শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেষ দিনেও কমলাপুরে উপচেপড়া ভিড়

শেষ দিনেও কমলাপুরে উপচেপড়া ভিড়

অনলাইন রিপোর্টার ॥ রেলের অগ্রিম টিকেট বিক্রির শেষ দিনেও টিকেট প্রত্যাশীদের উপচেপড়া ভিড় কমলাপুর রেল স্টেশনে। আজ বুধবার সকাল ৮টা থেকে কমলাপুর স্টেশনের তেইশটি কাউন্টার থেকে একসঙ্গে টিকেট বিক্রি শুরু হয়। এদিন দেওয়া হচ্ছে ১ সেপ্টেম্বরের আগাম টিকেট।

রেলওয়ে কৃর্তপক্ষ সূত্রে জানা গেছে, আজ ৩১টি আন্তঃনগর ট্রেনের বিভিন্ন গন্তব্যের ২২ হাজার ৪৯৬টি টিকেট বিক্রি করা হচ্ছে। এছাড়া ঈদের বিশেষ ট্রেনের ২ হাজার ৬০৬টি টিকেটও কাউন্টার থেকে বিক্রি করা হচ্ছে।

এদিকে আগে যারা টিকেট কিনতে পারেননি, শেষ মুহূর্তে তাদের অনেকেই আজ কমলাপুরে হাজির হয়েছেন। বেশি ভিড় দেখা গেছে উত্তর ও দক্ষিণবঙ্গের ট্রেনের টিকেট কাউন্টারের সামনে।

গতকাল মঙ্গলবার ভোরে টিকেটের জন্য কমলাপুরে এসেছিলেন ব্যবসায়ী মাহবুবুল আলম জনি। তিনি রাজশাহী যাবেন। কিন্তু টিকেট না পাওয়ায় বিকেলে এসে ফের লাইনে দাঁড়ান।

এ প্রসঙ্গে মাহবুবুল আলম বলেন, “মঙ্গলবার ভোরে আসার পর আমার সিরিয়াল ছিল ৩৬৪ নম্বরে।

আমি কাউন্টারের সামনে যাওয়ার আগেই টিকেট শেষ। পরে বিকালে আবার দাঁড়িয়েছি। সারারাত দাঁড়িয়ে থেকে আজ ধূমকেতু ট্রেনের টিকেট কিনতে পারলাম। ”

রংপুর এক্সপ্রেসের ৩১ অগাস্টের টিকেট কিনতে গত সোমবার রাতে কমলাপুর এসেও মঙ্গলবার সকালে টিকেট না পেয়ে ১ সেপ্টেম্বরের টিকেটের জন্য গতকাল বিকালে আবার লাইনে দাঁড়ানোর কথা জানান বুলবুল আহমেদ নামে একজন। আজ বুধবার সকালে তিনি কাউনিয়া পর্যন্ত টিকেট পেয়েছেন।

উল্লেখ্য, কোরবানির ঈদ উপলক্ষে রেলের আগাম টিকেট গত ১৮ অগাস্ট থেকে বিক্রি শুরু হয়। প্রথমে ৩১ তারিখ পর্যন্ত যাত্রার অগ্রিম টিকেট বিক্রি করা হলেও চাঁদ দেখা সাপেক্ষে ২ সেপ্টেম্বর ঈদ হওয়ার সম্ভাবনা থাকায় একদিন সময় বাড়ানো হয়।

শীর্ষ সংবাদ:
চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল        
//--BID Records