রবিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে ১১ বছর বয়সী নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে আবুল হোসেন নামে এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার ব্যাপারে মেয়েটির মা থানায় মামলা করেছেন। পুলিশ গ্রেফতার করেছে আবুল (৩২) ওই অভিযুক্তকে।

শিশুটির মা জানান, তার স্বামী আবুল হোসেন ভ্যানচালক। বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলার রাজাপুর গ্রামে। তাদের মেয়েটি যশোর শহরের শঙ্করপুরের একটি কওমি মাদরাসায় লেখাপড়া করে। আর শঙ্করপুর সরকারি হাঁস-মুরগি খামারের কাছে একটি বাড়িতে ভাড়া থাকেন তার মা (কথিত ধর্ষিত মেয়েটির নানি)।

গত ১৭ অক্টোবর সকাল ১০টার দিকে মেয়েটি তার নানির বাসায় ছিল। তখন ওই বাসায় আর কেউ ছিল না। এসময় শিশুটির বাবা তার মেয়েকে দেখতে শংকরপুরের ওই বাসায় যায়। আবুল তখন মাতাল ছিল। ওই অবস্থায় সে ঘুমন্ত নিজ মেয়ের মুখ চেপে ধরে ধর্ষণ করে। এঘটনা কাউকে বললে মেয়েটিকে খুন করা হবে বলে আবুল হুমকি দেয়। ভয়ে মেয়েটি প্রথমে কিছুই বলেনি। ৫-৬ দিন পর সে আমাকে ঘটনাটি বলে, অভিযোগ করেন শিশুটির মা।

মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে নিজ স্বামীর বিরুদ্ধে ওই নারী সোমবার দুপুরে যশোর কোতয়ালী থানায় এজাহার দেন। আবুল হোসেন তার বিরুদ্ধে আনীত অভিযোগ স্বীকার বা অস্বীকার করেননি।

তিনি বলেন, ওই সময় আমি মদ খেয়ে ছিলাম। কী হয়েছে কিছু মনে করতে পারছি না। এরপর বিকেল চারটার দিকে কোতয়ালী থানার এএসআই জামিল হোসেন অভিযুক্ত আবুলকে শহরের ঝুমঝুমপুর বটতলা থেকে গ্রেফতার করেন। কোতয়ালী থানার ওসি মো. ইলিয়াস হোসেন অভিযুক্ত বাবাকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আবুলের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রেকর্ড হয়েছে।

শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records