সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অতীত নিয়ে হতাশ মনীষা কৈরালা

অতীত নিয়ে হতাশ মনীষা কৈরালা

অনলাইন ডেস্ক ॥ বলিউডে দ্বিতীয়বারের মতো ‘অভিষেকের’ প্রাক্কালে মনীষা কৈরালা তার অতীত জীবন সম্পর্কে বলেছেন, আমার বিয়ের প্রসঙ্গে যা যা ঘটেছে তার পুরো দায়দায়িত্ব আমি স্বীকার করছি। বিয়ে করাটা ভুল ছিল আমার। আমার এমন সিদ্ধান্তের পূর্ণ দায় আমি স্বীকার করছি, সবকিছুই খুব দ্রুত ঘটে যায়। আমার উচিৎ ছিল সময় নেওয়া এবং বিয়ে নিয়ে তাড়াহুড়া না করা।

নিজের অতীত নিয়ে হতাশা ব্যক্ত করলেও আজকালকার নায়িকাদের প্রশংসা করেন তিনি।

তিনি আরও বলেন, মেয়েদের অমনই হতে হয়- কারণ আমাদের জীবন একটাই। আমাদেরকে এই দেশের নারীদের কাছ থেকে অনুপ্রেরণা নিতে হবে- যেমন ঝাঁসির রানী লক্ষ্মীবাঈ।

প্রসঙ্গত, ২০১২ সালে নেপালি পত্রিকায় খবর বেড়িয়েছিল যে স্বামী সম্রাট দাহল রীতিমতো মারপিট করেন মনীষা কৈরালাকে। এসব ঘটনায় মনিষা আত্মহত্যার চেষ্টাও করেন। বিয়ের মাস কয়েক পর থেকেই দুজন আলাদা থাকছেন।

পরবর্তীতে তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে পড়েন। তবে সফল চিকিৎসা শেষে তিনি বর্তমানে ক্যান্সারমুক্ত।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ         কুমিল্লায় মণ্ডপে কোরআন ॥ মামলা তদন্ত করবে সিআইডি         শাহজালালে সাড়ে ৮ কোটি টাকা মূল্যের স্বর্ণ বার জব্দ         সাম্প্রদায়িক হামলা ও নারীর প্রতি সহিংসতাকারীদের শাস্তি দাবি         পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটারের সঠিকতা যাচাইয়ের অনুরোধ         নাইজেরিয়ায় অবৈধ তেল শোধনাগারে বিস্ফোরণ ॥ শিশুসহ নিহত ২৫         রাজধানীর বংশালে নারীর রহস্যজনক মৃত্যু         ৮২ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন         মেজর সিনহা হত্যা ঘটনায় সাক্ষী গ্রহণ শুরু         রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি         ২২ দিন পর আবারও শুরু হচ্ছে ইলিশ ধরা         তিনদিনের মধ্যে দক্ষিণাঞ্চলে বৃষ্টিপাত বাড়তে পারে         প্রথম ঘণ্টার পতনে ডিএসই সূচক ৭ হাজারের নিচে         মিরপুরে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু         ভারতকে ১০ উইকেটে হারিয়ে ইতিহাস গড়ল পাকিস্তান         রাজধানীতে ইয়াবাসহ আটক ৫৯, মামলা ৫১