৪২৮, ২১ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লৌহজংয়ে সংখ্যালঘু পরিবারের উপর হামলা, আটক ১

লৌহজংয়ে সংখ্যালঘু পরিবারের উপর হামলা, আটক ১

স্টাফ রিপোর্টার ,মুন্সীগঞ্জ ॥ শুক্রবার সকালে লৌহজং উপজেলা খিদির পাড়া ইউনিয়নের ফুলকুচি গ্রামে সংখ্যালঘু হরিপদ হালদারের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট করে প্রতিবেশী আজিজুল মুন্সীগংরা। এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, বাড়ির পাশে একটি ভেসষ্টেট সম্পত্তি (জমি) রয়েছে। সে জমিটি নিয়ে বেশ কিছুদিন যাবত মামলা চলে আসছে হরিপদ হালদার ও প্রতিবেশী আজিজুল মুন্সীদের। এক পর্যায়ে মামলার রায় হরিপদ হালদারের পক্ষে আসে এবং সে জমিতে বালু ভরাটের কাজ শুরু করে।

হরিপদ হালদার জানান, বৃহস্পতিবার রাতে তার ছেলে সাধন হালদার বিদেশ থেকে বাড়িতে আসে। এই খবর পেয়ে শুক্রবার সকালে আজিজুল মুন্সী তাদের লোকজন নিয়ে দেশীয় অস্ত্র এবং লাঠিসোটা নিয়ে আমার বাড়িতে হামলা চালায়। এ সময় তার বাড়ি ভাংচুর করে এবং ঘরের ভিতর থাকা নগদ টাকা ও স্বর্নালংকার লুট করে নিয়ে যায়।

সন্ত্রাসীদের ভয়ে হরিপদ ও তার বিদেশ ফেরত ছেলে ও পরিবারের অন্য সব লোকজন বাড়ি ছেড়ে অন্য বাড়িতে আশ্রয় নেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা কেটে পরে। লৌহজং থানার ওসি মো. আনিচুর রহমান ঘটনার সত্যতা শিকার করে বলেন সংবাদ পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং সেখানে ভাংচুরের ঘটনার সাথে জড়িত প্রতিবেশী রুহুল আমিনের ছেলে রাব্বিকে (২৩) আটক করা হয়েছে। এ বিষয়ে লৌহজং থানায় মামলার প্রস্তুতি চলছে।

শীর্ষ সংবাদ:
কর্ণফুলী গ্যাস কোম্পানির জমি ক্রয়ে ৮৭ কোটি টাকা লোপাট         টেকসই উন্নয়নের সমতাভিত্তিক আইনী কাঠামো অপরিহার্য ॥ আইনমন্ত্রী         ব্যক্তিগত ও পারিবারিক দ্বন্দ্বের কারণেই এমন পৈশাচিকতা         পদ্মা সেতুতে রেলওয়ে স্ল্যাব বসানো শেষ         বিটকয়েন বিক্রির টাকায় পর্নোগ্রাফির বাণিজ্য         সন্ধান দিলে         ভারত থেকে বাংলাদেশের টিকা পাওয়া এখনো অনিশ্চিত : হাইকমিশনার         যেকোনো ধরনের দুর্যোগ মোকাবিলায় সর্বদা প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮২         ক্ষমতা মানে ভোগ বিলাস নয়, ক্ষমতা হলো মানুষের সেবা করা         ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধ করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         টেকসই উন্নয়নের জন্য বৈষম্যহীন ও সমতাভিত্তিক আইনি কাঠামো অপরিহার্য ॥ আইনমন্ত্রী         বীর মুক্তিযোদ্ধারা মাসিক সম্মানী পাবেন ২০ হাজার টাকা : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         রোহিঙ্গা সংকট সমাধানে আন্তর্জাতিক শক্তির জোর তৎপরতা দরকার         রাজশাহীতে ধসে পড়ল বহুতল ভবন         খুবির সকল পরীক্ষা স্থগিত         ‘দুর্নীতি ও অপকর্মের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে’         প্রথম ধাপের ২০৪ ইউনিয়ন পরিষদের নির্বাচন সোমবার         ‘নিবন্ধনহীন মোটরসাইকেল বাইরে বের হতে পারবে না’         হাসপাতালে মাহবুব তালুকদার