মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তরুণী খুন, বাসের ওভারটেকিংয়ে পথচারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর তুরাগে এক তরুণীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়েছে। আবারও রাজধানীতে বাস চালকদের বেপরোয়া গতিতে ওভারটেকিংয়ে এক পথচারীর প্রাণ কেড়ে নিয়েছে। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ জানায়, তুরাগে অজ্ঞাত এক তরুণীকে হাত-পা বেঁধে হত্যা করা হয়েছে। তুরাগ থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান, ওই তরুণীকে জোর পূর্বক ধর্ষণ করে শ্বাসরোধ হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তিনি জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে তুরাগের বাউনিয়া পূর্ব পাড়ার মোঃ আনোয়ার হোসেন খালি জায়গা থেকে অজ্ঞাত (২০) ওই তরুণী বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়। প্লাস্টিকের বস্তার ভেতরে ওই তরুণী হাত-পা বাঁধা ছিল। গলায় ওড়না পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে, কে বা কারা ওই তরুণীকে অন্যত্র জোরপূর্বক ধর্ষণ করে তাকে শ্বাসরোধে হত্যা করে। পরে তার লাশ বস্তায় ভরে এখানে ফেলে গেছে। পরে তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরনে হলুদ সবুজ রঙের প্রিন্টের কামিজ ও কমলা রঙের সেলোয়ার ছিল। এসআই মোস্তাফিজুর রহমান জানান, নিহত তরুণীর পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে। এরপরই হত্যাকারীদের শনাক্ত করা সম্ভব হবে।

সড়ক দুর্ঘটনায় পথচারীর মৃত্যু ॥ আবারও রাজধানীতে বাস চালকদের বেপোরোয়া গতিতে ওভারটেকিংয়ে এক পথচারীর প্রাণ কেড়ে নিয়েছে। নিহত যুবকের নাম মোঃ রাসেল (৩৮)। এ ঘটনায় জনতা দুই বাস চালককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার গভীররাতে গুলিস্তান সুন্দরবন মার্কেটের সামনে দুই বাসের প্রতিযোগিতার রাসেল নামে ওই ব্যক্তিকে চাপা দিলে তিনি প্রাণ হারান। নিহতের পরিবার জানান, রাত ১১টার দিকে গুলিস্তান সুন্দরবন মার্কেট থেকে বের হয়ে শান্তিনগরের বাসায় ফিরছিলেন রাসেল। এ সময় মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় শ্রাবণ ট্রান্সপোর্ট ও রকিন এন্টারপ্রাইজের দুটি বাসের মধ্যে পড়েন রাসেল। এ সময় দুই বাসের চাপায় তিনি সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন। আশপাশের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কর্তব্যরত চিকিৎসক জানান, মাথায় ও শরীরের দুই পাশে জোরে চাপা পড়ে রাস্তায়ই তার মৃত্যু হয়। এদিকে দুর্ঘটনা ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় জনতা দুই বাস চালককে ধরে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে সোর্পদ করেন। পরে ঘাতক বাস দুটিকে পল্টন মডেল থানায় নিয়ে আসা হয়।

উল্লেখ্য, গত রবিবার বেলা পৌনে ১টার দিকে সদ্য নির্মিত মগবাজার ফ্লাইওভার ব্রিজের ওপরে গাজীপুর থেকে গুলিস্তানগামী গাজীপুর পরিবহন ও আজমেরি পরিবহনের দুটি বাস ফ্লাইওভারে উঠার আগ থেকেই প্রতিযোগিতা করেছিল। এ সময় বাসের চালক মোবাইলে কথা বলছিলেন। ফ্লাইওভার থেকে নামার সময় গাজীপুর পরিবহনের বাসটি ওভারটেক করতে গেলে উল্টে যায়। এ সময় ৩০ যাত্রী আহত হয়।

শীর্ষ সংবাদ:
মেসি-সালাহকে হারিয়ে ফিফা বর্ষসেরা জিতলেন লেভানদোভস্কি         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         অভিনেত্রী শিমু হত্যা ॥ স্বামী ও গাড়িচালককে নিয়ে অভিযানে র্যাব-পুলিশ         অভিনেত্রী শিমু হত্যা ॥ স্বামীসহ আটক ২         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         বিচারকাজ ফের ভার্চ্যুয়ালি পরিচালনা করতে হবে ॥ প্রধান বিচারপতি         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         ডিসি সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         মরক্কো উপকূলে নৌকাডুবিতে ৪৩ অভিবাসীর মৃত্যু