শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পিএসজির বড় জয়

পিএসজির বড় জয়

অনলাইন ডেস্ক ॥ চলতি মৌসুমে থামানোই যাচ্ছে না প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি)। এরই ধারাবাহিকতায় লিগ ওয়ানে রোববার রাতে লিঁওকে ৫-১ গোলের ব্যবধানে হারালো দলটি। আর দলের এ জয়ে জোড়া গোল করে সবচেয়ে বড় ভূমিকা রাখেন পিএসজির সেরা তারকা জ্লাতান ইব্রাহিমোভিচ।

ফ্রেঞ্চ লিগের এ ম্যাচে ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে লিঁওকে আতিথিয়েতা জানায় পিএসজি। আর ম্যাচের শুরুতেই লিগ চ্যাম্পিয়নদের এগিয়ে দেন সুইডিশ স্ট্রাইকার ইব্রা। খেলার ১১ মিনিটে গোলটি করেন তিনি। পরে খেলার ১৭ মিনিটে সার্জিও আয়ুরেয়ারের গোলে লিড দ্বিগুন করে লরা ব্লার শিষ্যরা।

ম্যাচের ২৪ মিনিটে অবশ্য ব্যবধান কমায় লিঁও। জর্দান ফেরির গোলে স্কোর লাইন ২-১ করে সফরকারীরা। পরে এগিয়ে থেকেই বিরতিতে যায় পিএসজি।

বিরতির পর অবশ্য আরও জ্বলে ওঠে স্বাগতিকরা। খেলার ৬১ মিনিটে এডিনসন কাভানির গোলে লিড ৩-১ করে পিএসজি। আর ম্যাচে ৭৭ মিনিটে দলটি পেনাল্টি লাভ করলে তা থেকে নিজের জোড়া গোল পূর্ণ করেন সাবেক বার্সেলোনা তারকা ইব্রা। আর ম্যাচের শেষ দিকে লিঁওর কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন লুকাস।

খেলার বাকি সময় আর কোন গোল না হলে শেষ পর্যন্ত ৫-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ব্লার দল। এ জয়ের ফলে ১৮ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে পিএসজি। লিগে এখন পর্যন্ত ১৮ ম্যাচের কোনটিতে হারেনি দলটি। তিনটি খেলায় ড্র করেছে লিগ চ্যাম্পিয়নরা।

শীর্ষ সংবাদ:
ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী         আগামী ১৪ জুলাই বগুড়া-১, যশোর-৬ আসনে উপ-নির্বাচন         রাজধানীতে ৮ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা         জমি ও ফ্ল্যাটের রেজিস্ট্রেশন ফি কমিয়েছে সরকার         ডোনাল্ড ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         দেশে করোনা ভাইরাসে মৃত্যু ২ হাজার ছুঁইছুঁই, নতুন আক্রান্ত ৩২৮৮         ঈদের আগেই শ্রমিকের বেতন-ভাতা পরিশোধের আহ্বান কাদেরের         এক কোটি ৬৮ লাখ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সরকার         বিএসএমএমইউতে করোনা ভাইরাসের রোগী ভর্তি শুরু         ওয়ারীতে লকডাউন কার্যকর         করোনা ভাইরাস ॥ চবি ক্যাম্পাস লকডাউন         মুগদা হাসপাতালে মারধরের ঘটনায় দুই আনসার প্রত্যাহার         বিমানের সিঙ্গাপুর-মালয়েশিয়া ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত স্থগিত         ফ্রান্সের নতুন প্রধানমন্ত্রী জ্যঁ ক্যাস্টেক্স         গাজীপুরে সড়ক দুর্ঘটনায় গার্মেন্টসের দুই নারী শ্রমিক নিহত        
//--BID Records