মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে হালকা বৃষ্টি

স্টাফ রিপোর্টার ॥ মাঘ মাস শেষের দিকে। আর ক’দিন পরই ঋতুরাজ বসন্ত। তারপরও দেশের অনেক এলাকায় শীতের দাপট এখনও আছে। ঋতুর পালা বদলের এই সময়ে সোমবার রাতে হঠাৎ করেই বৃষ্টি শুরু হয়েছে রাজধানীসহ বিভিন্ন স্থানে। থেমে থেমে চলেছে সেই বৃষ্টি। বৃষ্টির সঙ্গে হিমেল হাওয়া বইছিল। আবহাওয়া অফিস বলছে পূবালী বায়ুর প্রভাবে মাঘের শেষে এই বৃষ্টিপাত হয়েছে। বৃষ্টিপাতের কারণে শীত আবারও জেঁকে বসতে পারে বলেও জানান তিনি।

এদিকে ঢাকার সঙ্গে দেশের কোথাও কোথাও বৃষ্টি হয়েছে। চুয়াডাঙ্গা আবহাওয়া পর্যবেক্ষণাগারের পর্যবেক্ষক সাইদুর রহমান বলেন, রাত নয়টায় বৃষ্টিপাত ৬ দশমিক ৬ মিলিমিটার রেকর্ড করা হয়েছে।

হঠাৎ বৃষ্টি। তাই মাথায় পলিথিন জড়িয়ে জরুরী কাজে রাস্তায় নেমেছেন এক ব্যক্তি। হঠাৎ এই বৃষ্টিপাতে চুয়াডাঙ্গা শহরে যানবাহন চলাচলও তাৎক্ষণিকভাবে কমে যায়। এতে বিপাকে পড়েছেন বাজার থেকে ঘরমুখী মানুষ। হাতেগোনা কয়েকটি রিকশা ও ব্যাটারিচালিত ইজিবাইক দেখা গেলেও বৃষ্টির অজুহাতে খেয়াল-খুশিমতো ভাড়া হাঁকছেন চালকরা। ছাতা মাথায় কেউ কেউ বেরিয়ে পড়লেও অনেককেই পলিথিন মাথায় দিয়ে পথ চলতে দেখা গেছে।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records