বৃহস্পতিবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জের ১৪ ইউনিয়নে ভোট গ্রহণ চলছে

মুন্সীগঞ্জের ১৪ ইউনিয়নে ভোট গ্রহণ চলছে

স্টাফ রির্পোটার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে। সদর ও গজারিয়া উপজেলার ১৪টি ইউনিয়নে চলছে ভোট গ্রহণ। সকাল থেকে কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি ছিল লক্ষনীয়। বিশেষ করে নারী ভোটারের সংখ্যাই বেশী দেখা যাচ্ছে। ভোটের কয়েকদিন আগে থেকে নানা সহিংসতার ঘটনা ঘটলেও সকালে শুরুটা ছিল ভিন্ন। উৎসবমূখর পরিবেশেই ভোট দিচ্ছে ভোটাররা। এখনও সহিংসতার কোন খবর পাওয়া যায়নি।

সদর উপজেলার ৬টি ও গজারিয়া উপজেলার ৮টি ইউনিয়নের ১’শ ৩৫ টি কেন্দ্রে চলছে এই ভোট গ্রহণ। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করতে তৈরী করা হচ্ছে ব্যাপক নিরাপত্তা বলয়। আইন শৃংঙ্খলা বাহিনীকে সর্বোচ্চ সতর্ক আবস্থায় রাখা হয়েছে। বিপুল সংখ্যক র‌্যাব, বিজিবি, পুলিশ মোতায়ন করা হচ্ছে নির্বাচনে।

অতিরিক্ত জেলা প্রশাসক মো হারুন অর রশীদ জানিয়েছেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। শািন্তপূর্ণ পরিবেশেই ভোট গ্রহণ চলছে।

এদিকে গজারিয়ার বাউশিয়া ইউনিয়নে এবং সদরের চর কেওয়ার ইউনিয়নে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। এই নির্বাচনকে সামনে রেখে গত কয়েকদিন ধরেই এখানে দফায় দফায় ককটেল বিস্ফোরণসহ নানা সহিংসতার ঘটনা ঘটছে। তাই প্রশাসন সর্বোচ্চ সর্তর্ক অবস্থায় রয়েছে।

শীর্ষ সংবাদ:
গণমুখী প্রশাসন ॥ স্বাধীনতার ৫০ বছরে বড় অর্জন         ছাত্রদের কাজ লেখাপড়া, রাস্তায় নেমে যান ভাংচুর নয়         উন্নয়নে পাকিস্তানকে পেছনে ফেলেছে বাংলাদেশ         ঢাকা বিশ্ববিদ্যালয় নেতৃত্বের ভূমিকায় থাকবে         ১১ খাতে বিপুল বিনিয়োগ আসার সম্ভাবনা         ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তিতে বদলে গেছে পাহাড়         রামপুরায় ছাত্র বিক্ষোভ, মতিঝিলে গাড়ি ভাংচুর         দেশের প্রথম বর্জ্য বিদ্যুত কেন্দ্র অবশেষে বাস্তবায়ন হচ্ছে         বাল্যবিয়ে রোধে কাজীদের সচেতন করতে প্রশিক্ষণ দেয়া হচ্ছে         হত্যা মিশনে ব্যবহৃত গুলি-অস্ত্র উদ্ধার         শ্রদ্ধা ভালবাসায় জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চিরবিদায়         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাজ শুরু         খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায় সরকার ॥ ফখরুল         মুক্তিপণের টাকা আদায় হচ্ছিল মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে         সুবর্ণজয়ন্তী উপলক্ষে লাল সবুজের মহোৎসবে মুখরিত হাতিরঝিল         ৯০ কার্যদিবসে সম্প্রীতি বিনষ্টের মামলা নিষ্পত্তি করতে হবে         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমলে ব্যবস্থা নেবো : অর্থমন্ত্রী         হৃদরোগ ঝুঁকি হ্রাসে সরকারের যুগান্তকারী পদক্ষেপ         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু