মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অন্যায়ের প্রতিবাদ করি বলেই অনেকের সঙ্গে আমার বিভাজন

  • গোলটেবিল বৈঠকে আইভী

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী বলেন, বিগত ৪০ বছর এই শহর কারও আধিপত্য বিস্তার, রামরাজত্বে চলে গিয়েছিল, নারায়ণগঞ্জের নাম মুছে গিয়ে একজনের নামের নগরী হয়ে গিয়েছিল, আমি দুঃসাহসিকভাবে এসব কর্মকা-ের প্রতিবাদ করেছি। আর এ প্রতিবাদে সহযোগিতা করেছে এ শহরের অগণিত মানুষ। দীর্ঘ ১৪ বছর পর এই শহরের মানুষ এখন কথা বলে, অন্যায়ের প্রতিবাদ করে। আমার সঙ্গে অনেকের বিভাজন তৈরি হয়েছে সেটা ত্বকী হত্যা, আশিক, ভুলু, চঞ্চল হত্যা নিয়ে। তবে কোন রাজনৈতিক ব্যক্তি যদি কোন ভাল কাজ করে আমি তাকে ধন্যবাদ জানাতে কার্পণ্য করব না।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের হানিফ খান মিলনায়তনে নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত অনলাইন গণমাধ্যম নারায়ণগঞ্জ বিডি ডট নেট আয়োজিত ‘নারায়ণগঞ্জে সুস্থ, সুন্দর ও গণতান্ত্রিক পরিবেশ রক্ষায় গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক গোলটেবিল বৈঠকে মেয়র আইভী এসব কথা বলেন। নারায়ণগঞ্জ বিডি ডট নেটের সম্পাদক রফিকুল ইসলাম জীবনের সভাপতিত্বে গোলটেবিল বৈঠকে আরও বক্তব্য রাখেনÑ জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল হাই, মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাডভোকেট আবুল কালাম, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সাংসদ মুহাম্মদ গিয়াসউদ্দিন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ কলেজের উপাধ্যক্ষ রুমন রেজা, সভাটি সঞ্চালনা করেনÑ নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ।

মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জে এখন ব্যাঙের ছাতার মতো গজিয়ে ওঠা গণমাধ্যমগুলো মাদক ও সন্ত্রাসের সঙ্গে জড়িয়ে গণমাধ্যমকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। আর আমাদের মতো কিছু রাজনীতিবিদরাই তাদের সে সুযোগ করে দিচ্ছে। কারণ রাজনীতিবিদরাও অনেক ক্ষেত্রে কলুষিত হয়ে গিয়েছেন। নারায়ণগঞ্জের উন্নয়ন, সত্য প্রকাশ করা ও গণমাধ্যমের স্বাধীনতার জন্য সবাইকে সাহসী ভূমিকা রাখার জন্য মেয়র আইভী সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসের জাদুকরী সমাধান আশা করা বৃথা ॥ ডব্লিউএইচও         করোনা ভাইরাসে জাসদ নেতা মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের মৃত্যু         ভরা বর্ষায় তাপপ্রবাহের মধ্যে সাগরে লঘুচাপে ভ্যাপসা গরম         যুক্তরাষ্ট্রের দিকে ধেয়ে যাচ্ছে হারিকেন ইসাইয়াস         জুলাইয়েও দেশে রেমিটেন্স এসেছে ২২ হাজার কোটি টাকা         সঞ্চয়পত্রে বিনিয়োগ কমেছে ৭১ শতাংশ         বাউফলে পুকুরে ডুবে তিন বোনের মর্মান্তিক মৃত্যু         বনানীর সামরিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত মেজর(অব.) সিনহা         বিশেষ মর্যাদা বাতিলের বর্ষপূর্তিতে কাশ্মীরে কারফিউ জারি         পদত্যাগ করলেন লেবাননের পররাষ্ট্রমন্ত্রী         মিশরে মিনিবাস দুর্ঘটনায় নিহত ৮         এবার সীমান্তে হেলিপ্যাড তৈরী করছে নেপাল         এবার করোনা ভাইরাস ছড়িয়ে পড়ল নরওয়ের প্রমোদ তরীতে         পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু        
//--BID Records