রবিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মীর সাব্বিরের ‘এফএম মাইক’

স্টাফ রিপোর্টার ॥ ঈদে বেসরকারী টেলিভিশন চ্যানেল বৈশাখীর ঈদ অনুষ্ঠান মালায় পঞ্চম দিন রাত ১০-৩০ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘এফএম মাইক’। নাটকটি রচনা করেছেন মারুফ রেহমান। পরিচালনা করেছেন মারুফ মিঠু। নাটকে মফিজ চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরকে। তার প্রেমিকা ববিতার চরিত্রে অভিনয় করছেন ছোটপর্দার প্রিয়মুখ ফারহানা মিলি। মীর সাব্বির এবং ফারাহানা মিলি ছাড়াও নাটকটিতে অভিনয় করছেন মাহমুদ মিঠু, শাহনেওয়াজ রিপন, মনিরুল ইসলাম রাজিব প্রমুখ। রাজধানীর অদুরে পূবাইলের মনরোম লোকেশনে নাটকটির দৃশ্যধারণ করা হয়েছে। ‘এফএম মাইক’ নাটকের গল্প প্রসঙ্গে পরিচালক মারুফ মিঠু বলেন, ‘এফএম মাইক’ নাটকের গল্পে দেখা যায় মফিজ গ্রামের ছেলে। তিনি ভদ্র, সৎ এবং আচরণে আন্তরিক। গ্রামের এক জায়গায় তার ছোটখাটো ফ্লেক্সিলোডের দোকান আছে। সেখানে টুকটাক গ্রামের মানুষের ফোনে টাকা রিচার্জ করে দেন।

তবে মফিজের খুব ইচ্ছে সে একদিন আরজে হবে। কিন্তু উপায় হয় না কিছুতেই। তাই বলে হতাশ হয়নি মফিজ। তার দোকানেই মাইক ব্যবহার করে আরজে বনে যায় সে! মফিজের মাইকের আওয়াজ পেলেই গ্রামের অনেক মানুষ কাজকর্ম ফেলে ছুটে আসেন। আবার মফিজের মাইকের ঘোষণায় অনেকের নানা সমস্যার সমাধানও হয়ে যায়। এদিকে গ্রামের সহজ সরল মেয়ে ববিতার সঙ্গে মফিজের প্রেম। চুপিচুপি সে প্রেম পূর্ণতা পায় গভীরতায়।

শীর্ষ সংবাদ:
বাঙালীর মুক্তির সনদ ৬ দফা         দেশে করোনায় মৃত্যু ও আক্রান্তের উর্ধগতি থামছে না         ইউনাইটেডে অগ্নিকান্ড অবহেলা আর অব্যবস্থাপনায়         বেনাপোল বন্দর দিয়ে রেল কার্গোতে পণ্য আমদানির অনুমতি         এবার এলাকাভিত্তিক লকডাউন         হাসপাতাল থেকে রোগী ফেরত দেয়া মানবতাবিরোধী ॥ তথ্যমন্ত্রী         নাসিমের অবস্থা সঙ্কটাপন্ন, রাখা হয়েছে ভেন্টিলেশনে         বজ্রপাতে শিক্ষক গৃহবধূসহ নয়জনের মৃত্যু         পুরান ঢাকার ৩ গোডাউনে কেমিক্যাল বিস্ফোরণ ॥ দগ্ধ দুই         গায়েবি মামলায় বিরোধীদের গ্রেফতার চলছে ॥ ফখরুল         ভার্চুয়াল কোর্টে সাড়ে ২৭ হাজার জামিন ॥ বিচার প্রার্থীরা উপকৃত         রাজধানী জলসবুজে পরিণত করার মহাপরিকল্পনা         চট্টগ্রামে করোনা সংক্রমণ উদ্বেগজনক হারে বাড়ছে         উৎসবমুখর রাজধানীর বাড়ির ছাদ         সংসদের ৩০০ জনকে করোনা পরীক্ষার নির্দেশ         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৩৫ জন         অনলাইনে যোগদান করবেন পদোন্নতি পাওয়া যুগ্ম সচিবরা         রবিবার থেকে রাজধানীতে জোন ভিত্তিক লকডাউন         সোমবার লালা সংগ্রহের ডিভাইস জমা দেবে গণস্বাস্থ্য         করোনা সংকটে এখনো কিছু মানুষ সমালোচনায় ব্যস্ত : তথ্যমন্ত্রী        
//--BID Records