সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

পদ্মায় ৯৬টি গরুসহ ট্রলার ছিনতাই

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের লৌহজংয়ের পদ্মা নদী থেকে ৯৬টি গরুসহ একটি ট্রলার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় পাইকার ও ট্রলার চালককে অপহণ করা হলেও পরে তাদের পদ্মার একটি চরে ফেলে রেখে যায় চিনতাইকারীরা।

স্থানীয় সূত্রে জানাযায়, বৃহস্পতিবার রাতে শরীয়তপুরের মাদবর চর এলাকা থেকে ৯৬টি কোরবানীর পশু নিয়ে একটি ট্রলার লৌহজংয়ে যাওয়ার পথে পদ্মা নদীতে ডাকাতরা অ¯্ররে ভয় দেখিয়ে গরু ভর্তি ট্রলারটি ছিনতাই করে নিয়ে যায়। লৌহজংয়ের ডহরী গ্রামের গফুর মাঝির ওই ছিনতাইকৃত ট্রলারটিতে প্রায় অর্ধ কোটি টাকার কোরবানীর পশু ছিল। তবে ছিনতাইকৃত ট্রলারটিসহ গরুর পাইকার, গৃহস্থ্য ও ট্রলারের চালকে তারা নিয়ে গেলেও পরে শরীয়ত পুরের শুরেশ্বরের কাছে একটি চরে নামিয়ে দিয়ে যায়। লৌহজং থানার ওসি মোল্লা জাকির হোসেন জানান, এমন একটি সংবাদ শুনেছি। তবে এ ব্যাপারে কেউ কোন রকম অভিযোগ এখন পর্যন্ত করেনি।

শীর্ষ সংবাদ:
মিরপুরে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু         রাজধানীর বংশালে নারীর রহস্যজনক মৃত্যু         রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি         ভারতকে ১০ উইকেটে হারিয়ে ইতিহাস গড়ল পাকিস্তান         শাহজালালে সাড়ে ৮ কোটি টাকা মূল্যের স্বর্ণ বার জব্দ         রাজধানীতে ইয়াবাসহ আটক ৫৯, মামলা ৫১         ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         সুদানের প্রধানমন্ত্রী আবদুল্লাহ হামদুককে গৃহবন্দী         ক্যালিফোর্নিয়া বিপর্যস্ত ঝড়-বন্যা-ভূমিধসে (ডিডিও)         সৌদি জোটের দাবি ইয়েমেনে অন্তত ২৬০ বিদ্রোহী নিহত         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল