সোমবার ৭ আষাঢ় ১৪২৮, ২১ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কোটবাড়ীতে ১৪৪ ধারা জারি

কোটবাড়ীতে ১৪৪ ধারা জারি

অনলাইন ডেস্ক ॥ কুমিল্লা শহরের কোটবাড়ির গন্ধমতি দক্ষিণ বাগমারা এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। বন্ধ রাখা হয়েছে গ্যাস ও বিদ্যুৎ সরবরাহ।

তিন তলা ওই বাড়িতে এক বা একাধিক জঙ্গি অবস্থান করছে এবং তাদের কাছে বিস্ফোরক রয়েছে বলে পুলিশ কর্মকর্তাদের ধারণা।

কুমিল্লা পুলিশ, পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট ও র‌্যাব সদস্যরা বুধবার দুপুর থেকে ওই বাড়ি ঘিরে রেখেছেন। শুক্রবার সকাল ৮টার দিকে তাদের সঙ্গে যোগ দিয়েছেন সোয়াট ও বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা।

সকাল থেকেই পুরো এলাকায় মাইকিং করে স্থানীয় বাসিন্দাদের নিরাপদে অবস্থান করার পরামর্শ দেওয়া হচ্ছে। কোটবাড়ি থেকে বার্ড পর্যন্ত সড়কে বন্ধ করে দেওয়া হয়েছে যান চলাচল।

পুলিশের কুমিল্লা রেঞ্জের ডিআইজি সফিকুর রহমানও সকালে ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন।

পুলিশ সুপার আবিদ হোসেন জানিয়েছেন, অভিযান শেষে সাংবাদিকদের ব্রিফ করবেন তারা।

কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচনের আগের দিন বুধবার শেষ মুহূর্তের প্রস্তুতির মধ্যেই এই জঙ্গি আস্তানার খবর আসে।

ওই সময় মৌলভীবাজারেও দুটি বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রেখেছিল পুলিশ। যার একটিতে বৃহস্পতিবার বিকালে অভিযান শেষ করে সোয়াট সদস্যরা।

মৌলভীবাজারের নাসিরপুরের ওই বাড়িতে আত্মঘাতী বিস্ফোরণে নিহত সাত থেকে আটজনের ছিন্নভিন্ন লাশ পাওয়ার কথা জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে। শুক্রবার সকালে পৌর শহরের অন্য জঙ্গি আস্তানাতেও সোয়াটের অভিযান শুরু হয়েছে।

শীর্ষ সংবাদ:
৩৬০ জনকে দেয়া হয়েছে ফাইজারের টিকা         করোনাকালে থেমে থেমে বৃষ্টি, মানুষকে ধরে রাখছে ঘরে         প্রিয় ফুলের সৌন্দর্যে মদির, ঘ্রাণে মাতোয়ারা         কিশোর গ্যাংয়ের ইন্ধন ও মদদদাতাদের বিরুদ্ধেও অভিযান চলবে         মদ-জুয়ার বিরুদ্ধে চলছে অভিযান, ৫৫ মামলা         মেগা প্রকল্প নিয়ে মেগা মিথ্যাচারে নেমেছে বিএনপি ॥ কাদের         সরকার বিরোধী নেতাকর্মীদের সঙ্গে হিংস্র আচরণ করছে ॥ ফখরুল         করোনা : ৭ জেলার লকডাউনে যেসব নিষেধাজ্ঞা থাকছে         ইউপি নির্বাচন : দুই-একটি ঘটনা ছাড়া ভোট ভালো হয়েছে : ইসি সচিব         উপনির্বাচন : পাপুলের আসনে জয় পেলেন নৌকার নুরউদ্দিন         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭৮ , শনাক্ত ৪৬৩৬         করোনা : মঙ্গলবার থেকে ৭ জেলায় লকডাউন         শেখ হাসিনার বহরে হামলা ॥ আপিল বিভাগে ৭ আসামির জামিন স্থগিত         “শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও সমৃদ্ধি অদম্য গতিতে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে”         ১১ বছরে বিদ্যুতের দাম বেড়েছে ১১৮ শতাংশ         বাংলাদেশ এখন অন্য দেশকে ঋণ দেয় : তথ্যমন্ত্রী         বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরিতে লাজারাস গ্রুপ         বাংলাদেশে বিনিয়োগ কমেছে ৩১ কোটি ডলার         ভোলায় ইউপি নির্বাচনে সংর্ঘষ ॥ গুলিতে ১ জন নিহত         পদোন্নতি পেলেন ৬৯ বিচারক