রবিবার ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাংলাদেশ ব্যাংকের অর্থ চুরির ঘটনায় সরকার বিব্রত ॥ ও. কাদের

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশ ব্যাংকের অর্থ চুরির ঘটনায় সরকার বিব্রত। এই অর্থ চুরির সঙ্গে যাদেরই জড়িত থাকার প্রমাণ পাওয়া যাবে তাদের কাউকেই ছাড় দেয়া হবে না। ইতোমধ্যে বেশ কয়েক জনের বিরুদ্ধে ব্যবস্থাও নিয়েছে সরকার। তিনি সাবেক গবর্নরের পদত্যাগ প্রসঙ্গে বলেন, এটি বাংলাদেশের জন্য উদাহরণ। নৈতিক দায় স্বীকার করে সাবেক গবর্নর প্রধানমন্ত্রীর কাছে পদত্যাগপত্র জমা দিয়ে বিরল সাহস দেখিয়েছেন।

মন্ত্রী বৃহস্পতিবার দুপুরে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ভালুকা অংশে চার লেনের কাজ পরিদর্শন করতে এসে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। মন্ত্রী এ সময় সড়কের কাজ পরিদর্শন করেন এবং সেনাবাহিনীর কাজের প্রশংসা করেন।

মন্ত্রী সড়ক পরিদর্শনের সময় আরও বলেন, আগামী জুন মাসের মধ্যে ঢাকা ময়মনসিংহ ও ঢাকা চট্টগ্রাম চার লেন সড়কের কাজ শেষ করার টার্গেট রয়েছে। সময়মতো কাজ শেষে আগামী জুনে এই দুটি মহাসড়কের চার লেনের কাজ প্রধানমন্ত্রীকে দিয়ে উদ্বোধন করা হবে বলেও আশাবাদ ব্যক্ত করেছেন মন্ত্রী। এ সময় ভালুকার স্থানীয় সংসদ সদস্য অবসরপ্রাপ্ত অধ্যাপক ডাঃ এম আমানুল্লাহসহ স্থানীয় প্রশাসন ও সড়ক বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর ৯৭তম জন্মবার্ষিকীর এক অনুষ্ঠানে যোগ দেন তিনি। সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি আরও বলেছেন, কাগজ ও বিলবোর্ডে বঙ্গবন্ধুর ছবির সঙ্গে নিজের ছবি ছাপিয়ে লাভ নেই। কাগজ বিলবোর্ডের ছবি মুছে যাবে। বঙ্গবন্ধুকে লালন করতে হবে হৃদয় দিয়ে। বঙ্গবন্ধুকে জানার এবং বুঝার জন্য দলীয় নেতাকর্মীসহ সকলকেই বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পাঠ করতে বলেন তিনি। ওই সময় তিনি ২৪ ঘণ্টার মধ্যে মহাসড়কের পাশ থেকে সকল প্রকার অবৈধ বিলবোর্ড সরিয়ে নেয়ার নির্দেশ। বৃহস্পতিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পরিদর্শনে এসে ভালুকা উপজেলার ভা-াব নামক স্থানে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন তিনি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪০৫০৯৩৩৮
আক্রান্ত
১৫৬৫১৭৪
সুস্থ
২১৭৭৯৮৫৯০
সুস্থ
১৫২৭৩৩৩
শীর্ষ সংবাদ:
দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে         সরকারের সঙ্গে আলেম ওলামাদের কোন বিরোধ নেই         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৫ জনসহ নিহত ৭         বগুড়ায় ১৪ বেইলি ব্রিজ সরিয়ে নতুন সেতু নির্মাণ শুরু হচ্ছে         করোনায় দেশে ৬ জনের মৃত্যু         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা