সোমবার ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে প্রবাসীর স্ত্রীকে অপহরনে ব্যর্থ হয়ে হামলা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ দুবাই প্রবাসী রহমান খলিফার স্ত্রী মুক্তা বেগমকে (১৯) অপহরনে ব্যর্থ হয়ে বুধবার দিবাগত মধ্যরাতে বসত বাড়িতে হামলা চালিয়ে ভাংচুরসহ এক নারীকে আহত করেছে চিহ্নিত বখাটেরা। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার উত্তর পালরদী গ্রামের।

ওই গ্রামের নুর মোহাম্মদ সরদারের স্ত্রী রুবি বেগম জানান, তার মেয়ে মুক্তাকে সম্প্রতি সময়ে পাশ্ববর্তী গ্রামের দুবাই প্রবাসী রহমান খলিফার সাথে সামাজিক ভাবে বিয়ে দেয়া হয়। তিনি অভিযোগ করেন, বুধবার রাতে একই গ্রামের জালাল সরদারের বখাটে পুত্র ফয়সাল ও তার ৫/৬জন সহযোগীরা মুক্তা বেগমকে ফিল্মিস্টাইলে অপহরনের চেষ্ঠা চালিয়ে ব্যর্থ হয়। পরবর্তীতে ক্ষিপ্ত হয়ে বখাটেরা তার বাড়িতে অর্তকিত ভাবে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুরসহ তাকে (রুবি বেগম) মারধর করে আহত করে। ঘটনার সত্যতা স্বীকার করে থানার ওসি মো. আলাউদ্দিন মিলন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার পূবেই হামলাকারীরা পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি (ওসি) উল্লেখ করেন।

শীর্ষ সংবাদ:
ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি ॥ শক্তিশালী হয়ে উঠছে সূচকগুলো         দেশের অভ্যন্তরীণ নিরাপত্তার জন্য বড় হুমকি হয়ে দাঁড়াতে পারে         রাজনৈতিক পরিচয় কোন অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না ॥ কাদের         বঙ্গবন্ধু হত্যায় জিয়াসহ যারা যুক্ত তাদের মুখোশ উন্মোচন করা প্রয়োজন ॥ তথ্যমন্ত্রী         সাবমেরিন কেবল কেটে ফেলেছে হাউজিং কোম্পানি         ওসি প্রদীপকে দেখানো দালিলিক প্রমাণই কাল হয় সিনহার         বিড়ম্বনা ছাড়াই শুরু হলো একাদশে ভর্তির অনলাইন আবেদন         লেনদেনের বিরোধের জেরে ব্যবসায়ী খায়েরকে খুন করে মিলন         বিশ্ব আদিবাসী দিবস পালিত         বরেণ্য সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী আর নেই         গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই         পোশাক রফতানিতে আবারো দ্বিতীয় বাংলাদেশ         সাবমেরিন কেবল লাইনে জটিলতা দেখা দেওয়ায় সারা দেশে ইন্টারনেটে ধীরগতি         স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরি করবে সংসদীয় কমিটি         ডেঙ্গু মশা নিয়ন্ত্রণে ১৬ই অগাস্ট হতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবে ডিএসসিসি         কেরালায় চা বাগানে ভূমিধসে নিহতের সংখ্যা বেড়ে ৪৩         কোভিড-১৯ কালীন অনিশ্চিয়তায় ধান উৎপাদন বৃদ্ধি অব্যাহত রাখার বিকল্প নেই ॥ কৃষিমন্ত্রী         ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী        
//--BID Records