সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঘটনাস্থলে ফের সিআইডি, জিজ্ঞাসাবাদ অব্যাহত

  • তনু হত্যাকাণ্ড

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ৮ এপ্রিল ॥ কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যার রহস্য উদঘাটনে সিআইডি ঢাকা ও কুমিল্লার তদন্ত দল শুক্রবার সেনানিবাস এলাকার যে স্থান থেকে লাশ উদ্ধার করা হয়েছিল সেই স্থান পুনরায় পরিদর্শন করেছে। এছাড়া তনুর বান্ধবী মনীষাসহ পরিবারের সদস্য ও বিভিন্নজনকে ফের জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

জানা গেছে, মামলার তদন্তে সহায়তা করতে তদন্ত সহায়ক দলের প্রধান সিআইডি ঢাকার বিশেষ পুলিশ সুপার আবদুল কাহ্হার আকন্দের নেতৃত্বে উচ্চ পর্যায়ের একটি দল শুক্রবার সকালে সিআইডি কার্যালয়ে তনুর বড় ভাই নাজমুল, চাচাত বোন লাইজু, ক্যান্টনমেন্ট বোর্ডের কর্মচারী ও তনুর বাবার বন্ধু ইসমাঈল, তনুর বান্ধবী মনীষা এবং ছোট ভাই আনোয়ারের এক বন্ধুকে জিজ্ঞাসাবাদ করেছে। দুপুর সোয়া ১২টার দিকে সিআইডির এ দলটি কুমিল্লা সেনানিবাসে গিয়ে তনুর লাশ পাওয়ার স্থান এবং এর আশপাশের এলাকা পরিদর্শন শেষে তনুর বাসায় গিয়ে তার বাবা ইয়ার হোসেন ও মা আনোয়ারা বেগমের সঙ্গে কথা বলেন। এর আগে বৃহস্পতিবার দুপুরে সিআইডির উচ্চ পর্যায়ের এ দলটি কুমিল্লায় এসে সিআইডি কার্যালয়ে বৈঠক করেন। ওই দিন বিকেল থেকে রাত ১২টা পর্যন্ত ঘটনার রহস্য উদঘাটনে বিভিন্নজনকে জিজ্ঞাসাবাদ করা হয়।

উল্লেখ্য, গত ২০ মার্চ কুমিল্লা সেনানিবাসের পাওয়ার হাউসের পাশের একটি জঙ্গলে কলেজছাত্রী তনুর লাশ উদ্ধার করা হয়। পরদিন তার বাবা ইয়ার হোসেন বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন।

শীর্ষ সংবাদ:
হল ছাড়বেন না শাবি শিক্ষার্থীরা, ভিসির পদত্যাগ দাবিতে উত্তাল ক্যাম্পাস         রাষ্ট্রপতিকে ধন্যবাদ দিতে সংসদে প্রস্তাব         দেশে ৫৫ জনের দেহে ওমিক্রন শনাক্ত         আবারও করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর         আজ সুপ্রিম কোর্টের বিচারিক কার্যক্রম বন্ধ         শৈত্য প্রবাহ থাকবে আরও দুই-একদিন         কিংবদন্তি কত্থক শিল্পী বিরজু মহারাজ আর নেই         উখিয়া-টেকনাফে হাইওয়ে পুলিশের ঘুষ বাণিজ্য, রোহিঙ্গাসহ চালকদের হাতে হাতে টোকেন         মালির ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট ইব্রাহিম বাউবাকার আর নেই         ফের ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া, জানাল দক্ষিণ কোরিয়া         পদত্যাগ করলেন শাবির সেই প্রভোস্ট