রবিবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হোটেল থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার, এক বান্ধবী আটক

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মতিঝিলের আবাসিক হোটেল থেকে এক আদম ব্যবসায়ীর লাশ উদ্ধার হয়েছে। এ সময় তার এক বান্ধবীকে আটক করা হয়েছে। মহাখালীতে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। এছাড়া শাহজালালে ২৩৭ কার্টন বিদেশী সিগারেটসহ এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দরের আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। শনিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, রাজধানীর মতিঝিলে একটি আবাসিক হোটেল থেকে হামিদুর রহমান মজিবর (৩৮) নামে এক আদম ব্যবসায়ীর লাশ উদ্ধার হয়েছে। এ ঘটনায় পুলিশ তার বান্ধবীকে আটক করা হয়েছে। শনিবার সকাল ৯টার দিকে ফকিরাপুলের ‘হোটেল এরিনা’র চতুর্থ তলা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত মজিবরের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইল থানার চরশ্রীরামপুর গ্রামে। তিনি স্ত্রী ও তিন সন্তান নিয়ে রাজধানীর শাহজাহানপুর রেলওয়ে কলোনি এলাকায় থাকতেন। মতিঝিল থানার ওসি ওমর ফারুক জানান, হৃদরোগের কারণে হামিদুর ৮/৯ বছর আগে সেনাবাহিনীর চাকরি ছেড়ে পল্টনের একটি ট্রাভেল এজেন্সির সঙ্গে যুক্ত হয়ে বিদেশে লোক পাঠানোর কাজ করতেন। গত ২২ সেপ্টেম্বর হামিদুর ও এজেন্সির এক নারী কর্মী স্বামী-স্ত্রী পরিচয়ে ওই হোটেলে উঠেছিলেন। হামিদুরের সঙ্গে থাকা ওই নারী ও হোটেলের ব্যবস্থাপককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারী জানিয়েছেন, মজিবরের প্রতিষ্ঠানে কাজ করতে গিয়ে তাদের পরিচয় হয়। সম্পর্ক হয় আট-দশ বছর আগে। তাদের বিয়ে করার কথা ছিল।

নিহত মজিবরের স্ত্রী দিলরুবা আক্তার জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে গ্রামের বাড়ি যাওয়ার কথা বলে সে বাসা থেকে বের হয়। মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মামুনুর রশীদ জানান, মজিব বাড়ি যাওয়ার কথা বলে এক বান্ধবীকে নিয়ে ওই হোটেলে ওঠেন। শনিবার সকালে হঠাৎ করে মজিবরের বুকে ব্যথা অনুভব হলে তার বান্ধবী হোটেলের লোকজনকে খবর দেন। পরে হোটেলের লোকজন মতিঝিল থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই তার মৃত্যু হয়। হোটেলের লোকজন বরাত দিয়ে এসআই মামুন জানান, মৃত্যুর আগে মজিবরের মুখ থেকে লালা পড়ছিল। পরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু ॥ রাজধানীর মহাখালীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৩০) এক যুবরেক মৃত্যু হয়েছে। ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ জানান, শনিবার দুপুর ১টার দিকে মহাখালীতে রাস্তা পার হচ্ছিলেন ওই যুবক। এ সময় কমলাপুর থেকে ছেড়ে যাওয়া সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের নিচে তিনি কাটা পড়েন। ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তবে নিহত যুবকের পরিচয় জানা যায়নি। পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।

অবৈধ সিগারেটসহ যাত্রী আটক ॥ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২৩৭ কার্টন বিদেশী সিগারেটসহ দুবাইফেরত মীর মোহাম্মদ রবিউল হোসেনের (৩৫) নামে এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দরের আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের হাটহাজারীতে। শনিবার ভোরে শারজা থেকে এয়ার এরাবিয়ার একটি ফ্লাইটে ঢাকার শাহজালালে নামেন তিনি।

বিমানবন্দর এপিবিএনের সহকারী কমিশনার তানজিলা আক্তার জানিয়েছেন, বিমানবন্দরে রবিউলের মালামাল তল্লাশি করে সিগারেটের কার্টনগুলো পাওয়া যায়।

শীর্ষ সংবাদ:
হাজি সেলিমকে কারাগারে পাঠানোর নির্দেশ আদালতের         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         সুনামগঞ্জে নদীর পানি কমলেও হাওড়ের জনপদে দুর্ভোগ বেড়েছে         পতনে নাকাল শেয়ারবাজার, দিশেহারা বিনিয়োগকারীরা         ‘বিশ্বজুড়ে আরও মাঙ্কিপক্স শনাক্তের আশঙ্কা’         বাজেটের আগেই বেড়ে গেলো সিগারেটের দাম         পাম্পে তেল না পেয়ে মালিকের বাড়িতে আগুন         সর্বনিম্ন ২৫ হাজার টাকা বেতন চান সরকারি কর্মচারীরা         হাতিয়ায় ত্রান পেল ঝড়ে ক্ষতিগ্রস্তরা         নরসিংদীর বেলাবতে মা, ছেলে ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার         খুলনায় বিস্ফোরক মামলায় ২ জঙ্গীর ২০ বছরের কারাদণ্ড         অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন         বাংলাদেশিরা মালদ্বীপে বৈধ হওয়ার সুযোগ পাচ্ছেন         চার মাসে ডায়রিয়ায় আক্রান্ত ৬ লাখ ৭৭ হাজার         বাজারে গ্যালে দাম হুইন্না কইলজাডা মোচড় মারে         কুয়াকাটায় ভেসে আসা ডলফিনের মৃত্যু         ফটিকছড়ির বাগানে জাপানের লাখ টাকার মিয়াজাকি আম         ভারতের জাম্মু-কাশ্মিরে সুড়ঙ্গ ধসে ১০ জন নিহত         এখন আমাদের নতুন করে চিন্তা করতে হবে ॥ মুমিনুল