রবিবার ১৬ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুন্দরবনে বন্দুকযুদ্ধে ‘দস্যুপ্রধান’ নিহত

অনলাইন রির্পোটার ॥ বাগেরহাটে সুন্দরবনে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক বনদস্যু নিহত হয়েছে।

বুধবার ভোরে সুন্দরবন পূর্ব বিভাগের শরণখোলা রেঞ্জের আমগাছিয়ার খালে গোলাগুলির এ ঘটনা ঘটে বলে র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর আদনান কবির জানান।

তিনি বলেন, নিহত আকাশ ওরফে রহিম ওরফে জামাই সুন্দরবনের দস্যু ‘সাগর-সৈকত বাহিনীর’ প্রধান ছিলেন। তার বাড়ি বরগুনার পাথরঘাটা উপজেলায়।

গোলাগুলির পর ঘটনাস্থল থেকে পাঁচটি একনলা বন্দুক, একটি এয়ারগান, চারটি কাটা রাইফেল, পাঁচটি ওয়ান শুটারগান ও ৫০টি গুলি উদ্ধার করার কথা জানিয়েছে র‌্যাব।

মেজর আদনান জানান, র‌্যাবের একটি দল সুন্দরবনের দুবলার ক্যাম্পে যাওয়ার পথে আমগাছিয়ার খালে পৌঁছে টর্চের আলো ফেললে দস্যুরা গুলি করে।

“এ সময় র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালালে প্রায় ৪৫ মিনিট পর পিছু হটে দস্যুরা। পরে সেখানে আকাশের মরদেহ এবং অস্ত্র ও গুলি পাওয়া যায়।”

‘সাগর-সৈকত বাহিনীর’ বিরুদ্ধে জেলেদের অপহরণ করে মুক্তিপণ আদায়ের অভিযোগ রয়েছে বলে জানান তিনি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১২৭১৩৭০৬
আক্রান্ত
৫৪৫৮৩১
সুস্থ
৮৮২৮৫০৩১
সুস্থ
৪৯৬১০৭
শীর্ষ সংবাদ:
মাইলফলক অর্জন ॥ এলডিসি থেকে উন্নয়নশীল দেশের মর্যাদা         স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ৫ সদস্যের তদন্ত কমিটি         জিএসপি প্লাস সুবিধা আদায়ে প্রস্তুতি নেয়া হচ্ছে         প্রধানমন্ত্রীর যুগান্তকারী পদক্ষেপে দেশ আজ মর্যাদাশীল রাষ্ট্র         বিএনপি বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণকে খাটো করে দেখে না         শাহবাগে মশাল মিছিল থেকে আটক ৭ জনের বিরুদ্ধে মামলা         মৃত্যুর মিছিল বেড়েই চলেছে ॥ যানবাহনের মুখোমুখি সংঘর্ষ সড়কে         করোনায় মৃত্যুর হার ২৪ শতাংশ কমেছে         ভার্সিটিগুলোয় শিল্পের উপযোগী জনশক্তি তৈরি জরুরী         বেসরকারী আমদানির সব চাল ১৫ মার্চের মধ্যে আনার নির্দেশ         জিয়ার খেতাব বাতিলের ফল শুভ হবে না         ঢাকাগামী সব ফ্লাইটে এয়ারমার্শাল দিতে চায় ভারত         আরিচা-কাজিরহাট ফেরি সার্ভিস ২০ বছর পর ফের চালু         গণফোরাম থেকে ড. কামালকে বাদ দেয়ার প্রস্তাব         কাওরান বাজারে হাসিনা মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড         আগামী ৩০ মার্চ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান         কাল পৌর-নির্বাচন উৎসমুখর পরিবেশে হবে : ইসি সচিব         মাইল ফলক অর্জন         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, নতুন শনাক্ত ৪০৭         ‘শুধু ডিগ্রি দেয়া নয়, শিল্পের উপযোগী জনশক্তি তৈরিতে মনোযোগ জরুরী’