বুধবার ৮ বৈশাখ ১৪২৮, ২১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘বাহুবলী-২' নিয়ে বিতর্কে রামগোপাল

‘বাহুবলী-২' নিয়ে বিতর্কে রামগোপাল

অনলাইন ডেস্ক ॥ বিতর্কিত ও কুরুচিপূর্ণ মন্তব্য করে বলিউড স্বনামধন্য নির্মাতা রামগোপাল ভার্মার আলোচনায় আসা নতুন নয়। এবার তিনি আলোচিত 'বাহুবলী-২' সিনেমার প্রশংসা করে বিতর্কে জড়ালেন।

দুই বছর প্রতীক্ষার পর শুক্রবার ভারতসহ বিশ্বের কয়েকটি দেশে মুক্তি পেয়েছে সিনেমাটি। সিনেমাটিকে ঘিরে উন্মাদনার শেষ নেই দর্শকের। বাহুবলী-দ্য বিগিনিং সিনেমায়, কাটাপ্পা কেন বাহুবলিকে হত্যা করেছিলেন তার উত্তর জানতে কৌতুহলী দর্শক। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকিট কিনছেন তারা। এছাড়া দর্শকের চাপ দেখে অতিরিক্ত শো প্রদর্শনের ব্যবস্থাও রেখেছেন সিনেমা হল কর্তৃপক্ষরা।

চলতি বিষয় নিয়ে বরাবরই কথা বলে আলোচনায় থাকাটা রামগোপালের স্বভাবসিদ্ধ। আর ‘বাহুবলী’র এমন উত্তাপে কিছুটা হাত সেঁকবেন না রামগোপাল তাই কি হয়! তাই রামগোপাল তার মাইক্রোব্লগিং সাইট টুইটারে ‘বাহুবলী’র প্রশংসা করে টুইট করেন। আর এতেই নয়া বিতর্কে জন্ম দেন এই নির্মাতা।

রামগোপাল টুইট বার্তায় লিখেন, শুনলান বিবিটু’র গর্জন যাতে শুনতে না হয় তাই হিন্দি, তামিল, তেলুগু চিত্র পরিচালকরা নিজেদের কানে তুলো গুঁজেছেন।

অন্য একটি টুইটে তিনি লিখেন, 'যখন হাতির মতো সিনেমা আসে তখন চিত্রপরিচালক কুকুররা ঘেউ ঘেউ করে। কিন্তু ডায়নোসরের মতো যখন ‘বাহুবলী-২’ সিনেমা আসে তখন কুকুর, বাঘ এবং সিংহরা লুকিয়ে পড়ে। ’

এরপরই তাকে নিয়ে সোস্যাল মিডিয়ায় শুরু হয় নতুন বিতর্ক।

শীর্ষ সংবাদ:
আগামী রবিবার দোকান-শপিংমল খোলার বিষয়ে সিদ্ধান্ত         হেফাজতের আরেক সহকারী মহাসচিব গ্রেফতার         দরিদ্র মানুষের জীবন-জীবিকায় সবচেয়ে বেশি গুরুত্ব দেয়া হবে : অর্থমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯৫, নতুন শনাক্ত ৪২৮০         ঢাকায় পৌঁছেছে মেট্রোরেলের প্রথম কোচ         ভারতে অক্সিজেন ট্যাঙ্ক লিক হয়ে ২২ কোভিড রোগীর মর্মান্তিক মৃত্যু         এবার জনপ্রতি ফিতরা ৭০ টাকা         লিপ সার্ভিস না দিয়ে মানুষের পাশে দাঁড়ান ॥ বিএনপিকে কাদের         ‘সীমিত পরিসরে’ চালু হল অভ্যন্তরীণ ফ্লাইট         হাইকোর্টের আরও ২টি বেঞ্চ বাড়ালেন প্রধান বিচারপতি         ফিলিপিন্সে বঙ্গবন্ধু-রিজাল যৌথ শিল্পকর্ম উন্মোচন         ডিএনসিসি করোনা হাসপাতালে তিনদিনে ১৩ জনের মৃত্যু         ভাসানচর ইস্যুর সমাধান হয়ে গেছে : শাহরিয়ার আলম         চলমান লকডাউনে ক্ষতিগ্রস্তদের সহায়তায় প্রধানমন্ত্রীর সাড়ে ১০ কোটি টাকা বরাদ্দ         করোনা ভাইরাস কেড়ে নিল কবি শঙ্খ ঘোষকে         জাতিসংঘের মাদকদ্রব্য বিষয়ক কমিশনের সদস্য হলো বাংলাদেশ         টিসিবি’র পণ্য বিক্রিতে প্যাকেজ বিড়ম্বনা         ৯০ টাকার স্যালাইন ১২০ টাকা         বরিশালের করোনা রোগীরা পাচ্ছেন বিনামূল্যে অক্সিজেন         করোনায় তরুণদের সংক্রমণ ও মৃত্যু উদ্বেগজনক