বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুক্তিযোদ্ধা পরিবার বিপাকে

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৪ আগস্ট ॥ সদর উপজেলার হাঁপানিয়া মৌজায় প্রয়াত মুক্তিযোদ্ধা গোপাল চন্দ্র সাহাসহ সাত সংখ্যালঘুর মালিকানাধীন পুকুর জবরদখলের চেষ্টা করছে স্থানীয় প্রভাবশালী আমিনুল ইসলাম। ‘এমপির ছেলে তার বন্ধু এবং যুগ্ম জজ তার আত্মীয়, তাই তার কিছুই হবে না’ এমন ভয় দেখিয়ে সে নিরীহ সংখ্যালঘুদের খুন জখমেরও হুমকি দিয়েছে। প্রয়াত মুক্তিযোদ্ধার বিধবা পতœী ও পুকুরের অন্যান্য অংশীদাররা বিষয়টি থানায় লিখিত আকারে জানালেও পুলিশ অভিযোগ রেকর্ড করেনি।

এলাকায় মাদক সেবনকারী ও ব্যবসায়ী হিসেবে পরিচিত আমিনুল ভয়ভীতি প্রদর্শনসহ পুকুরটি দখল করবেই বলে শাসন-গর্জন করছে। গত ৭ আগস্ট বেলা আড়াইটায় আমিনুল হঠাৎ করে তার সঙ্গীদের নিয়ে পুকুর পাড়ের ২০ হাজার টাকা মূল্যের গাছপালা কাটতে থাকে। বাধা দিলে পুকুর ও পুকুরের পাড় তার নিজের দাবি করে। এ ব্যাপারে থানায় অভিযোগ করলে পুলিশ মামলা রেকর্ড না করে আমিনুলকে ওই পুকুরে যেতে মৌখিখভাবে নিষেধ করে দেয়। পুলিশের নিষেধ উপেক্ষা করে আমিনুল গত ১৯ আগস্ট ভোরে ওই পুকুরে জাল নামিয়ে আমিনুল প্রায় ৮/১০ মণ মাছ মারে। পুলিশ মাছ, জাল ও আমিনুলকে থানায় ধরে আনে। এ সময় পুকুর মালিকদেরও থানায় ডেকে সকালেই মাছ ও জাল আমিনুলের জিম্মায় ছেড়ে দেয়।

কালকিনিতে ১১ দিন স্কুলশিক্ষক নিখোঁজ

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর, ২৪ আগস্ট ॥ কালকিনি উপজেলার দর্শনা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ননী গোপাল মজুমদার (৪৫) ১১ দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় স্কুলের শিক্ষক শিক্ষার্থীসহ গ্রামবাসীর মধ্যে উদ্বেগ ও উৎকণ্ঠার সৃষ্টি হয়েছে। তিনি উপজেলার ডাসার এলাকার প্রফুল্ল কুমারের ছেলে। জানা গেছে, গত ১৪ আগস্ট দুপুরে ননী গোপাল মজুমদার চিকিৎসার জন্য বরিশালের উদ্দেশে রওনা হন। এর পর থেকেই তিনি নিখোঁজ রয়েছেন এবং তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। তাঁর সন্ধান না পেয়ে ১৫ আগস্ট ডাসার থানায় সাধারণ ডায়েরি করেন নিখোঁজ স্কুল শিক্ষকের ভাই প্রভাত কুমার মজুমদার।

শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১