মঙ্গলবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে তরুণকে কুপিয়ে টাকা-মোবাইল ছিনতাই

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর তুরাগ থানা এলাকায় এক যুবককে কুপিয়ে কয়েক হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। আহত তরুনের নাম শামীম খান (১৮)। মাথা ও পিঠে আঘাত নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

জানা যায়, বৃহস্পতিবার সকালে বগুড়া থেকে ঢাকায় ফেরার কিছুক্ষণ পরই শামীম ছিনতাইকারীর কবলে পড়েন। তার বাড়ি তুরাগ থানার বাউনিয়ায়। তিনি বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) থেকে এইচএসসি পাস করেছেন।

শামীমের ভাই আজিজ জানান, বাসে করে বগুড়া থেকে এসে সকালে উত্তরার জসিম উদ্দিন সড়কে নামেন শামীম। সেখান থেকে রিকশায় বাসায় ফেরার পথে ছিনতাইকারীরা পথ রোধ করে। তাকে কুপিয়ে কয়েক হাজার টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে যায়।

খবর পেয়ে স্বজনরা তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records