বৃহস্পতিবার ৮ বৈশাখ ১৪২৮, ২২ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুক্তি পাচ্ছে ‘পরবাসিনী’

মুক্তি পাচ্ছে ‘পরবাসিনী’

অনলাইন ডেস্ক ॥ অবশেষে মুক্তি পাচ্ছে বৈজ্ঞানিক কল্পকাহিনীভিত্তিক ছবি ‘পরবাসিনী’ ।আগামী ৫ মে মুক্তি পাবে এখন পর্যন্ত বাংলাদেশের সবচেয়ে ব্যয়বহুল এই ছবিটি ।

রেগে এন্টারটেইনমেন্টের প্রযোজনা ও স্বপন আহমেদ পরিচালিত ‘পরবাসিনী’ ছবিটি নিয়ে প্রথম থেকেই শুরু হয় বিতর্কের কাদা ছোঁড়াছুঁড়ি।বাংলাদেশের নিরব ও মেহজাবীনকে নিয়ে ছবির শুটিং শুরু হলেও পরবর্তীতে অভিনয়শিল্পী পরিবর্তন করা হয়।

ছবিতে যুক্ত হন বাংলাদেশের ইমন ও ভারতের উর্বশী রাউতেলাসহ নতুন নতুন শিল্পী। যার বেশিরভাগই ভারতের। ২০১২ সালে ‘পরবাসিনী’ ছবির কাজ শুরু হয়। ২০১৫ সালের অক্টোবরে সেন্সর ছাড়পত্র পায় ছবিটি।

গত বছরের ৪ মার্চ ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু পরে তা বাতিল করা হয়। অবশেষে চলতি বছরের ৫ মে আন্তর্জাতিকভাবে মুক্তি দেওয়া হচ্ছে এই সিনেমাটি। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় ছবিটি নির্মাণ করেছেন স্বপন আহমেদ। জানা গেছে, বাংলাদেশ ছাড়া ছবিটি পর্যায়ক্রমে মুক্তি পাবে মধ্যপ্রাচ্য ও আমেরিকায়।

এই ছবিতে ইমন ও উর্বশী ছাড়াও অভিনয় করেছেন সোহেল খান, অপ্সরা আলী, কাজী উজ্জ্বল, ভারত থেকে উর্বশী, রিত মজুমদার, সব্যসাচী চক্রবর্তী, জুনমালিয়া প্রমুখ।

শীর্ষ সংবাদ:
বিলাসী ব্যয় নয় ॥ ক্ষতিগ্রস্ত অর্থনীতি পুনরুদ্ধারে কৌশলী পদক্ষেপ         শান্তর শতকে বড় সংগ্রহের পথে বাংলাদেশ         বিকল্প উৎস থেকে টিকা সংগ্রহের সর্বাত্মক প্রচেষ্টা         দুস্থ মানুষের সহায়তায় প্রধানমন্ত্রীর বরাদ্দ সাড়ে ১০ কোটি টাকা         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         ব্যাঙ্ককে হেফাজত বিএনপি গোপন বৈঠকে ষড়যন্ত্র         ১৫ দিনে এলো এক মাসের বেশি রেমিটেন্স         কাম ক্রোধে মত্ত আপাদমস্তক ভণ্ড যুবক         হাওড়ে ধান কাটা ও মাড়াইয়ের ধুম         করোনায় আরও ৯৫ জনের মৃত্যু         দরিদ্র মানুষের জীবন জীবিকায় সবচেয়ে গুরুত্ব দেয়া হবে         রূপপুর বিদ্যুত কেন্দ্রের দ্বিতীয় রি-এ্যাক্টরও আসছে         উদ্বোধনের অপেক্ষায় কক্সবাজারের রানওয়ে প্রকল্প         মেট্রোরেলের বগির প্রথম চালান ঢাকায়         মহামারীতে পোশাক খাতের পুনরুদ্ধার ব্যাহত         আগামী রবিবার দোকান-শপিংমল খোলার বিষয়ে সিদ্ধান্ত         হেফাজতের আরেক সহকারী মহাসচিব গ্রেফতার         দরিদ্র মানুষের জীবন-জীবিকায় সবচেয়ে বেশি গুরুত্ব দেয়া হবে : অর্থমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯৫, নতুন শনাক্ত ৪২৮০         ঢাকায় পৌঁছেছে মেট্রোরেলের প্রথম কোচ