শনিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সেরা নাচিয়ের নতুন চ্যাম্পিয়ন হৃদি

সেরা নাচিয়ের নতুন চ্যাম্পিয়ন হৃদি

স্টাফ রিপোর্টার ॥ সারাদেশ থেকে অংশ নিয়েছিলো ৪৫ হাজার প্রতিযোগী। দীর্ঘ ছয়মাস অক্লান্ত পরিশ্রমের পর চূড়ান্ত লড়াইয়ে সাত প্রতিযোগী থেকে চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন থ্রি’র চ্যাম্পিয়ন হলেন ঢাকার মেয়ে ফারজানা হৃদি শেখ।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে শুক্রবার সন্ধ্যায় মন মাতানো পারফরম্যান্স আর বিচারকদের রায়ে সেরার মুকুট জয় করেন এই প্রতিযোগী। পুরস্কার হিসেবে তার হাতে তুলে দেওয়া হয় এসিআই-ফান চানাচুরের সৌজন্যে ব্রান্ড নিউ কারের চাবি। এবং তার মাথায় পরিয়ে দেয়া হয় ডায়মন্ড ওয়ার্ল্ডের সৌজন্যে সুদৃশ্য ক্রাউন। এছাড়াও প্রথম রানারআপ হয়েছেন সিনথিয়া ইয়াছমিন নুপুর (মুন্সিগঞ্জ)। দ্বিতীয় রানারআপ হয়েছেন উম্মে হাবিবা শোভা (রংপুর)। পুরস্কার হিসেবে তাদেরকেও দেয়া হয়েছে যথাক্রমে তিন লক্ষ ও দু’লক্ষ টাকা।

বিজয়ী প্রত্যেকের জন্য রয়েছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত চলচ্চিত্র, নাটক, টেলিফিল্মে অভিনয় এবং ইমপ্রেস অডিও ভিশন থেকে ডিভিডি-সিডি প্রকাশ করার সুযোগ।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ, এএসটি বেভারেজ লি.-এর চেয়ারম্যান মো. হারুনুর রশীদ, এসিআই গ্রুপের নির্বাহী পরিচালক সৈয়দ আলমগীর, অতিথি বিচারক চিত্রনায়িকা পূর্ণিমা এবং প্রতিযোগিতার প্রধান বিচারক ফেরদৌস আহমেদ ও মেহের আফরোজ শাওন এবং ক্রাউন পরিয়ে দেন সেরা নাচিয়ে সিজন-টু’র চ্যাম্পিয়ন ইভানা।

শীর্ষ সংবাদ:
কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান         আমফানে ক্ষয়ক্ষতিতে প্রিন্স চার্লসের দুঃখ ও সমবেদনা         কর্মস্থলমুখী মানুষের ঢল...         মৌসুমি বায়ু এবার জুনের প্রথম সপ্তাহে দেশে ঢুকছে         কাল থেকে চলবে ট্রেন লঞ্চ, বাস সোমবার         একদিনে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড         পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ         সরকারী ত্রাণে দেয়া হবে আম-লিচু         আগামীকাল এসএসসির ফল প্রকাশ         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         ভার্চুয়াল কোর্টে এ পর্যন্ত ২০ হাজার ৯৩৮ জনের জামিন         সিএমপির উদ্যোগে চট্টগ্রামে হচ্ছে প্লাজমা ব্যাংক         বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত: কাদের         কর্মস্থলমুখী মানুষের ঢল         একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল         সরকারি ত্রাণে যুক্ত হচ্ছে আম-লিচু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন        
//--BID Records