বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বকচরে শিক্ষক সিরাজুলকে ভিটে ছাড়া করার ষড়যন্ত্র

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোর শহরের বকচরে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বৃদ্ধ এসএম সিরাজুল ইসলামকে ভিটে করার ষড়যন্ত্র করছে মীর সাইফুর ইসলাম ও তার সহযোগীরা। একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও খুন জখমের হুমকি দিচ্ছে। তাদের ভয়ে এখন চরম নিরাপত্তহীনতায় ভুগছেন তিনি। বৃহস্পতিবার প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন এসএম সিরাজুল ইসলাম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, বকচরে পৈত্রিক সূত্রে পাওয়া জমিতে বাড়িঘর তৈরি করে দীর্ঘ ৪০ বছর তিনি বসবাস করে আসছেন। বেশ কিছুদিন ধরে সাইফুল ইসলাম ও তার লোকজন তার বসত বাড়ি দখল করে নেয়ার ষড়যন্ত্র শুরু করে। গত ২৪ মার্চ মীর সাইফুল ইসলামের লোকজন তার বাড়িতে হামলা করে লোকজনদের মারপিট করে।

তিনি সন্ত্রাসী ও মুক্তিযোদ্ধা পরিচয় দানকারী মীর সাইফুল ইসলামের ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা ও নিরাপত্তার দাবিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records