রবিবার ১০ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বেনাপোলে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, বেনাপোল ॥ মঙ্গলবার সন্ধ্যায় বেনাপোলের কাগজপুকুর মোড়ে কুপিয়ে এক আওয়ামী লীগ কর্মীকে হত্যা করেছে সন্ত্রাসীরা। তার নাম আব্দুস সামাদ(৫০)। তার বাড়ি ওই কাগজপুকুর গ্রামে। সে ওই গ্রামের মৃত নাসির উদ্দিনের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৪/৫ সন্ত্রাসী এসে সামাদকে কুপিয়ে হত্যা করে। সামাদ এ সময় তার দোকানে ছিলেন। কাগজপুকুর মোড়ে তার একটি স্টেশনারি দোকান রয়েছে। সে আওয়ামী লীগের কর্মী বলে জানা গেছে। বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান জানান, সন্ত্রাসীরা তাকে কুপিয়ে হত্যা করে। তার লাশ যশোর আড়াই শ’ শয্যা হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের লাশ উদ্ধার ॥ বেনাপোলে শ্বশুরবাড়ি থেকে জামাই ওবাইদুরের (৪৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। বেনাপোলের গয়ড়া গ্রামে সৎশাশুড়ির ঘর থেকে মঙ্গলবার দুপুর দেড়টায় লাশটি উদ্ধার করা হয়। নিহত ওবাইদুর পিরোজপুরের নাজিরপুর থানার চিতালিয়া গ্রামের শাহাজান শেখের ছেলে। পুলিশ জানায়, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ গয়ড়া গ্রামের আজিজ মোল্যার স্ত্রী মেহেরুন নেছার (শাশুড়ি) ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়া ওবাইদুরের লাশ উদ্ধার করে। এক সপ্তাহ আগে স্ত্রীকে নিয়ে বেড়াতে শ্বশুরবাড়ি গিয়েছিলেন তিনি।

শীর্ষ সংবাদ:
খুলেছে ব্যাংক, লেনদেন চলবে দেড়টা পর্যন্ত         করোনার বছরে কোটিপতি বেড়েছে ১১৬৪৭ জন         কঠোর লকডাউনের তৃতীয় দিনে চলাচল বেড়েছে ব্যক্তিগত গাড়ির         রামেক হাসপাতালে করোনায় আরও ১৪ জনের মৃত্যু         খুলনার চার হাসপাতালে করোনায় আরও ১১ জনের মৃত্যু         ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় করোনায় ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৭৯         সারাবিশ্বে এখন পর্যন্ত করোনায় মারা গেছেন ৪১ লাখ ৬৭ হাজার ৯২৬ জন         যুক্তরাষ্ট্রে করোনার টিকা নিয়ে উপহাস করা ব্যক্তির মৃত্যু         পটুয়াখালীতে করোনায় এক বৃদ্ধের মৃত্যু, রেকর্ড শনাক্ত-১০৬         আফগানিস্তানের সেনাবাহিনীর অভিযানে ২৬৯ তালেবান নিহত         ২১ কোটি টিকার ব্যবস্থা হয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         গণসংগ্রামের আদর্শ বিশুদ্ধ আবেগ ইতিহাস চেতনা         কামরাঙ্গীরচরে স্ত্রী মেয়েকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা         সতর্কতা বজায় রেখে করোনার উচ্চমাত্রা নিয়ন্ত্রণের আহ্বান কাদেরের         আন্তর্জাতিক সম্মেলনে বাংলাদেশের পতাকা বহন করলেন ঈশরাত ইরিনা         চীনের সঙ্গে টিকার যৌথ উৎপাদন শিগগিরই : পররাষ্ট্রমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৯৫, শনাক্ত ৬৭৮০         ২১ কোটি ভ্যাকসিনের ব্যবস্থা হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী         জীবনের সুরক্ষার প্রয়োজনে জনস্বার্থে কঠিন সিদ্ধান্ত নিয়েছে সরকার         ঢাকায় পৌঁছেছে অ্যাস্ট্রেজেনেকার আড়াই লাখ টিকা