সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলকাতার মাল্টিপ্লেক্সগুলো দখল সালমান টিউবলাইট

কলকাতার মাল্টিপ্লেক্সগুলো  দখল সালমান টিউবলাইট

অনলাইন ডেস্ক ॥ যে সমস্ত চালাক লোক সরলতাকে বোকামি বলে মনে করে এবং বোকা লোককে টিউবলাইট বলে, তাদেরই বোকা প্রমাণ করে দিলেন সালমান খান। তাঁর নিজস্ব ধারা বজায় রেখে ঈদের আবহেই রিলিজ করলেন টিউবলাইট এবং প্রথম দিনেই দেশজুড়ে যেমন, আমাদের রাজ্যেও হইচই ফেলে দিলেন।

এই হইচইয়ের মাঝখানে অবশ্য বাংলার দুই তারকা জিৎ আর দেব কিন্তু পিছিয়ে থাকলেন না। জিৎ এর বস ২ আর দেবের চ্যাম্প শুক্রবার প্রথম দিনে যথেষ্ট সাড়া জাগিয়েছে কলকাতায় এবং মফস্বলে। বৃষ্টির দিনে বাংলা ইন্ডাস্ট্রির এমন ঝলমলে শুক্রবারে অবশ্য কলঙ্কের দাগ এঁকে দিলেন দুই তারকার ফ্যানেরা। উত্তর কলকাতার মুখোমুখি দুই হল এ চলছে জিৎ এর বস ২ এবং দেবের চ্যাম্প। দর্শকদের জন্যে সদ্য দরজা খুলে দেওয়া মিনার এ ৩টি শো-তেই জিৎ এর বস ২। উল্টোদিকে মিত্রা-য় দেবের চ্যাম্প। দুপুর একটা নাগাদ দুটো হলেই দেব-জিতের ফ্যানেরা হাজির শোভাযাত্রা নিয়ে।

রিলিজের দিন হইচই, কেক কাটা, তারকাদের কাট-আউটে মালা পরানো যেমন হয়, তেমনই চলছিল। কিন্তু দুদলে এক সময় গন্ডগোল, হাতাহাতি শুরু হয়। একদল জিতের কাট-আউটে ঢিল ছোড়ে, ছিঁড়ে দেয় তাঁর ছবি। অন্যদল দেবের ছবি লক্ষ্য করে ইট ছোঁড়ে। মিত্রার জানলার কাচ ভেঙে যায়। মিত্রার কর্ণধার দীপেন মিত্র ফ্যানেদের এমন আচরণে এবং অত্যাচারে হতাশ। অন্যদিকে মিনারের কর্ণধার সুরঞ্জন পাল বললেন, অনেক দিন পরে হল খুলতে পেরেছি, শো হাউসফুল হচ্ছে, এমন একটা সুন্দর পরিস্থিতিকে কেন নষ্ট করবেন তারকাদের ভক্তরা? পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। অনেকদিন পরে আবার মিনার, বিজলি, ছবিঘরে পরপর তিনটে শো-তেই একই ছবি বস ২ (নুন শোয়ে এখনও চলছে পোস্ত)। ম্যাটিনি হাউসফুল। সন্ধের শো-ও প্রায় ভর্তি। বিকেলের বৃষ্টিতে রাস্তায় জল জমে যাওয়ায় মিনার বা মিত্রা থেকে কিছু দর্শক ফিরে গেছেন। মিত্রা-য় দুটো শো চ্যাম্প-এর। দুটোই প্রায় হাউসফুল।

সালমান খানের টিউবলাইট কলকাতার মাল্টিপ্লেক্সগুলো প্রায় দখল করে ফেলেছে। আইনক্স ফোরাম-এ সকাল থেকে মধ্যরাত পর্যন্ত যখন টিউবলাইট-এর শো ১৭টা, তখন চ্যাম্প মাত্র ১টা। কোয়েস্ট আইনক্সে তো টিউবলাইটের ২২টা শো। বাংলা বাজারেই মাল্টিপ্লেক্সে বাংলা ছবি কোণঠাসা। অথচ সিঙ্গল স্ক্রিনের সংখ্যা ক্রমশ কমছে। সেখানে অবশ্যই দেব এবং জিতের গুরুত্ব আছে। যদিও দক্ষিণ কলকাতার প্রিয়া-তে চারটে শো টিউবলাইটের। প্রেক্ষাগৃহের কর্ণধার অরিজিৎ দত্ত জানালেন, যেহেতু পোস্ত এখনও চলছে একটা শোয়ে, তাই চ্যাম্প বা বস ২ কাউকেই জায়গা দেওয়া যায়নি। বসুশ্রীতে অবশ্য দুটো শো টিউবলাইট, দুটো শো চ্যাম্প। নবীনায় দুপুরের শো বস ২, বিকেলের শো চ্যাম্প।

