শনিবার ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভৈরবে প্রবাসীর বাড়ি থেকে অস্ত্র ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, ভৈরব, ২৬ মে ॥ শুক্রবার দুপুরে ভৈরব পৌর শহরের জগন্নাথপুর এলকার প্রবাসীর বাড়িতে ডিবি পুলিশ ও ভৈরব থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে একটি বিদেশী রিভলবার, একটি পিস্তল, তিন রাউন্ড গুলি, তলোয়ার এবং বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করে। এ সময় বাড়ি থেকে এক মহিলাকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয় পুলিশ। খবর পেয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) রাকিব হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, এর সঙ্গে কোন জঙ্গী সংশ্লিষ্টতা নেই, এ সকল অস্ত্র ডাকাতির কাজে ব্যবহৃত হতো।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে জেলা ডিবি পুলিশ জগন্নাথপুর এলাকার মৃত শাহাব উদ্দিনের ছেলে কুখ্যাত ডাকাত বার মামলার আসামি নবী হুসেনকে গ্রেফতার করে। এবং তার দেয়া তথ্য মতে, একই এলাকার মৃত চেরাগ আলী সরকারের ছেলে ইটালীপ্রবাসী শৌরভ কবীর নিপুলের বাসায় তল্লাশি চালিয়ে উল্লেখিত অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করে। সে দুই মাস গমন করে বলে পুলিশ ও এলাকাবাসী জানায়।

প্রতিপক্ষের হামলায়

আহত ১৫

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর, ২৬ মে ॥ পূর্বশত্রুতার জের ধরে কালকিনিতে প্রতিপক্ষের হামলায় বসতবাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে মহিলাসহ ১৫ জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্নস্থানে চিকিৎসা দেয়া হয়েছে। শুক্রবার সকালে দফায় দফায় এ হামলার ঘটনাটি ঘটেছে। জানা গেছে, পৌর এলাকার উত্তর রাজদী গ্রামের আলাম কাজীর সঙ্গে একই এলাকার শহীদ কাজীর দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে পূর্বশত্রুতা চলে আসছে। এর জের ধরে শহীদ কাজীর নেতৃত্বে বেল্লাল কাজী, সাগর কাজী ও রহীম কাজীসহ ১০-১২ জন মিলে দেশী অস্ত্রে সজ্জিত হয়ে আলাম কাজীর বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটায়। এ সময় তাদের বাধা দিলে আলাম কাজী, সখিনা বেগম, ফারুক, নাঈম কাজী, রেণু বেগম, আয়নাল, আবু বক্কর, সাইফুল ও খলিল ব্যাপারীসহ কমপক্ষে ১৫ জন আহত হন।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার