রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাতুড়ে ডাক্তারের কবলে পড়ে হাত হারাতে বসেছেন বৃদ্ধ

নিজস্ব সংবাদদাতা, বরগুনা, ২৯ এপ্রিল ॥ পায়ের ব্যথা থেকে মুক্তি পেতে এসে হাতুরে ডাক্তারের কবলে পড়ে অজানা ইনজেকশন নিয়ে ডান হাত হারাতে বসেছেন বেতাগী উপজেলার সরিষামুড়ি এলাকার মোঃ শাহ আলম (৬৮) নামের এক বৃদ্ধ। তার হাতটি রক্ষা করতে ৫ এপ্রিল বরগুনা জেনারেল হাসপাতালের মেডিক্যাল অফিসার কামরুল ইসলাম হাতের অপারেশন করেছেন বলেও জানিয়েছেন ভুক্তভোগী শাহ আলম। এ পর্যন্ত ১০ হাজার টাকা ব্যয় হয়েছে এবং উন্নত চিকিৎসার জন্য বরিশাল যাওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

জানা গেছে, পায়ের ব্যথায় টিকতে না পেরে চিকিৎসার জন্য বেতাগী থেকে বরগুনা আসেন শাহ আলম। গত ২৬ মার্চ ভাল এক চিকিৎসকের খোঁজে বরগুনায় এসে হাতুরে ডাক্তার জহিরুল মেডিক্যাল হলের ওষুধ ব্যবসায়ী পল্লী চিকিৎসক জহিরুলের খপ্পরে পড়েন তিনি। জহিরুল তাকে ভুলিয়ে ভালিয়ে বলেছিলেন আমিও পাস করা ডাক্তার। তার এক ইনজেকশনে মানুষ পুরোপুরি সুস্থ হয়ে উঠে। এই বলে একটি ইনজেকশন বৃদ্ধের ডান হাতে দেন। এতে হিতে বিপরীত হয়ে বৃদ্ধের হাতে পচন ধরে। অপচিকিৎসার কারণে ওই বৃদ্ধ এখন অপারেশন করে বরগুনা জেনারেল হাসপাতালে হাত কেটে ফেলার প্রহর গুনছেন।

অভিযুক্ত মোঃ জহিরুল ইসলাম বলেন, এক হাজার ইনজেকশনের মধ্যে একটি সমস্যা হতেই পারেÑ এজন্য কি আমি দায়ী। তার ডায়াবেটিস আছে আমি জানতাম নাকি। পরীক্ষা না করে এমন ইনজেকশন কেন করলেনÑ এ প্রশ্নের জবাবে তিনি বলেন, আপনাদের ম্যানেজ করলেই তো সব মিটমাট হয়ে যায়। তাছাড়া আমার মামাত ভাইও তো সাংবাদিক। তিনি যা বলবেন তাই হবেÑ বলেই রেগে গেলেন তিনি। আর কেনই বা আমাকে বিপদে ফেলবেন। বলেই ক্যাশবাক্স থেকে এক হাজার টাকার নোট এ প্রতিনিধিকে ধরিয়ে দিতে চাইলেন। বরগুনা সিভিল সার্জন ডাঃ রুস্তুম আলী বলেন, হাতুড়ে চিকিৎসকের কাছে সাধারণ মানুষ জিম্মি হয়ে পড়েছে। কোনরকম একটি পল্লী চিকিৎসকের সনদ নিয়েই রাস্তার পাশে চেম্বার খুলে বসেন এই অপচিকিৎসকরা।

শীর্ষ সংবাদ:
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         বাংলাদেশে বিনিয়োগ সুবিধা লুফে নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         তথ্য প্রতিমন্ত্রী মুরাদ যখন রকস্টার (ভিডিও)         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা