শনিবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে স্কুল ছাত্রীকে জবাই করে খুন

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে প্রথম শ্রেণীর ছাত্রী এক শিশুকে জবাইকরে খুন করেছে দূর্বৃত্তরা। নিহতের নাম নাজনীন আক্তার (৭)। সে শ্রীপুর উপজেলার চকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী এবং কিশোরগঞ্জ জেলার ভৈবরের মাইচচর এলাকার আক্কাছ আলীর মেয়ে।

জানা যায় বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে পুলিশের লোক পরিচয়ে দিয়ে কয়েকজন লোক দরজা খুলে দিতে ধাক্কা দেয়। একপর্যায়ে নানী দরজা খুলে দিলে তিনজন লোক ঘরে ঢুকে পড়ে এবং নাজনীনকে ঘুম থেকে তুলে টেনে ঘরের বাইরে নিয়ে যায়। পরে মিনুজা বেগমের ডাকচিৎকার শুনে শুক্রবার ভোর চারটার দিকে প্রতিবেশি এক মহিলা এসে ঘরের দরজা খুলে দেয়। এঘটনার পর মিনুজা বেগম তার নাতনীকে খোঁজা খুঁজি করে ঘরের অদুরে বারান্দায় নাজনীনের জবাই করা লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ শুক্রবার সকালে ঘটনাস্থল থেকে নাজনীনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। ঘটনার রাতে নাজনীনের নানা ও মামা বাড়িতে ছিলেন না।

নাজনীনের বাবা আক্কাছ আলী তার প্রথম স্ত্রী আসমা বেগমকে রেখে প্রায় সাড়ে তিনবছর আগে দ্বিতীয় বিয়ে করে এবং গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি এলাকায় বসবাস করতে থাকে। পরবর্তীতে নাজনীনের মা আসমা বেগমও দ্বিতীয় বিয়ে করে মেয়ে নাজনীনকে তার নানার কাছে রেখে স্থানীয় সলিং মোড় এলাকায় দ্বিতীয় স্বামীর সঙ্গে বসবাস করছেন।

নিহতের মামা রিপন মিয়া জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে বাড়ি থেকে উচ্ছেদ করতে প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে বলে ধারনা করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
গোটা বিশ্বের বিস্ময় ॥ উন্নয়ন সমৃদ্ধির মহাসোপানে বাংলাদেশ         সাকিবকে নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ         আমরা শিক্ষিত বেকার চাই না ॥ শিক্ষামন্ত্রী         কুয়েট বন্ধ ঘোষণা         রফতানি আয় পাঁচ দশকে ৯৬ গুণ বেড়েছে         রামপুরায় শিক্ষার্থীদের অবস্থান, আজ দেখাবে লালকার্ড         প্রেসিডেন্ট পদে লড়তে পারবেন গাদ্দাফি পুত্র সাইফ         গণফোরামের কাউন্সিলে জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবি         আরও এগিয়ে গেছে বঙ্গবন্ধু টানেলের নির্মাণ কাজ         মন্টুর গণফোরামের জাতীয় কাউন্সিলে ১৫৭ সদস্যের কমিটি ঘোষণা         একাব্বর হোসেনের আসনে নৌকার মাঝি খান আহমেদ শুভ         নারায়ণগঞ্জ সিটিতে আইভীই নৌকার মাঝি         ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার         নবেম্বরে সীমান্ত থেকে প্রায় সাড়ে ৩ কেজি আইস ও ১৩ লাখ ইয়াবা জব্দ         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত