বৃহস্পতিবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ॥ আটক ৭

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ পুঠিয়ায় স্বামীকে গাছের সঙ্গে বেঁধে স্ত্রীকে দলবেঁধে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৮ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ৭ জনকে আটক করেছে।

বুধবার রাতে শিলমাড়িয়া ইউনিয়নের বটতলা-কার্তিকপাড়ার মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটে। ঘটনার পর নির্যাতিত ওই গৃহবধূ রাতেই থানায় এসে অভিযোগ করলে এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে ৭ জনকে আটক করেছে। গৃহবধূর মেডিক্যাল পরীক্ষার জন্য রামেক হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়।

পুঠিয়া থানার ওসি সায়েদুর রহমান ভূইয়া পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগের পর নির্যাতিত গৃহবধূকে রামেকে পাঠানো হয়েছে । এর আগে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। থানায় তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ মামলায় গ্রেফতার দেখিয়ে আজ শুক্রবার সকালে তাদের আদালতে চালান করা হবে।

নির্যাতিত গৃহবধূর স্বামী জানান, বুধবার বিকেলে স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি বাগমারা উপজেলার তাহেরপুরে বেড়াতে যান তিনি। সেখান থেকে রাত আনুমানিক সাড়ে ৭ টার দিকে নিজেই ভ্যানগাড়ি চালিয়ে বাসায় ফিরছিলেন। পথে বটতলা-কার্তিকপাড়া এলাকার মাঝামাঝি এলে রাত ৮ টার দিকে জিউপাড়া ইউনিয়নের বিলমাড়িয়া গ্রামের পুকুর চাষী নবির উদ্দিন, মিজান আলীসহ ৭-৮ জন তাদের ভ্যানের গতিরোধ করে ভ্যান থেকে নামিয়ে একটি পুকুর পাড়ে নিয়ে যায়।

নির্যাতিত ওই নারী বলেন, আমাদের পথরোধ করে দাঁড়ানোর সময় নবির উদ্দিন ও মিজানসহ ৭-৮ জনের হাতেই ধারালো দেশীয় অস্ত্র ছিল। তারা অস্ত্রের মুখে জিম্মি করে আমাদের পুকুর পাড়ে নিয়ে যায়। চিৎকার চেঁচামেচি করলে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় তারা। ৭-৮ জনের মধ্যে নবির উদ্দিন ও মিজান নামের দু’জনকে তারা চিনতে পেরেছেন বলে জানান তিনি।

গৃহবধূর স্বামী বলেন, পুকুরপাড়ে নিয়ে গিয়ে তাকে একটি গাছের সঙ্গে বেঁধে রাখে। রাত ৮টা থেকে ১২ টা পর্যন্ত পুকুরপাড়ে ৭-৮ জন মিলে একাধিকবার স্ত্রীর ওপর পাশবিক নির্যাতন চালায়। পরে অনেক অনুরোধ করলে ঘটনা কাউকে না জানানোর শর্তে তাদের ছেড়ে দেয় তারা। ছাড়া পেয়ে রাতেই থানায় পুলিশের কাছে অভিযোগ করা হয়।

পুঠিয়া থানার ওসি সায়েদুর রহমান জানান, অভিযোগের পর পুলিশ অভিযান চালিয়ে ৭ জনকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে গৃহবধূর স্বামী বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

শীর্ষ সংবাদ:
রেকর্ড দামে ১৭ পণ্য ॥ নাভিশ্বাস নিম্ন ও মধ্য আয়ের মানুষের         জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশকে প্রতিশ্রুত অর্থ দিন         দিনে ফল-সবজি বিক্রেতা, রাতে দুর্ধর্ষ ডাকাত         ইভিএমকে চমৎকার মেশিন বললেন প্রযুক্তি বিশেষজ্ঞরা         দুই মামলার মৃত্যুদ-প্রাপ্ত আসামি গ্রেফতার         চতুর্থ দিনে নাটকীয়তার অপেক্ষা মিরপুরে         পরিবেশ রক্ষা করেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে         মধ্য জ্যৈষ্ঠেই এবার দেশে ঢুকবে বর্ষার বাতাস         সততা ও দক্ষতার মূল্যায়ন, অসৎদের শাস্তির ব্যবস্থা         সিলেটে বন্যার উন্নতি ॥ এখন প্রধান সমস্যা ময়লা আবর্জনা         গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে সবাই জেগে উঠুন         টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলি, ১৯ শিশুসহ নিহত ২১         অসাম্প্রদায়িক স্বদেশ গড়ার প্রত্যয়ে নজরুলজয়ন্তী উদ্যাপিত         শহর ছাপিয়ে প্রান্তিক পর্যায়ে ছড়াবে সংস্কৃতির আলো         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক