রবিবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মোস্তফা কামাল রাজের ‘চৌধুরী এন্ড সন্স’

মোস্তফা কামাল রাজের ‘চৌধুরী এন্ড সন্স’

স্টাফ রিপোর্টার ॥ মোস্তফা কামাল রাজের রচনা এবং পরিচালনায় নির্মিত হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘চৌধুরী এন্ড সন্স’। রাজধানীর উত্তরা এবং এর আশেপাশে বিভিন্ন মনরোম লোকেশন নাটকটির শূটিং চলছে। নাটকটি নির্মিত হচ্ছে এটিএন বাংলার জন্য। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, লুৎফর রহমান জর্জ, মনিরা মিঠু, শিল্পী সরকার অপু, জোবান, নীলা, নাদিয়া নদী, নবী, রাজু, ড. ইনামুল হক, দিলারা জামান প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে রাজিন ও ঊষা চাচাত ভাইবোন। এক সঙ্গে বড় হওয়া দুই চাচাতো ভাই বোন. বরাবরই রাজিনের সঙ্গে ঊষার সম্পর্ক সাপে নেউলে! একান্নবর্তী পরিবার, ছোট থেকেই এক সঙ্গে মানুষ দুজন। একটা সময় ছিল রাজিন ঊষার ঝগড়া আর মারামারি থামাতে হিমশিম খেত দাদা দাদী, এখন কিছুটা কমেছে, তবে এখনো সুযোগ পেলে কেউ কাউকে ল্যাং মারতে ছাড়ে না। ঊষা খুব মেধাবী ছাত্রী , কলেজের ফাস্ট গার্ল , বরাবর পরিক্ষায় প্রথম হয় সে আর কলেজের সবচেয়ে লাফাংগা আর উড়নচণ্ডী ছেলেটি হচ্ছে রাজিন, প্রতিবারই পরিক্ষায় টেনে টুনে পাশ করে, এত বৈপরিত্যের পরেও তারা বেষ্ট ফ্রেন্ড। একজন সারাদিন ঝগড়া করবে আরেকজনের সঙ্গে আবার কথা না বলে থাকতেও পারে না। রাজিনের সঙ্গে ঊষার এত বন্ধুত্ব খুব ভাল একটা চোখে দেখেন না রুবি মানে ঊষার মা, তার কথা রাজিন টা একদম বখাটে, পড়াশুনা করে না, কেবল টো টো করে ঘুরে বেড়ায়, এমন ছেলের তো কোন ভবিষ্যৎ নেই... এমন হাসি আর ঝগড়ায় এগিয়ে যায় ওদের পরিবার। তবে হটাত করেই সব ব্দলে যেতে থাকে যেদিন রাজিন বলে কোন এক মেয়ে তার প্রেমে পড়েছে। প্রথম প্রথম ঊষা খুব টিজ করে তোর মত গাধা ছেলের সাথে কে প্রেম করবে? কিন্তু ঊষা আবিস্কার করে সত্যি রাজিনের সাথে প্রেম করতে চায় তার কলেজের সবচেয়ে সুন্দরী মেয়ে, প্রথম প্রথম ঊষা রাজিনকে নানা ভাবে হেল্প করে, কিভাবে প্রপোজ করতে হয়, মেয়েরা কি পছন্দ করে, কিভাবে কথা বললে খুশী হয়, সমস্ত কিছুই রাজিনকে সেখায় ঊষা, আর রাজিন একই ভাবে ইম্প্রেস করতে থাকে সেই সুন্দরীকে, তবে এখনো ফাইনাল ভালবাসার কথা বলা হয়নি, আগামীকাল বলতে হবে।

শীর্ষ সংবাদ:
অবিশ্বাস্য অর্জন ॥ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল         বাসযোগ্য পৃথিবী গড়তে ঐক্য চাই         বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করুন         ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         শক্তি হারিয়ে জাওয়াদ গভীর নিম্নচাপে পরিণত         সড়কে অনিয়মের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন শিক্ষার্থীদের         এলডিসি উত্তরণে ১০ বছরের মাস্টারপ্ল্যান         উন্নয়নে পাকিস্তান আমাদের ধারে কাছেও নেই         আমদানির জ্বালানি তেল আর লাইটারিং করতে হবে না         পয়োনিষ্কাশন ব্যবস্থা রাজধানীর ৮০ ভাগ ভবনে নেই         চট্টগ্রামে অটোরিক্সা-ডেমু ট্রেন-বাস সংঘর্ষে পুলিশসহ হত ৩         খালেদাকে বিদেশ নিতে কূটনৈতিক পাড়ায় বিএনপির দৌড়ঝাঁপ         আন্দোলনেই খালেদার বিদেশে চিকিৎসা নিশ্চিত করা হবে         বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই ॥ রাষ্ট্রপতি         করোনা ভাইরাসে আরও ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭৬         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত         বৈধ সরকারের পতন ঘটানো যাবে না: কৃষিমন্ত্রী         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ ঘোষণা         কুয়েটের শিক্ষকের মৃত্যু ॥ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         ১৬ জানুয়ারি আমরা প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব ॥ আইভী