বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সালমানের কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ

সালমানের কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ

অনলাইন ডেস্ক ॥ গত মঙ্গলবার রাতে নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে বলিউড অভিনেতা সালমান খানের কাছে ক্ষমা চেয়েছেন সংগীত পরিচালক ও গায়ক অরিজিৎ সিং। পরে অবশ্য সে পোস্টটি মুছেও দিয়েছেন তিনি। সালমানের কাছে ক্ষমা চাওয়ার কারণ হলো, ২০১৪ সালে স্টার গ্লিটস অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি উপস্থাপন করেছিলেন বলিউডের এই অভিনেতা। সে সময় আশিকি টু ছবির তুম হি হো গানের জন্য সেরা গায়কের পুরস্কার ঘরে তুলেছিলেন অরিজিৎ। পুরস্কার গ্রহণের জন্য মঞ্চে আসার পর সালমান তাকে বলেছিলেন, ঘুমিয়ে পড়েছিলেন?

উত্তরে জনপ্রিয় এই গায়ক বলেন, আপনারা তো আমাকে ঘুম পাড়িয়ে দিয়েছিলেন। আর এ একটি কথায় না-কি অপমানিত হয়েছেন সল্লু। সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে সালমান খানের পরবর্তী সুলতান ছবির ট্রেলার। সেখানের একটি গানে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ। এর আগে বলিউডের এই সুপারস্টারের কোনো ছবিতে গান গাননি তিনি। তবে শোনা যাচ্ছে, ছবি থেকে তার গাওয়া গানটি মুছে ফেলা হবে। এ কারণে, সালমানের কাছে ক্ষমা চেয়ে তাকে অনুরোধ করেছেন গানটি যাতে না মুছে ফেলা হয়।

তবে এনডিটিভির দেওয়া একটি প্রতিবেদনে অরিজিৎ সিংয়ের লেখা সেই চিঠিটি সম্পূর্ণ তুলে ধরা হয়েছে। যেখানে তিনি লিখেছেন, আমি আপনাকে অপমান করেছি এই ধরনের ধারণা ভুল। আর যদি কোনো ভুল হয়েও থাকে তা আমার অজান্তে হয়েছে। দয়া করে গানটি মুছবেন না। আপনি অন্য কাউকে দিয়ে গানটি গাওয়াতে চাচ্ছেন ঠিক আছে, কিন্তু অন্তত একটি ভার্সন রাখুন। আমি অনেক গান গেয়েছি। কিন্তু আমার সংগ্রহশালায় আপনার জন্য অন্তত একটি গান রাখতে চাই। তবে এ চিঠির উত্তরে সালমান এখনও কিছু জানাননি। এ বিষয়ে অরিজিৎ লিখেছেন, আশা করছি সে (সালমান) আমার চিঠিটি কোনো না কোনোভাবে পেয়েছেন।

শীর্ষ সংবাদ:
মেজর সিনহা হত্যা মামলার ষষ্ঠ দফায় তৃতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে         ফরিদগঞ্জে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক         আইনজীবী বাসেত মজুমদারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         যানবাহন নিয়ে পাটুরিয়া ঘাটে উল্টে গেছে ফেরি আমানত শাহ         ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের হয়ে পার্থক্য গড়ে দিতে পারেন মুস্তাফিজুর         নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষ ॥ আসামি দেড় হাজার         হাতিয়ায় আধুনিক মৎস্য শিকার প্রযুক্তি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত         ‘বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়েছে ২ হাজার ৩৪৯ জন         পাটুরিয়ায় ফেরিঘাটে তীরে ভিড়ার সময় যানবাহনসহ ফেরিডুবি         খুলনায় তিন হত্যার ঘটনায় ৪ জন আটক         আইনজীবী বাসেত মজুমদার আর নেই         জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল