শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইউনাইটেডের প্রতিপক্ষ আজ ক্রিস্টাল প্যালেস

স্পোর্টস রিপোর্টার ॥ ইংলিশ প্রিমিয়ার লীগে আজ আবারও মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড। প্রতিপক্ষ ক্রিস্টাল প্যালেস। এই ম্যাচ দিয়ে ইউনাইটেডের হোম ম্যাচে অংশ নিতে পারেন ফিটনেস ফিরে পাওয়া এ্যান্থনি মার্শাল।

চ্যাম্পিয়ন্স লীগের গ্রুপপর্বের এ্যাওয়ে ম্যাচে সিএসকেএ মস্কো’র বিপক্ষে অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করেছেন মার্শাল। ৪-১ গোলে জয় পাওয়া ওই ম্যাচে তিনি পেনাল্টি থেকে একটি গোল করেন এবং সতীর্থ রোমেলু লুকাকুকে দুটি গোলের সুযোগ সৃষ্টি করে দিয়েছেন। ইনজুরিতে পড়ায় ফরাসী ওই ফরোয়ার্ড ম্যাচটি পুরো খেলতে পারেননি। ৭২তম মিনিটে মার্কাস রাশফোর্ডকে বদলি বানিয়ে মাঠের বাইরে চলে যেতে হয়। তবে ক্লাব কর্তৃপক্ষ বলেছে ঝুঁকি এড়ানোর জন্যই ওই পরিবর্তনটি আনা হয়েছিল।

ইউনাইটেডের কোচ হোসে মরিনহো বলেন, ‘আমি পুরো ম্যাচের জন্যই তাকে মাঠে নামিয়েছিলাম। কিন্তু তিনি ৯০ মিনিট খেলতে পারেননি।’ প্যালেসের বিপক্ষে মার্শাল মাঠে নামবেন বলে আশা করছেন ইউনাইটেড কোচ। যদিও গোটা দলটিই এখন ইনজুরির কবলে। মিডফিল্ডার পল পগবা, মারোয়ান ফেলাইনি ও মাইকেল ক্যারিক ইনজুরির কারণেই রাশিয়া সফরে যেতে পারেননি। ওই তালিকায় আরও ছিলেন ডিফেন্ডার ফিল জোন্স ও এ্যান্টনিও ভ্যালেন্সিয়া।

গত সেপ্টেম্বরে বাসেলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লীগে ম্যাচের শুরুতেই ইনজুরিতে পড়ার পর থেকে এখনও সাইডলাইনে রয়েছেন ফরাসী মিডফিল্ডার পগবা। তিনি হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত। গত শনিবার সাউদাম্পটনের বিপক্ষে ম্যাচে পায়ের গোড়ালির সমস্যায় আক্রান্ত হন ফেলাইনি। ম্যাচে ১-০ গোলে জয় পায় মরিনহোর শিষ্যরা। ক্যারিক, জোন্স ও ভ্যালেন্সিয়ার ইনজুরি এখন শনাক্ত হয়নি। তারপরও প্যালেসের বিপক্ষে ম্যাচে তাদের পাওয়া নিয়ে অনিশ্চয়তায় আছেন মরিনহো। তিনি বলেন, ‘আমার মনে হয় ক্যারিকের কোন সুযোগ নেই। জোন্সকে নিয়েও সন্দেহ আছে। ফেলাইনিকে নিয়ে কিছুটা আশাবাদী।

শীর্ষ সংবাদ:
করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার         রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত         তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই