বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে অফিসার্স মেসে পুলিশ কর্মকর্তার লাশ

রাজশাহীতে অফিসার্স মেসে পুলিশ কর্মকর্তার লাশ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী মেট্রোপলিটন পুলিশ অফিসার্স মেসের একটি কক্ষ থেকে মহানগর পুলিশের সহকারি কমিশনার (এসি) সাব্বির আহম্মেদ সরফরাজের লাশ পাওয়া গেছে। এসি সাব্বির আহম্মেদ সরফরাজ মহানগরীর রাজপাড়া জোনে কর্মরত। তিনি অবসরপ্রাপ্ত আরএমপির কমিশনার ওবাইদুল্লাহের ছেলে।

পুলিশের একটি সূত্র জানায়, আজ শনিবার সকালে সহকর্মীরা নিজ ঘরে এসি সাব্বির আহম্মেদ সরফরাজের লাশ জানালার গ্রীলের সঙ্গে দঁড়ি দিয়ে গলায় বাধা অবস্থায় দেখতে পায়। এসময় তারা রাজশাহী মেট্রোপলিটন পুলিশ অফিসাস মেস কর্তৃপক্ষকে সংবাদ দেয়। এসি সাব্বির আহম্মেদ সরফরাজ আত্মহত্যা করে থাকতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছেন। ঘটনাস্থলে পুলিশের ক্রাইম সিনের সদস্য উপস্থিত হয়েছেন। সেখনে তারা আলামতগুলো পরীক্ষা-নিরিক্ষা করে দেখছে।

ঘটনাস্থল থেকে ঘুরে এসে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) ফরেনসিক বিভাগের অধ্যাপক এনামুল হক জানান, এসি সরফরাজের গলায় লাইলনের দড়ির ফাঁস আছে। তিনি সোফায় বসা অবস্থায় ছিলো। দঁড়ির অন্য অংশ জানালার গ্রীলের সঙ্গে আটকানো ছিলো। সোফায় কোনোভাবে পা স্লিপ করে গলায় ফাঁস লেগে তিনি মারা গেছে বলে প্রাথমিকভাবে ধরণা করা হচ্ছে। ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিলো।

রাজশাহী মহানগর পুলিশের সিনিয়র সহকারি কমিশনার (এসি) ও মুখপাত্র ইফতে খায়ের আলম জানান, ঘরের দরজা যেহেতু ভেতর থেকে বন্ধ ছিলো তাই পুলিশ প্রাথমিকভাবে ধরাণা করছে এটা আত্মহত্যা। তারপরেও বিষয়টি পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা গভীরভাবে তদন্ত করছেন।

এসি ইফতে খায়ের আলম জানান, নিহত এসি সাব্বির আহম্মেদ সরফরাসের বাবা ওবাইদুল্লাহ ঢাকায় আছেন। তিনি ঢাকা থেকে না ফেরা পর্যন্ত লাশ উদ্ধারের প্রক্রিয়া শুরু করা হবে না।

শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১