রবিবার ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঘটনাস্থলে ফের সিআইডি, জিজ্ঞাসাবাদ অব্যাহত

  • তনু হত্যাকাণ্ড

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ৮ এপ্রিল ॥ কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যার রহস্য উদঘাটনে সিআইডি ঢাকা ও কুমিল্লার তদন্ত দল শুক্রবার সেনানিবাস এলাকার যে স্থান থেকে লাশ উদ্ধার করা হয়েছিল সেই স্থান পুনরায় পরিদর্শন করেছে। এছাড়া তনুর বান্ধবী মনীষাসহ পরিবারের সদস্য ও বিভিন্নজনকে ফের জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

জানা গেছে, মামলার তদন্তে সহায়তা করতে তদন্ত সহায়ক দলের প্রধান সিআইডি ঢাকার বিশেষ পুলিশ সুপার আবদুল কাহ্হার আকন্দের নেতৃত্বে উচ্চ পর্যায়ের একটি দল শুক্রবার সকালে সিআইডি কার্যালয়ে তনুর বড় ভাই নাজমুল, চাচাত বোন লাইজু, ক্যান্টনমেন্ট বোর্ডের কর্মচারী ও তনুর বাবার বন্ধু ইসমাঈল, তনুর বান্ধবী মনীষা এবং ছোট ভাই আনোয়ারের এক বন্ধুকে জিজ্ঞাসাবাদ করেছে। দুপুর সোয়া ১২টার দিকে সিআইডির এ দলটি কুমিল্লা সেনানিবাসে গিয়ে তনুর লাশ পাওয়ার স্থান এবং এর আশপাশের এলাকা পরিদর্শন শেষে তনুর বাসায় গিয়ে তার বাবা ইয়ার হোসেন ও মা আনোয়ারা বেগমের সঙ্গে কথা বলেন। এর আগে বৃহস্পতিবার দুপুরে সিআইডির উচ্চ পর্যায়ের এ দলটি কুমিল্লায় এসে সিআইডি কার্যালয়ে বৈঠক করেন। ওই দিন বিকেল থেকে রাত ১২টা পর্যন্ত ঘটনার রহস্য উদঘাটনে বিভিন্নজনকে জিজ্ঞাসাবাদ করা হয়।

উল্লেখ্য, গত ২০ মার্চ কুমিল্লা সেনানিবাসের পাওয়ার হাউসের পাশের একটি জঙ্গলে কলেজছাত্রী তনুর লাশ উদ্ধার করা হয়। পরদিন তার বাবা ইয়ার হোসেন বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন।

শীর্ষ সংবাদ:
দুশ্চিন্তায় কৃষক ॥ বোরো ধান কাটতে তীব্র শ্রমিক সঙ্কট         সিলেটে ৩৩২ কিমি সড়ক এখনও পানির নিচে         বিদ্যুত ও গ্যাসের দাম বাড়ানোর উদ্যোগ আত্মঘাতী         দখল দূষণে কর্ণফুলীর আরও বিপর্যয়         টিকটক হৃদয়সহ ৭ বাংলাদেশীর যাবজ্জীবন         গাজীপুরে ট্রেন পিকআপ সংঘর্ষে নিহত ৩         এবার ডিমের বাজারও বেপরোয়া         হজযাত্রীদের বিনামূল্যে করোনা পরীক্ষা         সড়ক দুর্ঘটনায় এসআইসহ নিহত ৭         কালবৈশাখী ঝড় ও বজ্রপাতে পাঁচজনের মৃত্যু         রাজশাহীর বাজারে এসেছে সুমিষ্ট গোপালভোগ         পূর্বাঞ্চলীয় রেলের ৪৮২ একর জমি বেদখল         তিস্তা কমান্ড এলাকায় ৭০ হাজার হেক্টরে বোরোর বাম্পার ফলন         চট্টগ্রামে ৩ ঘণ্টা বৃষ্টিতে জলজট, দুর্ভোগ         এনটিআরসিএতে আসছে বড় পরিবর্তন         সংকট নিরসনে শ্রীলংকা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরণ করতে পারে         করোনা : এক মাস পর মৃত্যু এক, শনাক্ত ১৬         ইইউর জোর বাংলাদেশের অবাধ ও সুষ্ঠু নির্বাচনে         ‘শেখ হাসিনার কারণেই দেশের চেহারা পাল্টে গেছে’         মাদক ও অপসংস্কৃতি থেকে তরুণ সমাজকে দূরে রাখতে ক্রীড়াই অন্যতম শক্তি : প্রাণিসম্পদমন্ত্রী