শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুস্মিতার ইনস্টাগ্রাম যাত্রা

সুস্মিতার ইনস্টাগ্রাম যাত্রা

অনলাইন ডেস্ক॥ ফেসবুকের পর গত ২৪ এপ্রিল ইনস্টাগ্রাম যাত্রা শুরু করলেন প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। ইতিমধ্যে তার অনুসারীর সংখ্যা সাত হাজারেরও বেশি।

ইনস্টাগ্রামে দুটি ভিডিও ও একটি স্থিরচিত্র শেয়ার করেছেন বলিউডের এই অভিনেত্রী। যার একটি ভিডিওতে দেখা যাচ্ছে, বিকিনি পরে সাদা ওড়না জড়িয়ে সমুদ্রের পারে হাঁটছেন তিনি।

অপরটিতে ৪০ বছর বয়সী এই অভিনেত্রীর দত্তক দুই কন্যা রেনে ও আলিশা গান গাইছে। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ইনস্টাগ্রামে এটি আমার প্রথম ভিডিও। আমার দুই রাজকন্যার এই গান যে কারও দিনকে সুন্দর করে তুলতে পারে। আমার জীবন এরা (রেনে ও আলিশা)।’

দুই দশকের ক্যারিয়ারে ‘বিবি নাম্বার ওয়ান’, ‘দস্তক’, ‘নো প্রবলেম’, ‘ডু নট ডিসটার্ব’, ‘সময়’, ‘তুমকো না ভুল পায়েঙ্গে’, ‘ফিজা’, ‘সির্ফ তুম’, ‘ম্যায় হু না’, ‘আনকাহি’, ‘ম্যায় অ্যাইসা হি হু’, ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’ ও ‘দুলহা লে গায়া’র মতো ছবিতে অভিনয় করেছেন সুস্মিতা। সর্বশেষ ২০১১ সালে ‘ফালতু’ ছবিতে দেখা গেছে তাকে।

শীর্ষ সংবাদ:
ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী         আগামী ১৪ জুলাই বগুড়া-১, যশোর-৬ আসনে উপ-নির্বাচন         রাজধানীতে ৮ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা         জমি ও ফ্ল্যাটের রেজিস্ট্রেশন ফি কমিয়েছে সরকার         ডোনাল্ড ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         দেশে করোনা ভাইরাসে মৃত্যু ২ হাজার ছুঁইছুঁই, নতুন আক্রান্ত ৩২৮৮         ঈদের আগেই শ্রমিকের বেতন-ভাতা পরিশোধের আহ্বান কাদেরের         এক কোটি ৬৮ লাখ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সরকার         বিএসএমএমইউতে করোনা ভাইরাসের রোগী ভর্তি শুরু         ওয়ারীতে লকডাউন কার্যকর         করোনা ভাইরাস ॥ চবি ক্যাম্পাস লকডাউন         মুগদা হাসপাতালে মারধরের ঘটনায় দুই আনসার প্রত্যাহার         বিমানের সিঙ্গাপুর-মালয়েশিয়া ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত স্থগিত         ফ্রান্সের নতুন প্রধানমন্ত্রী জ্যঁ ক্যাস্টেক্স         গাজীপুরে সড়ক দুর্ঘটনায় গার্মেন্টসের দুই নারী শ্রমিক নিহত         করোনা ভাইরাসে পিআরএলে থাকা যুগ্মসচিবের মৃত্যু         লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে দুই চালক নিহত        
//--BID Records