মঙ্গলবার ২৯ চৈত্র ১৪২৭, ১৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরাগাঁওয়ে হত্যা মামলার আসামী শান্ত গ্রেফতার

ঠাকুরাগাঁওয়ে হত্যা মামলার আসামী শান্ত গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ আলোচিত সেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল মান্নান খুনের ঘটনার অভিযুক্ত আরেক আসামী যুবলীগ নেতা মারুফ আলী শান্তকে পুলিশ ২০ দিন পর গ্রেফতার করেছে। অপরদিকে শান্ত’র পরিবারের দাবি শান্ত সোমবার সকাল সাড়ে সাতটায় নিজে ঠাকুরগাঁও সদর থানায় আত্নসমর্পন করেছে।

ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদ জানান, সেচ্ছাসেবকলীগ নেতা মান্নান হত্যা খুনের আসামী শান্তকে সোমবার সকালে ঠাকুরগাঁও শহর থেকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত আসামী শান্ত’র শিক্ষক বোন বৃষ্টি দাবি করেন, শান্ত ভাইয়া সোমবার সকাল ৭ টায় আত্মসমর্পনের আগে আমার ফোনে কয়েকবার কল দিয়েছিলো। তখন আমি স্কুলে ছিলাম তাই ফোন রিসিভ করতে পারিনি। কিছুক্ষন পরে আমার স্বামী আমাকে জানায় ভাইয়া নাকি আত্মসর্পন করেছে।

পরে থানায় এসে শুনি পুলিশ নাকি ভাইয়াকে ভোর বেলা নীলফামারী জেলা থেকে গ্রেফতার করেছে। তবে পুলিশ নীলফামারীর কোনস্থান থেকে শান্তকে গ্রেফতার করেছে এমন প্রশ্নের জবাব তিনি কারো কাছে পাননি বলে জানান।

উল্লেখ্য, ঠাকুরগাঁও সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব দত্তের সঙ্গে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নানের বিরোধ ছিল। এর জের ধরে গত ১১ জুলাই দিবাগত রাত সাড়ে ১১টার দিকে শহরের মুন্সিরহাট এলাকায় আব্দুল মান্নানকে ছুরিকাঘাত করে সজীব দত্ত ও শান্ত। পরে মান্নানকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

এ ঘটনায় মান্নানের বড় ভাই আবু আলী বাদী হয়ে সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজিব দত্ত ও পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শান্তর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩-৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

পুলিশ হত্যাকান্ডের দায়ে অভিযুক্ত আসামী সজিব দত্ত, তার ভাই পিন্টু দত্ত, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, অভিযুক্ত আসামী শান্ত’র ভাই রতনকে এর আগে গ্রেফতার করেছে। বর্তমানে তারা রিমান্ডে রয়েছে।

শীর্ষ সংবাদ:
বিশ্ব শান্তি নিশ্চিত করা এখন চ্যালেঞ্জিং         যাক পুরাতন স্মৃতি, যাক ভুলে যাওয়া গীতি         সব অফিস বন্ধ ॥ কাল থেকে ৮ দিনের কঠোর লকডাউন         শ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা শিল্পকারখানাই করবে         লকডাউনে বন্ধ থাকবে ব্যাংক শেয়ারবাজার         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         আল্লামা শফী হত্যা মামলায় ৪৩ জনের বিরুদ্ধে চার্জশীট         এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ         খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভাল, পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে         করোনায় একদিনে সর্বোচ্চ ৮৩ জনের মৃত্যু         রায় পুনর্বিবেচনার আবেদনের শীঘ্রই শুনানি         লকডাউনে গরিব মানুষকে সহায়তা বড় চ্যালেঞ্জ         লকডাউনে পণ্যবাহী যান যেন যাত্রীবাহীতে রূপান্তরিত না হয়         পাহাড়ে সীমিত পরিসরে বৈসাবি উৎসব, সাংগ্রাই বাতিল         তারাবি নামাজে স্বাস্থ্যবিধি মানতে কঠোর নির্দেশনা         লকডাউনে কর্মহীন পরিবার পাবে ৫০০ টাকা         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮৩, নতুন শনাক্ত ৭২০১         করোনা : সাতদিন বন্ধ থাকবে ব্যাংক         রমজানে প্রয়োজনীয় ৬ পণ্যের দাম নির্ধারণ         এবারও হচ্ছে না মঙ্গল শোভাযাত্রা