শনিবার ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জের ১৪ ইউনিয়নে ভোট গ্রহণ চলছে

মুন্সীগঞ্জের ১৪ ইউনিয়নে ভোট গ্রহণ চলছে

স্টাফ রির্পোটার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে। সদর ও গজারিয়া উপজেলার ১৪টি ইউনিয়নে চলছে ভোট গ্রহণ। সকাল থেকে কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি ছিল লক্ষনীয়। বিশেষ করে নারী ভোটারের সংখ্যাই বেশী দেখা যাচ্ছে। ভোটের কয়েকদিন আগে থেকে নানা সহিংসতার ঘটনা ঘটলেও সকালে শুরুটা ছিল ভিন্ন। উৎসবমূখর পরিবেশেই ভোট দিচ্ছে ভোটাররা। এখনও সহিংসতার কোন খবর পাওয়া যায়নি।

সদর উপজেলার ৬টি ও গজারিয়া উপজেলার ৮টি ইউনিয়নের ১’শ ৩৫ টি কেন্দ্রে চলছে এই ভোট গ্রহণ। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করতে তৈরী করা হচ্ছে ব্যাপক নিরাপত্তা বলয়। আইন শৃংঙ্খলা বাহিনীকে সর্বোচ্চ সতর্ক আবস্থায় রাখা হয়েছে। বিপুল সংখ্যক র‌্যাব, বিজিবি, পুলিশ মোতায়ন করা হচ্ছে নির্বাচনে।

অতিরিক্ত জেলা প্রশাসক মো হারুন অর রশীদ জানিয়েছেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। শািন্তপূর্ণ পরিবেশেই ভোট গ্রহণ চলছে।

এদিকে গজারিয়ার বাউশিয়া ইউনিয়নে এবং সদরের চর কেওয়ার ইউনিয়নে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। এই নির্বাচনকে সামনে রেখে গত কয়েকদিন ধরেই এখানে দফায় দফায় ককটেল বিস্ফোরণসহ নানা সহিংসতার ঘটনা ঘটছে। তাই প্রশাসন সর্বোচ্চ সর্তর্ক অবস্থায় রয়েছে।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার