সোমবার ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৪ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অন্যায়ের প্রতিবাদ করি বলেই অনেকের সঙ্গে আমার বিভাজন

  • গোলটেবিল বৈঠকে আইভী

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী বলেন, বিগত ৪০ বছর এই শহর কারও আধিপত্য বিস্তার, রামরাজত্বে চলে গিয়েছিল, নারায়ণগঞ্জের নাম মুছে গিয়ে একজনের নামের নগরী হয়ে গিয়েছিল, আমি দুঃসাহসিকভাবে এসব কর্মকা-ের প্রতিবাদ করেছি। আর এ প্রতিবাদে সহযোগিতা করেছে এ শহরের অগণিত মানুষ। দীর্ঘ ১৪ বছর পর এই শহরের মানুষ এখন কথা বলে, অন্যায়ের প্রতিবাদ করে। আমার সঙ্গে অনেকের বিভাজন তৈরি হয়েছে সেটা ত্বকী হত্যা, আশিক, ভুলু, চঞ্চল হত্যা নিয়ে। তবে কোন রাজনৈতিক ব্যক্তি যদি কোন ভাল কাজ করে আমি তাকে ধন্যবাদ জানাতে কার্পণ্য করব না।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের হানিফ খান মিলনায়তনে নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত অনলাইন গণমাধ্যম নারায়ণগঞ্জ বিডি ডট নেট আয়োজিত ‘নারায়ণগঞ্জে সুস্থ, সুন্দর ও গণতান্ত্রিক পরিবেশ রক্ষায় গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক গোলটেবিল বৈঠকে মেয়র আইভী এসব কথা বলেন। নারায়ণগঞ্জ বিডি ডট নেটের সম্পাদক রফিকুল ইসলাম জীবনের সভাপতিত্বে গোলটেবিল বৈঠকে আরও বক্তব্য রাখেনÑ জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল হাই, মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাডভোকেট আবুল কালাম, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সাংসদ মুহাম্মদ গিয়াসউদ্দিন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ কলেজের উপাধ্যক্ষ রুমন রেজা, সভাটি সঞ্চালনা করেনÑ নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ।

মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জে এখন ব্যাঙের ছাতার মতো গজিয়ে ওঠা গণমাধ্যমগুলো মাদক ও সন্ত্রাসের সঙ্গে জড়িয়ে গণমাধ্যমকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। আর আমাদের মতো কিছু রাজনীতিবিদরাই তাদের সে সুযোগ করে দিচ্ছে। কারণ রাজনীতিবিদরাও অনেক ক্ষেত্রে কলুষিত হয়ে গিয়েছেন। নারায়ণগঞ্জের উন্নয়ন, সত্য প্রকাশ করা ও গণমাধ্যমের স্বাধীনতার জন্য সবাইকে সাহসী ভূমিকা রাখার জন্য মেয়র আইভী সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

শীর্ষ সংবাদ:
মুক্তিযোদ্ধার পাশাপাশি রাজাকারের তালিকা প্রকাশের সুপারিশ         ৭ পুলিশ সাসপেন্ড ॥ ৪ শিশুর বিরুদ্ধে ধর্ষণ মামলা         ভূমধ্যসাগর পাড়ির সময় ১৬৪ বাংলাদেশী উদ্ধার         ঢাকায় এবার বসবে কোরবানির ২২ হাট         বিমান বাহিনী প্রধানের এয়ার মার্শাল র‌্যাঙ্ক পরিধান         সন্ধান দিন         শিল্পকলা পদক পাচ্ছেন ১৮ গুণীজন         করোনা : ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৪৭         ঢাকায় পৌঁছেছে চীনের টিকা         সিংহভাগ রেমিট্যান্স আসছে পাঁচ দেশ থেকে         ভূমধ্যসাগর থেকে ১৬৪ বাংলাদেশিকে উদ্ধার         যেখানে করোনা সংক্রমন ঊর্ধ্বগতি সেখানে নির্বাচন স্থগিত রাখা হয়েছে ॥ সিইসি         ঈদে ভারত থেকে পশু আসা ঠেকাতে শক্ত অবস্থান : স্থানীয় সরকার মন্ত্রী         বিদেশ নির্ভর বিএনপির রাজনীতি এখন শেকড় থেকে বিচ্ছিন্ন         “এমন কোনো সিদ্ধান্ত নেওয়া হবে না যাতে শিক্ষার্থীদের ক্ষতি হয়”         ‘মির্জা ফখরুল হয়তো বলবেন খালেদার করোনার জন্যও আ.লীগ দায়ী’         লাইকি-বিগো লাইভের মাধ্যমে মাসে কোটি কোটি টাকা পাচার         মেজর সিনহা হত্যা ॥ সাবেক ওসি প্রদীপের জামিন শুনানি ২৭ জুন         খালেদার জন্মদিন সংক্রান্ত সব ধরনের নথি চেয়েছেন হাইকোর্ট         কিশোর-সামিসহ ৭ জনের বিরুদ্ধে চার্জশিট