বৃহস্পতিবার ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাঠের বাইরে থাকা কঠিন- মেসি

স্পোর্টস রিপোর্টার ॥ আরেকবার ইনজুরি আক্রান্ত হয়ে প্রিয় মাঠের বাইরে এখন লিওনেল মেসি। অন্ততপক্ষে দুই মাস খেলতে পারবেন না বার্সিলোনার আর্জেন্টাইন তারকা। তার এই দুঃসময়ে যারা পাশে দাঁড়িয়েছেন তাদের ধন্যবাদ জানিয়েছেন মেসি।

দ্রুত সুস্থতার জন্য যে সব ভক্ত-সমর্থকরা শুভকামনা জানিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক। নিজের অফিসিয়াল ফেসবুকে সোমবার মেসি লিখেছেন, শুভকামনা জানিয়ে বার্তা দেয়ার জন্য সবাইকে ধন্যবাদ।

যে ফুটবলকে ভালবাসে তার জন্য মাঠের বাইরে থাকাটা সবচেয়ে কঠিন কাজ। এখন শুধু ভালভাবে সুস্থ হয়ে মাঠে ফেরার অপেক্ষা। এটাই আমার প্রধান চ্যালেঞ্জ। বার্সিলোনার হয়ে লা লিগার ম্যাচে লাস পালমাসের বিপক্ষে চোট পান মেসি। আর্জেন্টাইন অধিনায়ক ম্যাচের তৃতীয় মিনিটে পায়ে চোট পান। এরপরও কিছুক্ষণ মাঠে ছিলেন। কিন্তু ম্যাচের দশম মিনিটে মাঠ ছাড়তে বাধ্য হন ইউরোপ সেরা ফুটবলার।

মাঠের বাইরে যাওয়ার পর মেসিকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার পরীক্ষা করানোর পর বার্সার ক্লাব টুইটার থেকে জানানো হয়, মেসির বাম হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে গেছে। এ কারণে তাকে ৭-৮ মাস মাঠের বাইরে থাকতে হবে। তবে আর্জেন্টাইন চিকিৎসক জানিয়েছেন, এর চেয়েও কম সময়ে মাঠে ফেরার সম্ভাবনা আছে মেসির। ইনজুরির কারণে ক্লাবের গুরুত্বপূর্ণ খেলা ছাড়াও যোগ হয়েছে আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ। এই সময়ের মধ্যে বাছাইপর্বে আর্জেন্টিনার চার ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা আছে। ম্যাচগুলো মিস করতে চলেছেন মেসি।

শীর্ষ সংবাদ:
গণপরিবহন চালু হলে ট্রেন চলাচলও শুরু হবে         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও ১৭ জনের মৃত্যু         খুলনার চার হাসপাতালে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         ঠাকুরগাঁওয়ে করোনায় ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৮০         বাংলাদেশে আজ আসছে অসিরা         পায়ের কাছে ফুটে থাকা গোলাপি ঘাসফুল         করোনা সংক্রমণ রোধে সরকারকে সহযোগিতা করুন ॥ কাদের         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৩৭         আগামী ৫ আগস্টের পর লকডাউন দেওয়া হবে না একথা গুজব: স্বরাষ্ট্রমন্ত্রী         একনেকে ইউলুপ-আন্ডারপাসসহ আড়াই হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন         ধনীরা মহামারীর এ সংকটে অসহায়দের পাশে দাঁড়ান ॥ কাদের         টিকা না নিয়ে দেওয়া যাবে না পিএসসির পরীক্ষা         ১ ও ৪ আগস্ট ব্যাংক বন্ধ         গত ২৪ ঘন্টায় আরও ১৫৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         এডিস মশা নিয়ন্ত্রণে ডিএসসিসির অভিযানে ৩ লাখ টাকা জরিমানা         ৬ প্রতিষ্ঠান পাচ্ছে বিদেশে কোম্পানি খোলার অনুমতি         ভাঙতে হচ্ছে বছিলা ব্রিজ         সাঈদ খোকনের ব্যাংক হিসাবে জানতে চেয়ে চিঠি         বৃষ্টি হচ্ছে লঘুচাপের কারণে, চলবে আরও দু’দিন ॥ ৩ নম্বর সংকেত বহাল         রেজাউল করিমের প্রার্থিতা স্থগিত করলো জাপা