রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রথম দিনেই 'ডিয়ার জিন্দেগি'র ৮.‌৭৫ কোটি টাকা

প্রথম দিনেই 'ডিয়ার জিন্দেগি'র ৮.‌৭৫ কোটি টাকা

অনলাইন ডেস্ক ॥ ভারতে নোট মন্দার বাজারেও ভালই শুরু করল 'ডিয়ার জিন্দেগি'। প্রথম দিনেই ৮.‌৭৫ কোটি টাকার বানিজ্য করল গৌরি শিন্ডে পরিচালিত শাহরুখ–আলিয়া অভিনীত এই ছবি। গোটা ভারতে মোট ১২০০ টি স্ক্রিনে একসঙ্গে মুক্তি পেয়েছিল ডিয়ার জিন্দেগি।

কিন্তু কয়েকদিন আগেই নোট বাতিল হয়েছে দেশ জুড়ে। ব্যাংক থেকে এখনও টাকা পাওয়া যাচ্ছে না ততটা। তাই আশঙ্কা ছিল, ছবি ভাল হলেও শেষ পর্যন্ত বাজার থেকে তেমন টাকা তুলতে পারবে না ছবিটি। কিন্তু প্রথমদিন দেখে মনে করা হচ্ছে, কয়েকদিনের মধ্যেই ভাল ব্যবসা করবে ডিয়ার জিন্দেগি।

এছাড়াও বিদেশে প্রায় ৮০০ টি স্ক্রিনে মুক্তি পেয়েছে ছবিটি। হিসাবে দেখা গেছে ভারতে যে সমস্ত হলে ছবিটি মুক্তি পেয়েছে প্রায় তার সবকটিতেই এক্কেবারে সকালের শো–তে প্রায় ৪৫ শতাংশ আসনই ভর্তি ছিল।

শীর্ষ সংবাদ:
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         বাংলাদেশে বিনিয়োগ সুবিধা লুফে নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         তথ্য প্রতিমন্ত্রী মুরাদ যখন রকস্টার (ভিডিও)         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা