রবিবার ১০ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিধবাকে ধর্ষণের অভিযোগ

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় ‘ প্রেমের সম্পর্ক গড়ে’ বাড়ি থেকে ডেকে নিয়ে এক বিধবাকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে ওই নারী মোরেলগঞ্জ থানায় নারী ও শিশুনির্যাতন দমন আইনে মামলা করেছেন। বুধবার পুলিশ হেফাজতে বাগেরহাট সদর হাসপাতালে তার ডাক্তারী পরীক্ষার সম্পন্ন হয়।

পুলিশ জানায়, মামলায় উপজেলার পশুরবুনিয়া গ্রামের জাকির হাওলাদার ও অন্য তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও একজনকে আসামি করা হয়েছে। ভিকটিমের বরাত দিয়ে তিনি বলেন, প্রায় তিন মাস আগে জাকিরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

‘সোমবার বিকালে জাকির মোবাইল ফোনে তার মায়ের অসুস্থতার কথা বললে ওই নারী তার এক ভাতিজিকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে যান। সন্ধ্যায় পশুরবুনিয়া গ্রামের একটি বাগানে নিয়ে জাকির ও তার সহযোগীরা তাকে ধর্ষণ করে। তখন তার সঙ্গে থাকা ভাতিজি পালিয়ে গিয়ে স্থানীয়দের খবর দেয়। তবে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই জাকিরসহ তার সহযোগীরা পালিয়ে যায়।’

কলেজ জাতীয়করণ দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ লৌহজং উপজেলা সদরে অবস্থিত লৌহজং বিশ্ববিদ্যালয় কলেজকে জাতীয়করণের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা। বুধবার কলেজ ক্যাম্পাস থেকে বিদ্যালয়টি জাতীয়করণের দাবিতে এ বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নিয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শিক্ষার্থীরা রাস্তায় অবস্থান নেয়। এ সময় সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত ২ ঘণ্টা মাওয়া-লৌহজং- বালিগাঁও সড়ক পুরোপুরি বন্ধ হয়ে যায়। পরে এক সভায় বক্তব্য রাখেন, লৌহজং বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, ছাত্র নেতা তোফাজ্জল হোসেন, শিক্ষার্থী নাহিদুল ইসলাম, জাহিদ হাসান, অমিত হাসান প্রমুখ।

হত্যা মামলায় ইউপি সদস্য গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ১৩ জুলাই ॥ জেলার হাওড় অধ্যুষিত অষ্টগ্রাম উপজেলায় হত্যা মামলায় সাইদুর রহমান ওরফে সাদু নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের আখড়াবাজার ঘাট এলাকায় হত্যা মামলায় এজাহারভুক্ত ওই আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত সাদু অষ্টগ্রামের আদমপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার।

বৃক্ষরোপণ কর্মসূচী উদ্বোধন

সংবাদদাতা, রংপুর, ১৩ জুলাই ॥ ‘জীবিকার জন্য গাছ জীবনের জন্য গাছ’ এই সেøাগানকে সামনে রেখে জাতীয় বৃক্ষরোপণ কর্মসূচীর অংশ হিসেবে প্রতি বছরের মতো এ বছরও চলতি বর্ষা মৌসুমে সব সেনানিবাস, গ্যারিসনসমূহে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হচ্ছে। বুধবার সকালে রংপুর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মাসুদ রাজ্জাক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করেন। এ কর্মসূচিতে ১০ হাজার চারা রোপণ করা হয়।

হাতির আক্রমণে বৃদ্ধার মৃত্যু

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ রামু খুনিয়া পালংধেছুয়া পালং কম্বুনিয়া এলাকায় বন্য হাতির আক্রমণে রাবেয়া খাতুন (৭৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। বুধবার ভোরে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ফজরের নামাজ পড়তে অজু করতে বাড়ি থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে গাছের কাঁঠাল খেতে আসা বন্যহাতি বৃদ্ধা রাবেয়া খাতুনকে সামনে দেখা মাত্রই তেড়ে এসে তার উপর আক্রমণ চালায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

শীর্ষ সংবাদ:
করোনা : সোমবার থেকে অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি         ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন         শাবি উপাচার্যের বাসভবন ঘেরাও         গত বছর সড়ক দুর্ঘটনায় নিহত ৭৮০৯         যবিপ্রবির জিনোম সেন্টারে এবার ৩৫ জনের শরীরে ওমিক্রন শনাক্ত         খালেদার বিরুদ্ধে গ্যাটকো মামলার শুনানি পেছাল         স্কটল্যান্ডকে উড়িয়ে কমনওয়েলথ গেমসের আরও কাছে বাংলাদেশ         চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ২