বৃহস্পতিবার ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে স্কুল ছাত্রীকে জবাই করে খুন

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে প্রথম শ্রেণীর ছাত্রী এক শিশুকে জবাইকরে খুন করেছে দূর্বৃত্তরা। নিহতের নাম নাজনীন আক্তার (৭)। সে শ্রীপুর উপজেলার চকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী এবং কিশোরগঞ্জ জেলার ভৈবরের মাইচচর এলাকার আক্কাছ আলীর মেয়ে।

জানা যায় বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে পুলিশের লোক পরিচয়ে দিয়ে কয়েকজন লোক দরজা খুলে দিতে ধাক্কা দেয়। একপর্যায়ে নানী দরজা খুলে দিলে তিনজন লোক ঘরে ঢুকে পড়ে এবং নাজনীনকে ঘুম থেকে তুলে টেনে ঘরের বাইরে নিয়ে যায়। পরে মিনুজা বেগমের ডাকচিৎকার শুনে শুক্রবার ভোর চারটার দিকে প্রতিবেশি এক মহিলা এসে ঘরের দরজা খুলে দেয়। এঘটনার পর মিনুজা বেগম তার নাতনীকে খোঁজা খুঁজি করে ঘরের অদুরে বারান্দায় নাজনীনের জবাই করা লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ শুক্রবার সকালে ঘটনাস্থল থেকে নাজনীনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। ঘটনার রাতে নাজনীনের নানা ও মামা বাড়িতে ছিলেন না।

নাজনীনের বাবা আক্কাছ আলী তার প্রথম স্ত্রী আসমা বেগমকে রেখে প্রায় সাড়ে তিনবছর আগে দ্বিতীয় বিয়ে করে এবং গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি এলাকায় বসবাস করতে থাকে। পরবর্তীতে নাজনীনের মা আসমা বেগমও দ্বিতীয় বিয়ে করে মেয়ে নাজনীনকে তার নানার কাছে রেখে স্থানীয় সলিং মোড় এলাকায় দ্বিতীয় স্বামীর সঙ্গে বসবাস করছেন।

নিহতের মামা রিপন মিয়া জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে বাড়ি থেকে উচ্ছেদ করতে প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে বলে ধারনা করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
অবশেষে অনশন ভঙ্গ ॥ শাহজালালের ঘটনায় কিছুটা স্বস্তি         শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়নের আশ্বাস শিক্ষামন্ত্রীর         দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে         বিএনপি ৮ লবিস্ট নিয়োগ দিয়েছিল         ওমিক্রন মোকাবেলায় আসছে নতুন গাইডলাইন         রাজধানীসহ কোন কোন এলাকায় ভারি বৃষ্টি, জনদুর্ভোগ         অপরাধ দমনে কাজের স্বীকৃতি পেল পুলিশের বিভিন্ন ইউনিট         অর্থ পাচার রোধে দক্ষিণ কোরিয়ার মতো কঠোর আইন প্রয়োজন         এগিয়ে চলাকে স্তব্ধ করতে নানা ষড়যন্ত্র চলছে         অর্থনীতি পুনরুদ্ধারে আরও তিন বছর লাগবে         তদন্ত এগোনোর পর এখনও এজাহার জটিলতার নেপথ্যে -         বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিক্সার ৫ যাত্রী নিহত         আসছে নতুন শিক্ষাক্রম, সময়মতো চালুর বিষয়ে শঙ্কা         নগ্ন ছবি, ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা দাবি         বাংলাদেশের গ্রামীণ হাসপাতাল পেল বিশ্ব সেরার স্বীকৃতি         ওমিক্রনরোধে স্বাস্থ্য অধিদপ্তরের নতুন গাইডলাইন         শাবিপ্রবি সংকট : শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়ন হবে ॥ শিক্ষামন্ত্রী         জামিন পেলেন শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৭, শনাক্ত ১৫৫২৭         ‘শাবির ঘটনায় পুলিশের দায় থাকলে ব্যবস্থা’