জিৎ এবং দেবের ছবি একই দিনে রিলিজ করায় দর্শক ভাগাভাগি হয়েছে ঠিকই, তবুও রিলিজের দিনে যথেষ্ট ভাল সাড়া জাগিয়েছে বস ২ এবং চ্যাম্প। মফস্সল, গ্রামে তো বটেই, কলকাতাতেও দর্শকদের আগ্রহ দেখা গেছে দুটো ছবিকে নিয়েই। দেবের চ্যাম্প এক বক্সারের গল্প। জিতের বস ২ এক লার্জার দ্যান লাইফ সূর্যর কাহিনী। মজার ব্যাপার হল, দুটো ছবিরই গল্প লিখেছেন দুই তারকা দেব এবং জিৎ। নিজেরাই নিজেদের ছবির প্রযোজক। একই মিল টিউবলাইট-এর ক্ষেত্রেও। এই ছবির গল্প এবং প্রযোজনাও সালমান খানের। একটা শুক্রবার তিন তারকার এমন অদ্ভুত মিল ঘটিয়ে দিল। জিৎ এবং দেবের ছবিতে আরও কয়েকটা মিল আছে। রাজ চক্রবর্তী পরিচালিত চ্যাম্প-এর সুরকার জিৎ গাঙ্গুলি, বাবা যাদবের পরিচালনায় বস ২-এও তাই। দুটো ছবিতেই আছেন চিরঞ্জিৎ চক্রবর্তী। এত মিল নিয়েও শুক্রবারে চ্যাম্প এবং বস ২ বৃষ্টির আবহে ভালই দর্শক টেনেছে। এবং লড়াই দিয়েছে টিউবলাইটকে। শুধু একটাই আবেদন, ফ্যানেদের কর্কশ লড়াই যেন আর ভাঙচুর অবধি না গড়ায়, বার্তা দিন দেব এবং জিৎ।

শীর্ষ সংবাদ:
করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         মেয়র উন-সুনের নাটকীয় মৃত্যুতে দুই ভাগে বিভক্ত দ. কোরিয়া         ‘করোনার ভয়াবহতা গোপন করেছিল চীন’         চীন সীমান্তে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে অস্ত্র কিনছে ভারত         পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন প্রকাশ করল ইরান         সিরিয়ার বিমান ঘাঁটিতে ড্রোন হামলা প্রতিহত করল রাশিয়া         ক্রিমিয়ার আগেই ইউক্রেনের সঙ্গে রাশিয়ার সম্পর্ক খারাপ ছিল ॥ পুতিন         ২৫ কিশোরীর জীবন যুদ্ধ নিয়ে যা বলবেন মালালা         আমেরিকার বিমানবাহী রণতরীতে আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি         মাঠে ফিরেই এমবাপে-নেইমারদের গোল উৎসব         জেকেজি প্রতারণার হোতা সাবরিনা গ্রেফতার         প্রধানমন্ত্রী ১ কোটি গাছের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করবেন বৃহস্পতিবার         অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে সরকার ॥ কাদের         আপীল বিভাগের বিচারিক কার্যক্রম হবে ভার্চুয়াল         সভরেন ওয়েলথ ফান্ড ॥ বৈদেশিক রিজার্ভ থেকে ঋণ নেয়ার একমাত্র পথ         পালাতে পারবে না সাহেদ ধরা পড়তেই হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         করোনার প্রকোপ বাড়লে ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে ॥ আইনমন্ত্রী         করোনায় ভেদাভেদ ভুলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে ॥ শামীম ওসমান         ঈদ-উল-আজহার প্রধান জামাত হবে বায়তুল মোকাররমে        
//--BID Records