শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পেট্রোল বোমায় দগ্ধ রাকিবের পাশে এমপি বাবেল

পেট্রোল বোমায় দগ্ধ রাকিবের পাশে এমপি বাবেল

স্টাফ রিপোর্টার ॥ এবার পেট্রোল বোমায় দগ্ধ রাকিবের পাশে দাঁড়ালেন ময়মনসিংহের গফরগাঁওয়ের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল। বিএনপির ডাকা হরতাল অবরোধের সময় ঢাকায় দুর্বত্তদের ছোড়া পেট্রোল বোমায় দগ্ধ হয় রাকিব। থেমে যায় তার জীবন। নেমে আসে কষ্ট। উপার্যনহীন হয়ে পড়ে সে।

পরিবার ও তার স্বপ্ন পুড়ে হয় খানখান। তবে দীর্ঘ সময় পর তার পরিবার আবার স্বপ্ন দেখতে শুরু করেছে। স্থানীয় এমপি পাশে দাঁড়িয়ে খোঁজখবর নেয়া ছাড়াও দরিদ্র রাকিবের পরিবারকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। তরুণ এমপি বাবেল ঈদ উপলক্ষে রাকিবের হাতে নতুন জামা-কাপড়, ঈদ সামগ্রী ও নগদ টাকা তুলে দিয়েছেন তার হাতে।

অগ্নিদগ্ধ এতিম রাকিবের বাড়ি গফরগাঁও উপজেলার চরআলগী ইউনিয়নে। অতি দরিদ্র পরিবারে জন্ম বাবা হারা রাকিব মায়ের মুখে হাসি ফোটাতে ঢাকায় শ্রমিকের কাজ করত। বাসে করে ঢাকায় যাওয়ার পথে পেট্রোল বোমায় দগ্ধ হয় রাকিব। বর্তমানে পঙ্গুপ্রায় রাকিবের সংসার চলছে অভাব-অনটনে।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records