বুধবার ৭ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইউনাইটেডের প্রতিপক্ষ আজ ক্রিস্টাল প্যালেস

স্পোর্টস রিপোর্টার ॥ ইংলিশ প্রিমিয়ার লীগে আজ আবারও মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড। প্রতিপক্ষ ক্রিস্টাল প্যালেস। এই ম্যাচ দিয়ে ইউনাইটেডের হোম ম্যাচে অংশ নিতে পারেন ফিটনেস ফিরে পাওয়া এ্যান্থনি মার্শাল।

চ্যাম্পিয়ন্স লীগের গ্রুপপর্বের এ্যাওয়ে ম্যাচে সিএসকেএ মস্কো’র বিপক্ষে অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করেছেন মার্শাল। ৪-১ গোলে জয় পাওয়া ওই ম্যাচে তিনি পেনাল্টি থেকে একটি গোল করেন এবং সতীর্থ রোমেলু লুকাকুকে দুটি গোলের সুযোগ সৃষ্টি করে দিয়েছেন। ইনজুরিতে পড়ায় ফরাসী ওই ফরোয়ার্ড ম্যাচটি পুরো খেলতে পারেননি। ৭২তম মিনিটে মার্কাস রাশফোর্ডকে বদলি বানিয়ে মাঠের বাইরে চলে যেতে হয়। তবে ক্লাব কর্তৃপক্ষ বলেছে ঝুঁকি এড়ানোর জন্যই ওই পরিবর্তনটি আনা হয়েছিল।

ইউনাইটেডের কোচ হোসে মরিনহো বলেন, ‘আমি পুরো ম্যাচের জন্যই তাকে মাঠে নামিয়েছিলাম। কিন্তু তিনি ৯০ মিনিট খেলতে পারেননি।’ প্যালেসের বিপক্ষে মার্শাল মাঠে নামবেন বলে আশা করছেন ইউনাইটেড কোচ। যদিও গোটা দলটিই এখন ইনজুরির কবলে। মিডফিল্ডার পল পগবা, মারোয়ান ফেলাইনি ও মাইকেল ক্যারিক ইনজুরির কারণেই রাশিয়া সফরে যেতে পারেননি। ওই তালিকায় আরও ছিলেন ডিফেন্ডার ফিল জোন্স ও এ্যান্টনিও ভ্যালেন্সিয়া।

গত সেপ্টেম্বরে বাসেলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লীগে ম্যাচের শুরুতেই ইনজুরিতে পড়ার পর থেকে এখনও সাইডলাইনে রয়েছেন ফরাসী মিডফিল্ডার পগবা। তিনি হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত। গত শনিবার সাউদাম্পটনের বিপক্ষে ম্যাচে পায়ের গোড়ালির সমস্যায় আক্রান্ত হন ফেলাইনি। ম্যাচে ১-০ গোলে জয় পায় মরিনহোর শিষ্যরা। ক্যারিক, জোন্স ও ভ্যালেন্সিয়ার ইনজুরি এখন শনাক্ত হয়নি। তারপরও প্যালেসের বিপক্ষে ম্যাচে তাদের পাওয়া নিয়ে অনিশ্চয়তায় আছেন মরিনহো। তিনি বলেন, ‘আমার মনে হয় ক্যারিকের কোন সুযোগ নেই। জোন্সকে নিয়েও সন্দেহ আছে। ফেলাইনিকে নিয়ে কিছুটা আশাবাদী।

শীর্ষ সংবাদ:
শহীদ আসাদের আত্মত্যাগ স্বাধীনতার ইতিহাসে একটি অনন্য মাইলফলক         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ         ভারতে পাথর বোঝাই ডাম্পারের নিচে চাপা পড়ে ১৪ জনের মৃত্যু         দায়িত্বের চেয়েও বেশি কাজ করেছি ॥ বিদায়ী ভাষণে ট্রাম্প         ৪৬ তম প্রেসিডেন্ট হিসেবে আজ শপথ নিচ্ছেন বাইডেন         নদী দখলের থাবা ॥ ৬৪ জেলায় দখলদার ৬৩ হাজার         প্রেসিডেন্ট হিসেবে আজ বাইডেনের অভিষেক         রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু এপ্রিল-মে মাসে         ভারতের উপহার ২০ লাখ ডোজ টিকা আসছে কাল         প্রায় সবাই স্কুল খোলার পক্ষে         বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র রুখতে হবে ঐক্যবদ্ধভাবে         সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করা হলেও ধর্ষণ নির্যাতন থামছে না         আন্তঃজেলা বাসের জন্য নগরীর বাইরে হচ্ছে চার টার্মিনাল         দেশে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েছে         অভিবাসন খাত উন্নয়নে ‘ওয়ান স্টপ সার্ভিস’ চালু হচ্ছে         ৩০ লাখ গণস্বাক্ষরযুক্ত আহ্বান জাতিসংঘে পাঠানোর সিদ্ধান্ত         তুফান কাহিনী- মানুষের মধ্যে কৌতূহল বাড়ছে, সেই সঙ্গে শঙ্কাও         ধর্ষণ ॥ নারী-শিশুর ছবি প্রকাশে নিষেধাজ্ঞার বাস্তবায়ন চেয়ে রিট         ভোটারদের দ্বারে দ্বারে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা         বছরের মাঝামাঝি রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু