বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রবাসী ছেলেকে বিদায় জানাতে এসে নিহত মা

  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ মির্জাপুর প্রবাসী ছেলেকে বিদায় জানাতে এসে ট্রাক চাপায় চিরবিদায় হলেন মা। এছাড়া কক্সবাজারে মাদ্রাসা ছাত্র, লালমনিরহাটে তিন পথচারী ও নারায়ণগঞ্জে পোশাককর্মী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

মির্জাপুর ॥ বিদেশগামী ছেলেকে বিদায় দিতে এসে চিরবিদায় নিতে হলো মা সাবজান বেগমকে। সোমবার সকাল সাতটায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আছিমতলা লৌহজং ফিলিং স্টেশনে ট্রাক চাপায় ঘটনাস্থলেই তিনি মারা যান। সাবজান বেগমের বাড়ি মির্জাপুর উপজেলার কাটরা গ্রামে। স্বামীর নাম জয়েন উদ্দিন। ট্রাক চাপায় গুরুতর আহত তিন জনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন কাটরা গ্রামের আব্দুল কদ্দুস, গৃহবধূ সাহনাজ ও তার শিশুপুত্র রেহান।

জানা গেছে, সোমবার ছিল সাবজানের ছেলে রফিকুল ইসলামের সৌদি যাওয়ার তারিখ। সকালে রফিকুল ঢাকা যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন আছিমতলায় লৌহজং ফিলিং স্টেশনে আসেন। ছেলেকে বিদায় জনাতে মা সাবজান বেগমও তার সঙ্গে আসেন। ফিলিং স্টেশনে রফিকুল ও তার সঙ্গীরাসহ সবাই গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। সকাল সাতটার দিকে টাঙ্গাইলগামী মাছের পোনা ভর্তি ট্রাক ড্রাইভার ফিলিং স্টেশনের ওপরে উঠিয়ে দিলে বৃদ্ধা সাবজান ঘটনাস্থলেই মারা যান এবং তিন জন গুরুতর আহত হন। মায়ের মৃত্যুতে রফিকুলের বিদেশ যাওয়া হয়নি বলে জানা গেছে।

কক্সবাজার ॥ সড়ক দুর্ঘটনায় শোয়াইব নামে শিশু ছাত্র নিহত হয়েছে। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ফুলছড়ি গেটে রবিবার বিকেলে পিকআপের ধাক্কায় গুরুতর আহত হয়ে মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে সোমবার ভোরে মৃত্যুর কোলে ঢলে পড়ে। নিহত শোয়াইব (৯) চকরিয়া খুটাখালী ফুলছড়ি শিয়াপাড়ার মৃত শামসুল আলমের ছেলে এবং আলফরমুজ লেচুমা করিম বালিকা দাখিল মাদ্রাসার তৃতীয় শ্রেণীর ছাত্র।

লালমনিরহাট ॥ সোমবার সকাল ৭টায় দুই যুবক ও এক কিশোর নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে জেলার পাটগ্রাম উপজেলার মির্জার কোট গ্রামে লালমনিরহাট বুড়িমারী আন্তর্জাতিক মহাসড়কে।

জানা যায়, ঢাকা মেট্রো ট ১৮১০-৩৫ নম্বরের ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দুই যুবক দোলোয়ার হোসেন (২৭), আব্দুর ছাত্তার (২৮) ও কিশোর লাবীব হোসেনকে (১০) চাপা দেয়। ঘটনাস্থলেই লাবীব ও আব্দুর ছাত্তার মারা যায়। দেলোযার হোসেনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। নিহত তিনজনের বাড়ি মির্জার গ্রামে।

নারায়ণগঞ্জ ॥ সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকায় ফিরোজা বেগম (৪২) নামে সিনহা এ্যান্ড ওপেক্স গ্রুপের পোশাক কারখানার নারী শ্রমিক যাত্রীবাহী বাসের চাপায় নিহত হয়েছে। এই ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিকরা ঢাকা-সিলেট মহাসড়ক এক ঘণ্টা অবরোধ করে বিক্ষোভ করেছে। এতে এ মহাসড়কে কয়েক কিলোমিটার রাস্তাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। ফলে যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল শুরু হয়। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে। পুলিশ ও বিক্ষুব্ধ শ্রমিকরা জানায়, সকাল সাড়ে ৭টায় ফিরোজা বেগম রাস্তা পার হওয়ার সময় বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫২১৭৮
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬০৭৯০
শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