শনিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে ডায়াগনিষ্টিক সেন্টারে সিলগালা ॥ ভুয়া ডাক্তার গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ ডাক্তার না হয়েও রোগীদের কাছে নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে চিকিৎসাপত্র প্রদান করায় ঠাকুরগাঁওয়ে এক ভুয়া ডাক্তার মোঃ আশরাফুল মাখলুকাতকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় নিউ গ্রীন লাইফ ডিজিটাল ডায়াগনিষ্টিক সেন্টারটিকে সিলগালা করে দেওয়া হয়।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের সামনে নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিফাত ফেরদৌসের নেতৃত্বে নিউ গ্রীন লাইফ ডিজিটাল ডায়াগনিষ্টিক সেন্টারে অভিযান চালানো হয়। এ সময় আটক ভুয়া ডাক্তার মোঃ আশরাফুল মাখলুকাতকে এক বছরের কারাদন্ড এবং পঁচিশ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ১৫ দিনের সাজা প্রদান করা হয় ও অব্যবস্থাপনা, রোগীদের সাথে প্রতারণার অভিযোগে ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা করে দেয় ভ্রাম্যমাণ আদালত।

ঠাকুরগাঁও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিফাত ফেরদৌস জানান, ভুয়া চিকিৎসকদের কাছে চিকিৎসা নিয়ে জনসাধারণ প্রতারিত হচ্ছেন। মেডিক্যাল এবং ডেন্টাল কাউন্সিল আইন ২০১০, ধারা ২৯ এর ভুয়া পদবী ব্যবহার ও রোগীদের সাথে প্রতারণায় এ সাজা প্রদান করা হয়েছে এবং ডায়াগনষ্টিক সেন্টারটির কোন সরকারি অনুমোদন না থাকায় সিলগালা করে দেওয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান         আমফানে ক্ষয়ক্ষতিতে প্রিন্স চার্লসের দুঃখ ও সমবেদনা         কর্মস্থলমুখী মানুষের ঢল...         মৌসুমি বায়ু এবার জুনের প্রথম সপ্তাহে দেশে ঢুকছে         কাল থেকে চলবে ট্রেন লঞ্চ, বাস সোমবার         একদিনে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড         পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ         সরকারী ত্রাণে দেয়া হবে আম-লিচু         আগামীকাল এসএসসির ফল প্রকাশ         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         ভার্চুয়াল কোর্টে এ পর্যন্ত ২০ হাজার ৯৩৮ জনের জামিন         সিএমপির উদ্যোগে চট্টগ্রামে হচ্ছে প্লাজমা ব্যাংক         বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত: কাদের         কর্মস্থলমুখী মানুষের ঢল         একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল         সরকারি ত্রাণে যুক্ত হচ্ছে আম-লিচু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন        
//--BID Records